শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

এবারই প্রথম ‘দর্শকশূন্য’ ইত্যাদি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:১৮, ২৬ জুলাই ২০২১

আপডেট: ২০:০৭, ২৬ জুলাই ২০২১

Google News
এবারই প্রথম ‘দর্শকশূন্য’ ইত্যাদি

সংগৃহীত ছবি

দেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির এবারের পর্ব ধারণ করা হয়েছে ঢাকার উত্তরার দিয়াবাড়িতে মেট্রোরেল লাইনের ডিপোতে। গত ১৬ জুলাই ধারণ করা হয় এই পর্বটি। করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানে কোনো দর্শককে আমন্ত্রণ জানানো হয়নি। সেই হিসাবে এটিই হচ্ছে প্রথম দর্শকশূন্য ইত্যাদি।

হানিফ সংকেতের রচনা, পরিচালনা ও উপস্থাপনায় এবারের ইত্যাদি অনুষ্ঠানে দুটি গান রয়েছে । গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামানের কথায়, মনোয়ার হোসেন টুটুলের সুরে দেশাত্মবোধক গানটি গেয়েছেন সাবিনা ইয়াসমিন। গানটির কোরিওগ্রাফিতে অংশ নিয়েছেন ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানির কজন স্থপতি ও প্রকৌশলী।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় চিকিৎসকদের একটি নৃত্য। সেই নৃত্যে অংশ নেওয়া চিকিৎসক ও গানটির শিল্পী তসিবাকে আমন্ত্রণ জানানো হয় এবারের ইত্যাদিতে। সংগৃহীত কথা ও সুরে ইত্যাদির জন্য একটি গানে কণ্ঠ দেন তসিবা। গানটির র‌্যাপ গেয়েছেন মাহমুদুল হাসান। সংগীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। 


ইত্যাদির এবারের পর্বে মেট্রোরেলের ইতিহাস নিয়ে তিনটি তথ্যভিত্তিক প্রতিবেদন রয়েছে। রয়েছে গ্রিসে ধারণকৃত অলিম্পিক স্টেডিয়ামের প্রায় ৩ হাজার বছরের পুরনো ইতিহাস থেকে বর্তমান ইতিহাস। এছাড়াও ইত্যাদির নিয়মিত সব আয়োজনসহ রয়েছে বিভিন্ন সমসাময়িক ঘটনা নিয়ে বেশ কিছু নাট্যাংশ।

 ইত্যাদির এই পর্বটি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে আগামী ৩০ জুলাই রাত ৮ টার বাংলা সংবাদের পর। 

রেডিওটুডে নিউজ//এসআই

রেডিওটুডে নিউজ/এএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের