শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজ সারা দিন আপনার কেমন কাটবে? দেখুন ১৮ সেপ্টেম্বরের রাশিফল

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:৫৪, ১৮ সেপ্টেম্বর ২০২২

Google News
আজ সারা দিন আপনার কেমন কাটবে? দেখুন ১৮ সেপ্টেম্বরের রাশিফল

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: ব্যক্তিগত সম্পর্কগুলি আজ সংবেদনশীল এবং অত্যন্ত ঝুঁকিপূর্ণ হবে। আজ আপনি বিশ্রামের জন্য অবসর পাবেন না। আপনি নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন। পাশাপাশি, সেগুলিতে বিনিয়োগের আগে অবশ্যই তা যাচাই করে নিন। আজ নিজের ভেতরে থাকা ভালো গুণগুলির ভিত্তিতে আপনি দিনটিকে মনের মত করে তুলবেন। আপনার সঙ্গী আজ আপনার জন্য কোনো স্পেশাল রান্না করতে পারেন।

বৃষ রাশি: পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন। প্রেমের সম্পর্কে অত্যধিক আবেগাপ্লুত হয়ে পড়বেন না। বন্ধুদের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলে অযথা অর্থব্যয় করা থেকে বিরত থাকুন। নাহলে আর্থিক সঙ্কট বৃদ্ধি পাবে। আজ আপনার স্বাস্থ্য এবং ব্যক্তিত্ব উন্নত করার জন্য ভালো দিন। আজকে কেনাকাটা করতে গিয়ে আপনি নিজের জন্য একটি সুন্দর পোশাক নির্বাচন করবেন।

মিথুন রাশি: আজকে আপনি অফিস থেকে বাড়ি ফিরে আসার পর বেশকিছুটা সময় পাবেন এবং তখন নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন। বিপদের সময়ে ধৈর্য হারাবেন না। যদি আপনি কোনো সামাজিক অনুষ্ঠান বা ইভেন্টে অংশগ্রহণ করেন সেক্ষেত্রে আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সংখ্যা বৃদ্ধি করতে পারবেন। আজ আপনি প্রেমে পড়তে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

কর্কট রাশি: প্রতিটি কাজে আজ নিজের প্রতি বিশ্বাস রাখুন। বাড়িতে বাচ্চারা শান্তির স্পন্দন অনুভব করাবে। আজ আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ভাগ করে নিন। শিশুদের সঙ্গে করা আপনার খারাপ ব্যবহার তাদের অসন্তুষ্ট করবে। তাই, নিজেকে সংযত করুন। যাঁদের সাথে আপনার খারাপ সময় কাটে তাঁদের সাথে যোগাযোগ বাড়ানো থেকে বিরত থাকুন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আজ আপনি কাউকে অর্থ প্রদান করে সাহায্য করতে পারেন।

সিংহ রাশি: সতর্ক থাকুন। কারণ আজ কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। পরিবারের ইচ্ছেপূরণ করতে করতে আপনি বারংবার নিজেকে সময় দিতে ভুলে গেলেও আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। খরচের কারণে জীবনসঙ্গিনীর সাথে আজ মনোমালিন্য হতে পারে। রক্তচাপের রোগীরা ভিড় বাসে ওঠার সময় তাঁদের স্বাস্থ্যের ব্যাপারে অতিরিক্ত যত্নশীল হন। আপনি যদি ছাত্র হন এবং বিদেশে পড়াশোনা করতে চান সেক্ষেত্রে আর্থিক সঙ্কট আপনাকে আজ বিরক্ত করতে পারে।

কন্যা রাশি: প্রেমের জীবন আজ প্রস্ফুটিত হবে। মানসিকভাবে আজ চাপমুক্ত থাকবেন আপনি। পাশাপাশি, দিনটিও ভালো কাটবে। আজ কোনো পুরোনো বিনিয়োগের জেরে আপনি লাভবান হতে পারবেন। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিষ্ময়কর খবর পেতে পারেন। যাঁরা আপনাকে ভালোবাসেন এবং যত্ন করেন তাঁদের সাথে যথেষ্ট সময় কাটান। আজ নিজের সাজগোজের প্রতি আপনি অনেকটা খরচ করবেন।

তুলা রাশি: আজ অবসর সময়ে আপনি কোনো সিনেমা দেখলেও সেই সিনেমাটি আপনার পছন্দ হবে না। আর্থিক লেনদেন নিরবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিনের শেষে আপনি যথেষ্ট পরিমনে সঞ্চয় করতে সক্ষম হবেন। দূর সম্পর্কের কোনো আত্মীয়র কাছ থেকে পাওয়া কোনো অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের জন্য খুশির মূহুর্ত বয়ে আনবে। পরিবার এবং বন্ধুদের সাথে শপিং করার জন্য দুর্দান্ত দিন। শুধু আপনার খরচের উপর নজর রাখুন।

বৃশ্চিক রাশি: আজ আপনি সমস্ত উদ্বেগ ভুলে আপনার সৃজনশীলতা সকলের কাছে ফুটিয়ে তুলুন। ভবিষ্যতের সমস্যা এড়াতে আজ থেকেই অর্থ সঞ্চয় করতে শুরু করুন। আজ সকলের সাথে আপনার খুশির মুহূর্তগুলিকে ভাগ করে নিন। এতে মন ভালো থাকবে। পরিবারের সদস্যদের সাথে সংযত হয়ে কথা বলুন। আপনার প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে অশান্ত করবার চেষ্টা করলেও আপনারা দু’জনে তা সামলে নেবেন।

ধনু রাশি: আজ প্রেমঘটিত আকষ্মিক সাক্ষাতের সম্ভাবনা রয়েছে। আজ সকলের সাথে আপনার খুশির মুহূর্তগুলিকে ভাগ করে নিন। এতে মন ভালো থাকবে। আজ অযথা অর্থব্যয় করবেন না। এমনকি, খরচ করলে পরে ঝামেলায় পড়বেন। অল্প বয়সী পড়ুয়ারা স্কুলের প্রকল্পের জন্য আপনার কাছে কিছু পরামর্শ চাইতে পারে। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লাভজনক প্রমাণিত হবে।

মকর রাশি: ভিন্ন অভিমতের কারণে আজ আপনার এবং আপনার সঙ্গিনীর মধ্যে বিতর্কের সৃষ্টি হতে পারে। আপনি শরীরচর্চার মাধ্যমে আপনার ওজন নিয়ন্ত্রণ করতে পারেন। আজ আপনি সমাজসেবার প্রতি আকৃষ্ট হবেন। আজ মা অথবা বাবার স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থব্যয় করতে হতে পারে। আজ নিজের কাজ থেকে বিরত থেকে জীবনসঙ্গীর সাথে সময় কাটাতে পারেন।

কুম্ভ রাশি: কোনো অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। ধ্যান এবং যোগব্যায়াম আপনার মানসিক দৃঢ়তাকে বৃদ্ধি করবে। যদি আপনি কোনো সামাজিক অনুষ্ঠান বা ইভেন্টে অংশগ্রহণ করেন সেক্ষেত্রে আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সংখ্যা বৃদ্ধি করতে পারবেন। আপনার ভালোবাসার মানুষটির সাথে একটি পিকনিকে গিয়ে মূল্যবান স্মৃতিগুলিকে সঞ্চয় করুন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

মীন রাশি: আজ আপনি আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে কোনো অপ্রত্যাশিত উপহার পাবেন। আজ কিছু প্রতিকূলতার মুখোমুখি হতে পারেন। অতীতে অত্যধিক ব্যয় করার কারণে আপনি আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। কাঙ্ক্ষিত ফল পেতে কঠোর পরিশ্রম করুন। প্রেমের জীবন উত্তেজক হবে। কর এবং বীমা সংক্রান্ত বিষয়গুলিতে আজ অবশ্যই নজর দিন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের