বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

আরিয়ানের সঙ্গে চ্যাট, ফের অনন্যাকে ডেকে পাঠালো এনসিবি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:১২, ২২ অক্টোবর ২০২১

Google News
আরিয়ানের সঙ্গে চ্যাট, ফের অনন্যাকে ডেকে পাঠালো এনসিবি

অনন্যা পাণ্ডে-আরিয়ান খান

ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) মামলায় গ্রেপ্তার শাহরুখপুত্র আরিয়ানের সঙ্গে যোগসূত্রের অভিযোগে বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে ডেকে পাঠিয়েছে এনসিবি।  

শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১১টায় এনসিবি-র দপ্তরে ডেকে পাঠানো হয়েছে অনন্যাকে। এর আগে বৃহস্পতিবার (২১ অক্টোবর) হঠাৎ করেই এনসিবির ডাকে বাবা চাঙ্কির সঙ্গে এনসিবি-র দপ্তরে যান অনন্যা।

জানা গেছে, অনন্যার বাড়িতে এনসিবির টিম প্রায় ৫ ঘণ্টার মতো ছিলেন। তল্লাশি ও জিজ্ঞাসাবাদ শেষে তারা অনন্যার মোবাইল ফোন জব্দ করেন। এছাড়া আরও কিছু জিনিসপত্র নিয়ে বের হন।

অনুমান করা যাচ্ছে, আরিয়ানের সঙ্গে একটি হোয়াটসঅ্যাপ কথোপকথন প্রসঙ্গে অনন্যাকে জেরা করা হচ্ছে। তবে তাকে কী বিষয়ে প্রশ্ন করা হয়েছে বা মাদক মামলায় অনন্যার কোনও ভূমিকা আছে কি না, তা নিয়ে কারো পক্ষ থেকে কিছু জানানো হয়নি। তবে সূত্র জানিয়েছে, অনন্যাকে এনসিবি-র এই জেরাপর্ব আরও ২-৩ দিন চলবে।

উল্লেখ্য, মাদক মামলায় গ্রেফতার শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটের তদন্ত করতে গিয়েই প্রকাশ্যে আসে ‘অ্যানি’ নামে একজনের নাম। সেই ‘অ্যানি’ অনন্যা কি না, তা নিয়ে নিশ্চিত হতে পারেননি তদন্তকারীরা।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের