বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

চলচ্চিত্র অভিনেত্রী শিমু হত্যার ঘটনায় দুইজন আটক

রেডিও টুডে ডেস্ক

প্রকাশিত: ১৯:১১, ১৮ জানুয়ারি ২০২২

আপডেট: ১৯:৫৬, ১৮ জানুয়ারি ২০২২

Google News
চলচ্চিত্র অভিনেত্রী শিমু হত্যার ঘটনায় দুইজন আটক

চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দী মরদেহ উদ্ধারের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো-শিমুর মাদকাসক্ত স্বামী নোবেল ও নোবেলের বন্ধু ফরহাদ। দুইজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদার।  এ বিষয়ে বিস্তারিত পরে জানাবেন বলেও জানিয়েছেন তিনি।

গতকাল সোমবার দুপুরে ঢাকার কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকায় রাস্তার পাশ থেকে চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি বস্তায় ভরে ফেলে রাখা হয়েছিল বলে পুলিশ জানিয়েছে। কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী রমজানুল হক গণমাধ্যমকে বলেন, লাশটি টুকরা করে দুটি বস্তায় ভরে ফেলে রাখা হয়। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে খণ্ডিত অংশগুলো উদ্ধার করে পুলিশ। নিহত শিমুর গলায় একটি দাগ রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, এর আগে শিমু নিখোঁজ হওয়ার বিষয়ে রাজধানীর কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

রেডিওটুডে নিউজ/এসইউ/এসজেএন

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের