মঙ্গলবার,

১৯ মার্চ ২০২৪,

৫ চৈত্র ১৪৩০

মঙ্গলবার,

১৯ মার্চ ২০২৪,

৫ চৈত্র ১৪৩০

Radio Today News

এভারকেয়ার হসপিটালে ট্রমা সেন্টার চালু

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০০:৪২, ১৯ অক্টোবর ২০২১

Google News
এভারকেয়ার হসপিটালে ট্রমা সেন্টার চালু

ছবি: সংগৃহীত

বিশ্ব ট্রমা দিবস ২০২১ উপলক্ষ্যে ট্রমা সেন্টার চালু করেছে ঢাকার এভারকেয়ার হসপিটাল। এর ফলে বিশ্বমানের স্বাস্থ্যসেবা প্রদানের প্রতিশ্রুতি রক্ষার্থে আরও একধাপ এগিয়ে গেলো হাসপাতালটি।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিটোর-এর ডিরেক্টর ও বিওএস-এর প্রেসিডেন্ট প্রফেসর ডা. আব্দুল গনি মোল্লা। 

তিনি বলেন, "এভারকেয়ার ঢাকা’র এই ট্রমা সেন্টারটি রোগীদের উন্নতমানের সেবা-প্রদানে সক্ষম হবে বলে আমি আশাবাদী। দেশের মাটিতে বিশ্বমানে স্বাস্থ্যসেবা নিশ্চিতের জন্য এভারকেয়ার-কে অসংখ্য ধন্যবাদ।"

জেনারেল ও ল্যাপারোস্কোপিক সার্জন, নিউরো সার্জন, অর্থোপেডিক সার্জন, প্লাস্টিক, রিকনস্ট্র্যাক্টিভ সার্জন, কার্ডিওভাস্কুলার ও থোরাসিস সার্জন, ফিজিক্যাল মেডিসিন ও রিহ্যাবিলিটেশন বিশেষজ্ঞ এবং ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ সম্বলিত চিকিৎসকদের একটি অভিজ্ঞ দল ট্রমা সেন্টারটিতে নিয়োজিত থাকবে।

রোগীরা এখানে ২৪/৭ ঘন্টা এক্স-রে, আল্ট্রাসোনোগ্রাফি, সিটি স্ক্যান, এমআরআই, ক্রমাগত কার্ডিয়াক মনিটরিং, সিটি-এনজিওগ্রাম সুবিধা, ডিএসএ, উন্নত ল্যাব সুবিধা, আইসি ও মডুলার ওটি ইত্যাদি সহ আরও অনেক সেবা-সুবিধা পাবেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এভারকেয়ার হসপিটাল ঢাকা’র প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক ডা. রত্নদীপ চাস্কার; মেডিকেল সার্ভিস বিভাগের পরিচালক ডা. সঞ্জয় কিশানরাও পাঠারে, মেডিকেল সার্ভিস বিভাগের সহ-পরিচালক ডা. আরিফ মাহমুদ, এবং চীফ মার্কেটিং অফিসার ভিনয় কাউল সহ আরও অনেকে।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের