বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল। ১৯ জুন

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৩, ১৯ জুন ২০২২

আপডেট: ১৫:০১, ১৯ জুন ২০২২

Google News
আজকের রাশিফল। ১৯ জুন

ফাইল ছবি

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ রাশি-
মেষ জাতকদের পুরনো কোনও সমস্যা দূর হবে। বাড়ির রক্ষণাবেক্ষণের কাজেও মনোনিবেশ করবেন মেষ রাশির জাতকরা। ঘনিষ্ঠ ব্যক্তিদের সঙ্গে দেখা সাক্ষাৎ বাড়বে। নিজের রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখুন। কর্মক্ষেত্রে দীর্ঘদিন ধরে আটকে থাকা পরিকল্পনা কার্যকরী করার জন্য সময় অনুকূল। চাকরিতে কাজের দায়িত্ব বেশি থাকায় ক্লান্ত থাকবেন। পদোন্নতির সুযোগ পাবেন।

বৃষ রাশি-
বৃষ রাশির জাতকরা আর্থিক বিষয় বাজেট তৈরি করে রাখবেন। সামাজিক কোনও কাজে প্রশংসা লাভ করবেন। ব্যবসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আজই গ্রহণ করবেন না। এর পরিবর্তে বর্তমান গতিবিধিতে নজর দিন। বাড়ির পরিবেশ সুখ-শান্তিতে ভরে থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে ভালো সামঞ্জস্য থাকবে। 

মিথুন রাশি-
গণেশ বলছেন, আজ মিথুন রাশির জাতকদের সময় মানসিক শান্তিতে পরিপূর্ণ থাকবে। কোনও বিশেষ বন্ধুর সাহায্য করে সন্তুষ্টি অনুভব করবেন। কোনও ব্যবসায়িক লগ্নির জন্য সময় প্রতিকূল। সরকারি চাকরিতে আধিকারিকদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। পরিবারে সৌহার্দ্যপূর্ণ পরিবেশ থাকবে। বিবাহযোগ্য জাতকদের জন্য সময় ভালো, কোনও ভালো প্রস্তাব পেতে পারেন। স্বাস্থ্যের অযত্ন করবেন না।

কর্কট রাশি-
কর্কট রাশির জাতকদের অধিকাংশ কাজই সময়ের মধ্যে সম্পন্ন হবে। অভিজ্ঞ ও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হবে। উন্নতির একাধিক পথ উন্মুক্ত হবে। ব্যবসা সংক্রান্ত পরিকল্পনা কার্যকর করার জন্য সময় অনুকূল। এই রাশির ব্যবসায়ী জাতকরা বড় অর্ডার পেতে পারেন। কর্মক্ষেত্রে আধিকারিকদের সঙ্গে তর্কে জড়াবেন না। প্রেমীর সঙ্গে ডেটিংয়ে যেতে পারেন। আবহাওয়া পরিবর্তন আপনার স্বাস্থ্যের ওপরও প্রভাব বিস্তার করবে।

সিংহ রাশি-
আজ সিংহ রাশির জাতকরা পরিকল্পনাবদ্ধ ভাবে নিজের কাজ করে যান। জমি ও সম্পত্তি সংক্রান্ত পরিকল্পনা তৈরি করবেন। ব্যবসায়িক গতিবিধি সংক্রান্ত কাজের জন্য আধিকারিকদের সাক্ষাতের ফলে লাভ হতে পারে। পারিবারিক পরিবেশ খুব ভালো থাকবে। প্রেম সম্পর্কে প্রতারণার শিকার হতে পারেন। এ সময় স্বাস্থ্য সংক্রান্ত যে কোনও ধরনের গাফিলতির ফলে সমস্যা বাড়তে পারে।

কন্যা রাশি-
ব্যক্তিত্ব ও সঠিক কার্যপ্রণালীর কারণে সমাজে ভালো পরিচিতি গড়ে উঠবে। ধর্মীয় ও আধ্যাত্মিক গতিবিধির মধ্যে অধিকাংশ সময় কাটাবেন। ব্যবসায় বাধা আসবে। নিজের বুদ্ধিবল ও চাতুর্যের জোরে সমস্যার সমাধান বের করবেন। বাড়ির পরিবেশ সুখ-শান্তিতে ভরে থাকবে। প্রেম সম্পর্কে মর্যাদা বজায় রাখুন, সংযমী হন। নিয়মিত যোগব্যায়াম অভ্যাস করুন।

তুলা রাশি-
নিজের ঘর ও পরিবারের ওপর তুলা রাশির জাতকরা নিজের লক্ষ্য নির্ধারণ রাখুন। অপরিচিত ব্যক্তির সঙ্গে সাক্ষাতের ফলে কোনও সমস্যার সমাধান বের করতে পারেন। সংযমী থাকুন। ব্যবসায়িক প্রতিযোগিতায় কঠিন পরিশ্রম করতে হবে। আয়ের পরিস্থিতি উন্নত হবে। চাকরিতে সহজে কোনও টার্গেট লাভ করতে পারেন। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। এর ফলে উৎসাহিত ও আনন্দিত থাকবেন।

বৃশ্চিক রাশি-

বৃশ্চিক রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি ভালো হবে। ধর্মীয় ও সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। আটকে থাকা ব্যবসায়িক কাজের পরিকল্পনা তৈরির জন্য সময় ভালো। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের পূর্বে ভালো ভাবে চিন্তাভাবনা করে নিন। কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শের ফলে লাভ হবে। দাম্পত্য জীবনে পারস্পরিক সামঞ্জস্যের অভাব দেখা দেবে। বাড়ির বয়স্কদের সম্মানের বিশেষ যত্ন নিন।

ধনু রাশি-
ধনু রাশির জাতকদের নিজের লক্ষ্যের ওপর মনোনিবেশ করতে বলছেন। পুরনো ভুল সংশোধন করে সুন্দর ভবিষ্যতের দিকে এগোবেন। ভালো কোনও লগ্নির জন্য সক্ষম থাকবেন। ব্যবসায়িক যাত্রা সংক্রান্ত পরিকল্পনা তৈরি করবেন। যার ফলে লাভ হবে। চাকরিতে পদোন্নতির সুযোগ পাবেন। ভালো কোনও প্লেসমেন্টও পেতে পারেন। জীবনসঙ্গী ও পরিবারের সদস্যদের পূর্ণ সহযোগিতা লাভ করবেন।

মকর রাশি-
পারস্পরিক সম্পর্ক মধুর করার চেষ্টা করবেন। দৈনন্দিন কাজ সরিয়ে রেখে আজ নিজের পছন্দের কাজে মনোনিবেশ করবেন। গাফিলতি হলে সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। বস ও আধিকারিকদের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে দেবেন না।ব্যস্ততার কারণে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে পারবেন না। মকর রাশির জাতকদের স্বাস্থ্য ভালো থাকবে। সুখ ও বিলাসিতার জিনিস একত্রিত করতে ব্যয় হবে।

কুম্ভ রাশি-
কুম্ভ রাশির জাতকরা এ সময় নিজের বিরোধীদের সঙ্গেও বন্ধুত্ব করার চেষ্টা করবেন। আর্থিক কাজ পরিকল্পনাবদ্ধ ভাবে পূর্ণ হবে। অংশীদারীত্বের ব্যবসায় আপনি সাফল্যের শ্রেয় পাবেন। নতুন ব্যবসায়িক পরিকল্পনার কাজকে বাস্তবায়িত করার জন্য সময় ভালো। আর্থিক পরিস্থিতি কিছুটা দুর্বল থাকতে পারে। প্রেম সম্পর্ক গভীর হবে। স্বাস্থ্যের প্রতি কোনও ধরনের গাফিলতি করবেন না।

মীন রাশি-
আজ মীন রাশির জাতকরা সম্পত্তি সংক্রান্ত কাজে সাফল্য লাভ করবেন। লগ্নির কাজেও সাফল্য লাভ করবেন। ব্যবসা বিস্তারের পরিকল্পনা তৈরি করবেন। আপনার সমস্ত কাজ নির্দিষ্ট সময়ের মধ্যে পূর্ণ হবে। চাকরিতে গুরুত্বপূর্ণ কর্তৃত্ব লাভ করায় দায়িত্ব বাড়বে। দাম্পত্য জীবন সুখে কাটবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। পড়ে গিয়ে আঘাত পেতে পারেন।

রেডিওটুডে নিউজ/এসবি/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের