শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

পর্ণোকাণ্ডে অভিযুক্ত স্বামী, পুলিশি জেরার মুখে ভেঙে পড়েন শিল্পা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:৫০, ২৫ জুলাই ২০২১

আপডেট: ২৩:২২, ২৫ জুলাই ২০২১

Google News
পর্ণোকাণ্ডে অভিযুক্ত স্বামী, পুলিশি জেরার মুখে ভেঙে পড়েন শিল্পা

পর্ণোকাণ্ডে অভিযুক্ত বিখ্যাত ভারতীয় ব্যবসায়ী এবং বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার অফিসে শনিবার তল্লাশি চালিয়েছে মুম্বাই পুলিশ। তার ভিয়ান ইন্ডাস্ট্রি ও জেএল স্ট্রিমের অফিসে তল্লাশি চালিয়ে প্রচুর ক্রিপ্টোকারেন্সি সংক্রান্ত নথি উদ্ধার করা হয়। 

রাজ কুন্দ্রা গ্রেফতারি ও পর্নোগ্রাফি মামলায় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে গতকাল আড়াই ঘণ্টা ধরে জেরা করল মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। জেরার মুখে ৩/৪ বার ভেঙে পড়েন এই বলিউড অভিনেত্রী।

সে সময় 'ভিয়ান ইন্ডাস্ট্রি'-র সঙ্গে সমস্তরকম যোগাযোগ অস্বীকার করেন শিল্পা। তিনি জানান, 'হটশটস' এর কী ধরনের কনটেন্ট যেত তা নিয়ে একেবারেই অন্ধকারে ছিলেন তিনি।

এক সূত্রের বরাত দিয়ে ভারতের গণমাধ্যম এবিপি আনন্দ জানিয়েছে, আজ জেরার মুখে প্রদীপ বকসীর নাম বলেন শিল্পা। দাবি করেন, 'হটশটস' সংক্রান্ত কাজ প্রদীপ বকসীর সঙ্গেই সামলাতেন রাজ।

এদিকে রাজ কুন্দ্রার চারজন কর্মী সাক্ষী হতে তৈরি। পুলিশ জানিয়েছে, রাজ কুন্দ্রার বিরুদ্ধে বহু তথ্য ক্রাইম ব্রাঞ্চকে দিয়েছেন চারজন কর্মী। কীভাবে পর্ন চক্র চলত, তার বিস্তারিত তথ্য এসেছে পুলিশের হাতে।

জানা গেছে, আর্থিক দুর্নীতি এবং বিদেশি মুদ্রা আইন লঙ্ঘনের অভিযোগ দায়ের হতে পারে রাজের নামে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) রাজের বিরুদ্ধে একটি মামলা করতে পারে। ২৬ জুলাই, সোমবারের পর যে কোনও দিন তদন্তে নামবে ইডি।

এর আগে ১৯ জুলাই পর্ণো  তৈরি এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় রাজকে।
 

রেডিওটুডে নিউজ/ইকে/এসআই

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের