বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

‘গলুই’ সিনেমায় শাকিব খানের নায়িকা পূজা চেরি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২২:৫৮, ২৩ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২৩:১৭, ২৩ সেপ্টেম্বর ২০২১

Google News
‘গলুই’ সিনেমায় শাকিব খানের নায়িকা পূজা চেরি

শাকিব খান ও পূজা চেরি

এ প্রজন্মের নায়িকা পূজা চেরি প্রথমবারের মতো জুটি বাঁধছেন ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে। প্রথমবারের মতো যে সিনেমায় দুজন অভিনয় করতে যাচ্ছেন সেই ছবির নাম ‘গলুই’। বেশ কিছু দিন ধরেই ছবিটিতে তাদের একসঙ্গে অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে ছবির নায়িকা পূজা চেরিও খবরটি সত্যি বলে স্বীকার করছেন। 

‘লিডার: আমিই বাংলাদেশ’ নামের একটি সিনেমায় শাকিব খান বর্তমানে অভিনয় করছেন। কয়েক দিনের মধ্যেই এর চিত্রায়ন পুরোপুরি শেষ হয়ে যাবে। এরপরই তিনি ছুটবেন নতুন সিনেমা ‘গলুই’-এর শুটিংয়ে।

এদিকে ‘গলুই’ সিনেমার জন্য প্রস্তুতি নেওয়া শুরু করেছেন পূজা। নিজের শরীরের ওজন বাড়িয়েছেন ৮ কেজি। এছাড়া চুলেও আনতে হচ্ছে কিছু পরিবর্তন। পূজা বলেন, ‘এই সিনেমায় আমি মালা চরিত্রে অভিনয় করছি। ধনী পরিবারের মেয়ে মালা। আর শাকিব খানের সঙ্গে অভিনয় করা কিংবা তার নায়িকা হওয়া, এটা আমার জন্য দারুণ ব্যাপার। আশা করছি চমৎকার কিছুই পেতে যাচ্ছেন দর্শকরা।’

চিত্রপরিচালক এস এ হক অলিক সরকারি অনুদানের ছবি ‘গলুই’ নির্মাণ করছেন । এর আগে ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’, ‘হৃদয়ের কথা’র মতো তুমুল জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই পরিচালক। তবে এবারের গলুই ছবিটি ২০২০-২০২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। যদিও নায়ক-নায়িকা ছাড়াই শুরু হয়েছে ছবিটির প্রথম অংশের কাজ। শাকিব খান ও পূজা চেরি ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করছেন সুচরিতা, আলীরাজ, আজিজুল হাকিম প্রমুখ।

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে পূজা চেরি সিনেমায় নাম লেখান। এরপর ২০১৮ সালে ‘নূরজাহান’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। জনপ্রিয়তা পান একই বছরের ‘পোড়ামন ২’ সিনেমায় অভিনয় করে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের