শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ১৭ আগস্ট ২০২১

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০০:৩৯, ১৮ আগস্ট ২০২১

Google News
আজকের রাশিফল । ১৭ আগস্ট ২০২১

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
দীর্ঘ সময়ের জন্য জীবনে কিছু ঘটতে পারে। ধারাবাহিক দিক থেকে প্রণোদনা পাবেন এবং নিজের যত্ন নিন। নিজের সঙ্গে সময় উপভোগ করুন। আর্থিক ব্যয় করতে পারেন।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
উদ্বিগ্ন থাকবেন। সীমিত সময়ের জন্য সুবিধা গুলি কাজে লাগান। কল্পনা থেকে বেরিয়ে আসুন। মহৎ কাজে লিপ্ত হন।

মিথুন (মে ২১-জুন ২১)
আর্থিক গোলযোগ থেকে রেহাই পাবেন। আপনার সামগ্রিক অবস্থান বেশ হুমকি স্বরূপ। সবসময় এক ধাপ এগিয়ে থাকুন, নিরাপদে থাকুন। পরিবারের সহায়তা লাভ করবেন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
একটু সচেতন থাকুন। দুই সপ্তাহের মধ্যে, একটি অসাধারণ, যদিও দুর্ভাগ্যজনক ঘটনা আপনার পারিবারিক জীবনের ভিত্তিগুলিকে নাড়িয়ে দেবে। বুদ্ধি দিয়ে কাজ করুন। সকলের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
অতীতের প্রচেষ্টা থেকে আশাতীত ফল পাবেন। উপার্জন বৃদ্ধির আশা করতে পারেন। ধীরে ধীরে সব আকাঙ্খা পূর্ণ হবে। ধৈর্য্য রাখুন।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
আপনি এখন চিন্তিত হতে পারেন যে অশুভ কিছু ঘটতে চলেছে কিনা? অযথা উদ্বিগ্ন হবেন না। রহস্যময় অঞ্চলে চাপ বৃদ্ধি পাবে। কিছু উত্তর হাজার চেষ্টার পরেও অধরা থাকবে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
রোমান্টিক এবং মানসিক গোপনীয়তা শীঘ্রই প্রকাশ্যে আসবে। নিজের সম্পর্কে অনেকের কাছে নানান মতামত শুনতে পাবেন। বিবেক পরিষ্কার রাখুন।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
আপনাকে অবশ্যই পেশাদার সংকটের জন্য প্রস্তুত থাকতে হবে। গোপনীয়তা বজায় রাখতে যুক্তিসঙ্গত টিপসগুলি কাজে লাগান। বাড়িতে অসন্তোষের কারণটি জানার চেষ্টা করুন এবং নিজেকে বের করে নিয়ে আসুন।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
অন্যদের দিকে নজর না দেওয়াই ভাল! কিছু ধরণের আইনি সমস্যা বা বিদেশি জটিলতা আপনাকে জড়িত করতে পারে। অভিনব এবং দ্রুত কোনও কাজে লিপ্ত হন।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
কিছু ক্রিয়াকলাপে বেপরোয়া হয়ে উঠতেই হবে। তবে আপনাকে অবশ্যই আর্থিক ক্ষেত্রে চরম যত্ন নিতে হবে। আসন্ন দিনে কিছু ঘটনা দ্রুত অগ্রসর হতে পারে। সাময়িক ভাবে কিছু ঝুঁকি রয়েছে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
আর্থিক সংগতি ফিরবে। যেখানে প্রয়োজন সেখানেই টাকা ইনভেস্ট করুন। নাটকীয় ঘটনা থেকে মুক্তি পাবেন। তিক্ততা এবং বিরক্তির থেকে দূরে থাকুন।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
নতুন প্রকল্প বাস্তবায়িত করতে আরও কিছুদিন অপেক্ষা করুন। শারীরিক সুস্থতা বজায় থাকবে। এগিয়ে যান, পিছিয়ে আসার কোনও কারণ নেই।
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের