বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

অভিষেক চ্যাটার্জি মারা গেছেন

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:১৫, ২৪ মার্চ ২০২২

Google News
অভিষেক চ্যাটার্জি মারা গেছেন

বিনোদন জগতে ফের নক্ষত্রপতন। টালিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় মারা গেছেন। বৃহস্পতিবার (২৪ মার্চ) ভোরে নিজ বাড়িতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৭ বছর। তার মৃত্যুতে টালি পাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, বুধবার (২৪ মার্চ) রাতে একটি চ্যানেলের অনুষ্ঠানে ছিলেন অভিনেতা। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। সেই অবস্থাতেই ফিরে যান বাড়িতে। রাতে বাড়িতেই শুরু হয় চিকিৎসা। কিন্তু তাতেও শেষ রক্ষা হলো না। রাত ১টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন প্রবাদপ্রতিম এ অভিনেতা। হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন বলে জানা গেছে। তার বয়স হয়েছিল ৫৮ বছর।

প্রসঙ্গত, ১৯৮৬ সালে তরুণ মজুমদারের 'পথভোলা' সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন অভিষেক চ্যাটার্জি। নব্বইয়ের দশকে তিনি একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন। একক নায়ক হিসেবে কয়েকটি ছবিতে অভিনয় করলেও পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য তিনি বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন।

নব্বইয়ের দশকে বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম ব্যস্ত অভিনেতা ছিলেন অভিষেক। এক সময় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, তাপস পালদের সঙ্গে একসারিতে নাম উঠে আসত তার। উৎপল দত্ত, সন্ধ্যা রায়ের মতো প্রতিভাশালী অভিনেতাদের সঙ্গে পর্দায় দেখা গেছে তাকে। শতাব্দি রায়, ঋতুপর্ণা সেনগুপ্তর মতো সমসাময়িক প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গেও চুটিয়ে কাজ করেছেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের