মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪,

৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ৩১ জুলাই ২০২১

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৯:২৪, ৩১ জুলাই ২০২১

আপডেট: ০৮:৪২, ১ আগস্ট ২০২১

Google News
আজকের রাশিফল । ৩১ জুলাই ২০২১

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
প্রেম আজ মধুর থেকে মধুরতর হয়ে উঠবে। মনে হবে জীবন সঙ্গীর সঙ্গে সামান্য কিছু মতভেদ হতে পারে। কোনও সামাজিক অনুষ্ঠানে যোগদান মনকে আনন্দ দেবে। ব্যবসায়ীদের কিছু অতিরিক্ত লাভ আজ হতে পারে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
স্বাস্থ্যভাব শুভ বলা যায়। তবে বেশি ঘোরাঘুরি বা পরিশ্রমে একটু ক্লান্তি আসবে। জায়গা-জমির কারবারি বা প্রোমোটারদের জন্য আজ বেশ লাভজনক দিন। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল বোঝাবুঝির ইঙ্গিত রয়েছে তবে চেষ্টা করুন বাড়াবাড়ি যাতে না হয়। চাকরিজীবীরা উর্দ্ধতন কর্তৃপক্ষের সাপোর্ট পাবেন। 

মিথুন (মে ২১-জুন ২১)
আপনার সন্তানের কৃতিত্বে আজ আপনি আনন্দিত হবেন। আজ প্রেমের জীবন ভীষণ আনন্দের। যারা লিভ টুগেদার করছেন তাঁদের আজ দারুন কাটবে। সারা দিনের পর সন্ধ্যায় কোনও আনন্দ অনুষ্ঠান বা পার্টিতে যোগদান করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে একটু তর্ক বিতর্ক হতে পারে।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
আজ শরীরে একটু ব্যথা বেদনা অনুভব হবে। বিশেষত বয়স্ক লোকেদের আজ হাঁটুর যন্ত্রণা ভোগাবে। কিছু জ্বর-জ্বালা থেকেও সাবধানে থাকুন। প্রয়োজনে ডাক্তারবাবুর পরামর্শ নিন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। ভালোবাসার জীবন থাকবে স্বপ্নময়।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
আর্থিক অবস্থা আজ মজবুত হবে। পরিবারের লোকেদের সঙ্গে মধুর সম্পর্ক বজায় থাকবে। প্রেমিক-প্রেমিকার জন্য দিন বেশ ভালই কাটবে বলা যায়। গৃহে ধর্মীয় অনুষ্ঠানে অতিথি সমাগম হতে পারে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
কিছু নতুন জায়গা জমি কেনার কথা ভাবতে পারেন। পরিবারের কোনও লোকের বিরূপ আচরণ মনে অশান্তির সৃষ্টি করবে। আজকে প্রেমে ভালো কিছু আশা করবেন না। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার প্রতি খুবই সদয় থাকবেন। স্বামী স্ত্রীর পরামর্শে আজ লাভই হবে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
সন্ধ্যায় কোনও বন্ধুর বাড়িতে আজ নিমন্ত্রণ থাকতে পারে। প্রেমে মাথা নিচু করে চলার কিছু নেই, যা বলার আজ স্পষ্ট করেই বলে ফেলুন। ব্যবসায় খুব বেশি লাভের যোগ নেই। তবে গাড়ির ব্যবসায় ভালো অর্ডার পেতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
যে কোনও ধরনের তর্ক বিতর্ক আজ এড়িয়ে চলুন। মনে রাখবেন ভালোবেসেই মানুষের হৃদয় জয় করতে হবে। ছাত্র-ছাত্রীর শুভ ফল। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে। অসুস্থ ব্যক্তিরা অনেক সুস্থ বোধ করবেন। কোনও আনন্দ অনুষ্ঠানে যোগদান দিতে পারেন। মনে আত্মিক ভাব বৃদ্ধি পাবে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
কাউকে অর্থ ধার দেওয়া থেকে বিরত থাকুন কারণ পরে আর ফেরত নাও পেতে পারেন। প্রেমিক-প্রেমিকাদের জন্য বেশ শুভ সময়। যোগ্য ক্ষেত্রে বিবাহের ভালো সম্বন্ধ আসতে পারে। বিজ্ঞানের পড়ুয়াদের জন্য বেশ ভালো দিন। আজ ব্যবসায় লাভ হবে। ডাক্তারবাবু, শিক্ষক ও সাংবাদিকদের সম্মান বৃদ্ধি পাবে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
বাড়ির কোনও ব্যক্তির সাথে তর্ক বিতর্কে মন খারাপ হতে পারে। গুরুজন ব্যক্তির স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে। ছাত্র-ছাত্রীর চলার পথে বাধা। ইঞ্জিনিয়ার এবং ইন্টেরিয়র ডেকরেশনের কাজ যারা করেন তাদের জন্য বেশ শুভ দিন।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
স্বামী-স্ত্রী একে অন্যের সঙ্গে সহযোগিতা করবেন এবং খুবই প্রেমময় একটি দিন উপভোগ করবেন। কাউকে অর্থ ধার দেওয়া থেকে বিরত থাকুন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। রাজনৈতিক ব্যক্তিদের আজ জনসংযোগ বৃদ্ধি হবে। ডাক্তারবাবুদের জন্য অতি শুভ দিন।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
বয়স্করা ঠাণ্ডা লাগাবে না বিশেষত যারা শ্বাসকষ্টের রোগী। প্রেমিক-প্রেমিকার দীর্ঘক্ষণ ফোনে কথা-বার্তা ও ছোটখাটো ভ্রমণযোগ হবে। ছাত্র-ছাত্রীর শুভ ফল। বিশেষত আর্টসের ছাত্র ছাত্রী ও শিল্পীদের জন্য দিনটা বেশ ভালো। হোটেল ব্যবসায় কিছু লাভের আশা, নতুন অর্ডার প্রাপ্তির যোগ। 

রেডিওটুডে নিউজ/এমএম/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের