শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

দীঘির বিপরীতে এবার কলকাতার বনি সেনগুপ্ত

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৩:৩২, ২৪ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ০০:৩৬, ১২ অক্টোবর ২০২১

Google News
দীঘির বিপরীতে এবার কলকাতার বনি সেনগুপ্ত

ছবি সংগৃহীত

দীঘি শিশুশিল্পী হিসেবে একটি মোবাইল অপারেটর কোম্পানির বিজ্ঞাপনে মায়াবী কন্ঠের সংলাপ দিয়ে সাড়া ফেলে দিয়েছিলেন পুরোদেশে। এরপর মা নায়িকা দোয়েল, বাবা নায়ক থেকে অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত হওয়া সুব্রত দুজনের পথ ধরে নাম লেখালেন চলচ্চিত্রে। 

‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবিতে অভিনয় জয় করলেন দর্শক হৃদয়। নায়ক রাজ্জাকের সঙ্গে জুটি বেঁধে ছোট্ট শিশুর রোমান্টিক গান কিংবা ডেঞ্জারম্যান ডিপজলের সঙ্গে দুষ্টু মিষ্টি দীঘি রাতারাতি তারকা বনে গেলেন। শিশুশিল্পী হিসেবে জিতলেন চলচ্চিত্র পুরস্কার। 

তবে এসব এখন বহু পুরোনো খবর। মাঝে অবশ্য বহু বছর পড়াশুনার জন্য অনেকটা নিয়েছিলেন।   

গত বছর অবশ্য বড় পর্দায় আবারও ফিরেছেন। তবে এবার আর শিশুশিল্পী হিসেবে নয় পুরোপুরি নায়িকা হয়েই ফিরেছেন। মুক্তি পাওয়া তার প্রথম ছবি ছিল দেলোয়ার ঝাহান ঝন্টুর ‘তুমি আছো তুমি নাই’। ছবিতে দিঘীর বিপরীতে ছিলেন নায়ক শান্ত খান। এরপর বেশ কয়েকটি ছবির শুট্যিং করেছেন। 

তবে এবার এলো নতুন খবর। প্রথম বারের মতো অভিনয় করবেন কলকাতার নায়কের বিপরীতে। ‘মানব দানব’ নামের একটি সিনেমায় কাজ চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি অভিনয় করবেন কলকাতার চিত্রনায়ক বনি সেনগুপ্তর সঙ্গে। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন বজলুর রাশেদ চৌধুরী।
 
সিনেমাটি প্রসঙ্গে পরিচালক বজলুর রাশেদ চৌধুরীর ভাষ্য, জেলেপাড়ার গল্পে সিনেমা এখানে গ্ল্যামারের চেয়ে অভিনয়টা বেশি দরকার। বনি ও দীঘি ভালো অভিনয় করেন, তারা চরিত্রের গভীরতা বুঝে নিজেদের সেরাটা উপহার দেবেন বলে মনে করি।

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের