বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

আর বিয়ে নয়, নিজের মতো করে থাকবো: রাইমা সেন 

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:১৯, ১৪ অক্টোবর ২০২১

Google News
আর বিয়ে নয়, নিজের মতো করে থাকবো: রাইমা সেন 

ছবিসূত্র: ইন্টারনেট

নিজের বিয়ে অন্যের মাথায় ব্যথায় উষ্মা প্রকাশ করেছে সুচিত্রা সেনের নাতনি ও টারিগঞ্জের নায়িকা রাইমা সেন। সম্প্রতি কলকাতার আনন্দবাজার অনলাইনের জন্য এক ফটোশুটে বিয়ে প্রশ্নে মুখোমুখি হওয়ার পর তিনি বললেন, ‘আমি সিদ্ধান্ত নিয়েছি আর বিয়ে করব না। নিজের কাজটাই মন দিয়ে করব। নিজের মতো করে থাকবো’। 

এমনিতে নিজেকে নিয়ে রটতে থাকা গুঞ্জন বিষয়ে যথেষ্ট ওয়াকিবহাল সুচিত্রা-নাতনি। সম্প্রতি এক চিত্রগ্রাহকের সঙ্গে নাম জড়িয়েছিল তার। উত্তর দেওয়ার আগেই খানিক উষ্মা প্রকাশ করলেন রাইমা, 'যা নয় তাই লেখা হচ্ছে আমাকে নিয়ে। আমি কোনো চিত্রগ্রাহকের সঙ্গে ছবি যেই তুললাম, আর ১০টি গল্প হয়ে গেল! আমার কিছু যায় আসে না। কিন্তু আমার মা-বাবা আছেন। তাদের বন্ধুরা এই সব মিথ্যা গল্প ওদের পাঠান। খুব খারাপ লাগে। ভীষণ রেগে যাই।'

শুটে রাইমার সঙ্গী ছিলেন নিখিল জৈন। ছবি তোলার ফাঁকেই গল্প জুড়ে দিলেন নিখিল-রাইমা। আলাপে ডায়েট থেকে ডিম ভাজার আলোচনা সবই চললো। রাইমা মাংস খেতে ভালোবাসেন। পূজার চারদিন পাতে মাংস তার চাই-ই চাই। কিন্তু নিখিল আবার সেভাবে মাংস পছন্দ করেন না। তবে শরীরচর্চার প্রতি দু’জনের ভালোবাসা দেখার মতো।

তাদের ব্যক্তিজীবন নিয়ে চর্চা অবিরাম। কিন্তু তারা সে সবের তোয়াক্কা করেন না। ক্যামেরার খচখচ শব্দ, বিরিয়ানির গন্ধ আর এক রাশ গল্পে আরও গভীর হলো রাইমা-নিখিলের বন্ধুত্ব।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের