শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ৩ আগস্ট ২০২১

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৯:৫৮, ৩ আগস্ট ২০২১

Google News
আজকের রাশিফল । ৩ আগস্ট ২০২১

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
কিছু পরিস্থিতি এমন হবে যা নির্দেশের মত কাজ করবে। কাছের কিছু মানুষের মতামত গ্রহণ করুন। নিজেকে আরও বোঝার চেষ্টা করুন। নিজের বুদ্ধিবৃত্তির উন্নতি করুন। অতীতের চেয়ে পরিস্থিতি ভাল।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
পরিকল্পনা অনুযায়ী কাজ নাও হতে পারে, তবে বিচলিত হবেন না। নিজেকে সংযত রাখুন। ভুল কিছু সিদ্ধান্ত নেওয়ার সম্ভাবনা আছে। ধৈর্য ধরে সিদ্ধান্ত নিন। শান্তিপূর্ণ ভাবে কাজ সম্পন্ন করার চেষ্টা করুন।

মিথুন (মে ২১-জুন ২১)
কাছের মানুষের থেকে একটি ভালো খবর পাবেন। মনের শান্তি প্রতিষ্ঠার জন্য নিজের উত্তেজনার সমাধান করুন। ফাঁকা সময়ে পরিবারের ছোট সদস্যের সঙ্গে গল্প করতে পারেন। এই রাশির বিবাহিত ব্যক্তিরা নিজেদের বাচ্চাদের সঙ্গে কিছুটা সময় ব্যয় করুন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শারীরিক সমস্যার কারণে কিছু অর্থ ব্যয় হতে পারে। বন্ধুর থেকে সুখবর পেতে পারেন। ম্যাগাজিন পড়ে গোটা দিনটা কাটাতে পারেন আজকে। বাচ্চাদের শরীরের দিকে কিছুটা নজর দিন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
বিশ্বের ভিড়ে হারিয়ে না গিয়ে নিজের সঙ্গে কিছুটা সময় কাটান। কাজের ফাঁকে আজ কিছুটা বিশ্রাম করতে পারবেন। কর্মক্ষেত্রে নিজের সেরাটা দিন। বন্ধুকে ঋণ দিতে গিয়ে নিজেই সমস্যায় পড়বেন।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
রাজনীতিতে শুভ। ভাইয়ের সাথে ঝামেলা। শিল্পীদের শুভ ফল। সন্তান নিয়ে গর্ববোধ। চোখের সমস্যা হতে পারে। ছাত্র-ছাত্রীদের শুভ ফল। সন্তানসম্ভবা মহিলারা সাবধানে থাকুন। স্বামী বা স্ত্রীর শরীর স্বাস্থ্য নিয়ে চিন্তা। দাম্পত্য জীবনে কিছু ভুল বোঝাবুঝি।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
ছাত্র-ছাত্রীদের শুভ। উচ্চশিক্ষায় সাফল্য। সামাজিক সম্মান বৃদ্ধি। নতুন বন্ধু লাভ। শত্রুরা পরাজিত হবে। কর্মক্ষেত্রে উর্দ্ধতন ব্যক্তির প্রশংসা লাভ। যে কোনও ধরনের বেআইনি কাজ এড়িয়ে চলুন। ব্যবসায় বেশি বিনিয়োগ না করাই ভালো।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
কাউকে অর্থ ধার না দেওয়াই ভালো। ছাত্র-ছাত্রীদের চঞ্চলতার জন্য পড়াশোনায় ক্ষতি। শিল্পীদের শুভ। ঠান্ডাতে ভোগান্তি। এছাড়া ইউরিনারি ইনফেকশন থেকে সাবধান। সপ্তাহের মাঝামাঝি থেকে আর্থিক উন্নতি। গৃহে অতিথি সমাবেশ। সন্তানের বন্ধুবান্ধব নিয়ে একটু মানসিক কষ্ট।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
ছাত্র-ছাত্রীদের শুভ। মিষ্টির দোকানে লাভ ভালোই হবে। বিষয়ে চিন্তা বৃদ্ধি হতে পারে। যানবাহন ধীরে চালান। স্বামী-স্ত্রীর স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে চিন্তা বাড়বে। বিভিন্ন সূত্র থেকে অর্থপ্রাপ্তি। শত্রু নাশ। কর্মে উন্নতি হতে পারে। দাম্পত্য শান্তি বজায় থাকবে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
যে কোনও প্রকারে ভাইয়ের সাথে মতভেদ। হজম সংক্রান্ত সমস্যা। গ্যাস অম্বলে কষ্ট পাবেন। জল ফুটিয়ে ঠাণ্ডা করে খান। সন্তানসম্ভবা মহিলারা সাবধানে থাকুন। গর্ভস্থ সন্তান সম্পূর্ণ সুস্থ কিনা, সেই বিষয়ে ডাক্তারের সঙ্গে কথা বলে নিন।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
ফোকাস বজায় রাখুন। উচ্চাকাঙ্খা বৃদ্ধি পাবে। আপনার গভীরতম স্বপ্ন পূরণের জন্য অবিলম্বে পদক্ষেপ নিন। বিভ্রান্তির জায়গা নিয়ে চিন্তা করবেন না- এটি আপনাকে আপনার বিকল্পগুলি স্পষ্ট করতে সহায়তা করতে পারে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
কর্মক্ষেত্রে ভালো ফল করার পেছনে পরিবারের ভূমিকা রয়েছে। অসুস্থতা মুক্তি পেয়ে খেলাধূলায় অংশ নিতে পারবেন আজকের দিনে। সঙ্গীর সঙ্গে আজ একটি খুব সুন্দর দিন কাটবে। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে দেখে নেবেন।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের