শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ২৮ জুলাই ২০২১

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১৮:০৯, ২৮ জুলাই ২০২১

Google News
আজকের রাশিফল । ২৮ জুলাই ২০২১

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
আজ পুরনো বন্ধুদের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা রয়েছে যা কর্মজীবনে সাফল্যের পথ সুগম করবে। প্রেমঘটিত জটিলতা আপনার খুশিতে ইন্ধন যোগ করবে। যদি আপনি ভাবেন যে অন্যদের সহায়তা ছাড়াই আপনি জরুরী কাজ সামলাতে পারবেন তাহলে আপনি অত্যন্ত ভুল করছেন।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
সৃজনশীল শখ আপনাকে চাপমুক্ত রাখবে। ব্যাবসায়িক ও আর্থিক ক্ষেত্রে শুভ যোগ। আয়ের সুযোগ বাড়বে। ভুল সিদ্ধান্তে বিপর্যয় আসতে পারে। বাস্তবতার নিরিখে সিদ্ধান্ত নিন। কল্পনার স্বর্গ থেকে দূরে থাকুন।

মিথুন (মে ২১-জুন ২১)
আত্মোন্নতির লক্ষ্যে নতুন পদক্ষেপের জন্য দিনটি শুভ, সেই মতো সিদ্ধান্ত নিলে ভুল হবে না।  বকেয়া টাকা আদায় হতে পারে। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সন্তানকে নিয়ে দুশ্চিন্তা। সৃজনশীল কাজে আনন্দ।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
দিনের শুরু বেশ সুন্দর এবং উজ্জ্বল তবে পরের দিকে নাটকীয় কিছু ঘটনা ঘটতে চলেছে। কিছু বিষয় অস্পষ্ট থাকবে আপনার কাছে। সমস্যার সমাধান রয়েছে নিজের মধ্যেই, আপনি বদলালে দুনিয়াও বদলাবে। আর্থিক অবস্থার দিকে লক্ষ্য রাখবেন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
কোনো বন্ধুর শীতল আচরণ আপনার খারাপ লাগতে পারে। কিন্তু নিজেকে ঠান্ডা রাখার চেষ্টা করুন। এটা যেন আপনাকে বিধ্বস্ত না করে এবং পারলে ঝামেলা এড়িয়ে চলুন। ব্যাবসায়িক লেনদেন ও কেনাকাটা শুভ। দক্ষ ব্যবস্থাপনার অভাবে কাজে বিঘ্ন ঘটতে পারে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
আজ কর্মজগতে উন্নতির সম্ভাবনা রয়েছে, ব্যক্তিগত সম্পর্কে মাধুর্য বৃদ্ধি পাবে। আপনার মন ভাল জিনিষের প্রতি আগ্রহী হবে। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি। ভবিষ্যৎ ভাবনা বৃদ্ধি পাবে। অন্যের সঙ্গে কুশলী হতে হবে। পরিবারের প্রধানদের স্বাস্থ্য রক্ষায় মনোযোগ দিন।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
আজ কর্মজীবন এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য রক্ষার দিন, সঠিক সিদ্ধান্তে তা সহজ হবে। আপনি আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধুলায় আপনার সময় ব্যয় করুন। ভালবাসার উচ্ছ্বাসে আপনার স্বপ্ন এবং বাস্তবতা আজ মিশে যাবে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
আজ কর্মজগতে সবার প্রশংসা পাবেন। পারিবারিক সমস্যার সমাধানে এখনও কিছু সময় লাগবে। নিজেকে প্রশ্ন করুন পার্টনারের দায়িত্ব নিয়ে। সহজেই কারোর থেকে কিছু আশা করলে মুশকিল। আলোচনা করা অবশ্যই প্রয়োজন। ময়দান ছেড়ে যাবেন না।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
সমস্যা এবং অনুকূলতা দুইই দেখা যাচ্ছে। কিছু পরিস্থিতি আপনার আয়ত্বের বাইরে আবার কিছু আপনার পক্ষে। চারিপাশে শান্ত পরিবেশ কাম্য আপনার। নিজেকে সবরকম ভাবে তৈরি রাখুন। সময়ের সঠিক ব্যবহার করুন।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
কোনো যোগাযোগে লাভজনক কাজের সুযোগ আসতে পারে। শক্তির প্রাচুর্যতা থাকলেও কাজের চাপ বিরক্তির কারণ হবে। ব্যবসায়ীদের বাড়তি আয়ের সুযোগ আসবে। বিতর্ক এড়িয়ে চলুন।  আজ একাগ্রতার সঙ্গে লক্ষ্যের দিকে এগোতে হবে, দক্ষতা বৃদ্ধির জন্য নতুন কিছু শেখায় যোগ দিতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
স্বভাবজাত সৃজনশীলতাই আজ অন্যদের চোখে আপনাকে প্রশংসার পাত্র করে তুলবে, সে দিকে মন দিন। কিছু মানুষের মনে হতে পারে যে আপনি নতুন কিছু শেখার পক্ষে বেশিই বয়স্ক- কিন্তু একদমই সত্যি নয়-আপনার প্রখর এবং সক্রিয় মনের কারণে আপনি সহজেই নতুন জিনিস শিখতে পারবেন।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
যা আপনার স্বভাব নয়, আজ তা ঝেড়ে ফেলে সামনে এগোতে হবে, এ কথা ভুললে চলবে না। আপনার চারিদিকে সুযোগ ছড়িয়ে আছে। তার সদ্ব্যবহার করুন। চোখ কান খোলা রাখুন। পরিস্থিতি সম্পর্কে বোঝার চেষ্টা করুন। এমন কিছু জানতে পারেন যা আগে কখনও কেউ বোঝেনি।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের