শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

আজকের রাশিফল ২৫ সেপ্টেম্বর, এই রাশির ভাগ্য খুলবে আজ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:১৭, ২৫ সেপ্টেম্বর ২০২২

Google News
আজকের রাশিফল ২৫ সেপ্টেম্বর, এই রাশির ভাগ্য খুলবে আজ

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: বাড়িতে আজ হঠাৎ করেই কোনো অতিথির আগমন ঘটবে এবং তাঁদের সাথে ভালো সময় কাটবে। আজ ভালোবাসার জন্য একটি উৎসাহপূর্ণ দিন। কোনো বন্ধুর আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। কিন্তু নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিষ্ময়কর খবর পেতে পারেন। অর্থ সম্পর্কিত যেকোনো সমস্যার আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধাও অর্জন করতে পারেন।

বৃষ রাশি: আজ আপনার পরিবারের সদস্যদের সাথে সুন্দর ভালোবাসার মুহূর্ত কাটান। আপনার কোনো বন্ধু আজ আপনার কাছ থেকে বড় অঙ্কের ঋণ চাইতে পারেন। বন্ধুদের বা পরিবারের সাথে সম্পন্ন হওয়া কোনো আনন্দদায়ক সফর আপনাকে চাপমুক্ত রাখবে। আজ কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে সময় কাটাতে পারেন। বিবাহিত জীবন আজ সুখের হবে।

মিথুন রাশি: আপনার প্রেমের জীবনে আজ অবিশ্বাস্য মোড় আসবে। আপনি আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারেন। যার ফলে আপনি আজ আপনার ব্যবসাকে নতুন উচ্চতায় পৌঁছতেও সক্ষম হবেন। বয়স্ক আত্মীয়রা আজ কোনো অদ্ভুত চাহিদা আপনার সামনে রাখবেন। আজ আপনি আপনার বেশিরভাগ সময়টা ঘুমিয়ে ব্যয় করতে পারেন। এই রাশিচক্রের যুবকরা আজ তাঁদের জীবনে ভালোবাসার অভাব বুঝতে পারবেন।

কর্কট রাশি: খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে। আপনাকে আজ এমন কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে যা আপনার মানসিক চাপের সৃষ্টি করবে। বৈদেশিক ব্যবসার সাথে জড়িত রয়েছেন এমন ব্যক্তিরা আজ ক্ষতির সম্মুখীন হতে পারেন। বাড়িতে আজ হঠাৎ করেই কোনো অতিথির আগমন ঘটবে। আজ কোনো ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সবার সাথে আজ সংযত হয়ে কথা বলুন।

সিংহ রাশি: আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আজকের দিনটি আপনার ভালোবাসার জীবনের পরিপ্রেক্ষিতে অবিশ্বাস্য। আজ আপনার মেজাজ ভালো থাকবে। কোনো পুরোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনি ভালো লাভ পাবেন। কোনো কাজ কর্মক্ষেত্রে আটকে থাকার কারণে সন্ধ্যের সময়ে কিছুটা মূল্যবান সময় নষ্ট হতে পারে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

কন্যা রাশি: আপনার প্রেমিকাকে আজ কোনো অভিমানের কথা জানাবেন না। আজ আপনি পরিবারের কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে আর্থিক পরিচালনা এবং সঞ্চয় সম্পর্কে পরামর্শ চাইতে পারেন। পাশাপাশি, সেগুলি আপনার দৈনন্দিন জীবনে ব্যবহারও করতে পারেন। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য আজ শ্রেষ্ঠ দিন। বন্ধুদের সাথে রসিকতা করার সময় সীমা ছাড়িয়ে যাবেন না। স্ত্রীর সাথে একটি দুর্দান্ত দিন কাটবে।

তুলা রাশি: আজ আপনি অবসর সময়ে কোনো সিনেমা দেখতে শুরু করলেও সেটি আপনার পছন্দ হবে না এবং বেশ কিছুটা সময় নষ্ট হয়ে যাবে। আজ আবেগের বশবর্তী হয়ে তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। জমি সংক্রান্ত কোনো বিষয়ে আজ অর্থ ব্যয় করতে হতে পারে। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আজ আপনি কোনো বিশেষ একজনের চোখে ধরা পড়তে পারেন।

বৃশ্চিক রাশি: নিজের মন থেকে আজ সবধরণের নেতিবাচক অনুভূতিগুলিকে পরিত্যাগ করুন। আজ আর্থিক দিক থেকে দিনটি ভালো নয়। পাশাপাশি, আপনি কোনো লোকসানের সম্মুখীনও হতে পারেন। বিবাহিতদের জন্য এটি একটি দুর্দান্ত দিন। বন্ধুদের সাথে আজ ভালো সময় কাটবে। আজ সন্ধ্যে নাগাদ আপনি আপনার প্রিয়জনকে নিয়ে কোনো সিনেমা দেখতে যেতে পারেন। যে অনুভূতিগুলি আপনাকে মানসিক জোর প্রদান করে সেগুলিকে চিহ্নিত করুন।

ধনু রাশি: আজ বাড়ির কোনো কাজে আপনি ব্যস্ত থাকবেন। পাশাপাশি, বাড়িতে আজ কোনো ধর্মীয় অনুষ্ঠান বা হোম হতে পারে। যদি আপনার গানের গলা ভালো হয় সেক্ষেত্রে আজকে আপনি আপনার প্রিয়জনকে গান শুনিয়ে খুশি করতে পারেন। আপনার আর্থিক জীবন আজ সমৃদ্ধ হবে। পাশাপাশি, আপনি আপনার ঋণগুলি থেকেও মুক্তি পেতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

মকর রাশি: কোনো পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। নিজের ওপর আত্মবিশ্বাস এবং কাজের সহজ সময়সূচি আপনাকে আজ বিশ্রাম করার ক্ষেত্রে যথেষ্ট সময় দেবে। আজ আর্থিক দিক থেকে কোনো সঙ্কটের মুখোমুখি হতে পারেন। আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় থাকবে। আজ আপনি আপনার কোনো কাছের মানুষের কাছ থেকে বহুপ্রতিক্ষিত ফোন পেতে পারেন।

কুম্ভ রাশি: আজ, আপনি এমন কোনো ব্যক্তির মুখোমুখি হতে পারেন যিনি আপনাকে আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দিতে পারেন। অযথা আপনার অসুস্থতা নিয়ে আলোচনা এড়িয়ে চলুন। পাশাপাশি, অসুস্থতা থেকে আপনার মনোযোগ সরানোর জন্য কোনো কাজে ব্যস্ত থাকুন। অবসর সময়ে আজকে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে দুর্দান্ত।

মীন রাশি: কোনো কাজ কর্মক্ষেত্রে আটকে থাকার কারণে সন্ধ্যের সময়ে কিছুটা মূল্যবান সময় নষ্ট হতে পারে। আজ আপনার স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। আপনি আজ একাকীত্ব অনুভব করলে অবশ্যই পরিবারের সদস্যদের সাথে কথা বলুন। প্রেমের জীবনে রোমান্টিক প্রভাবগুলি আজকের দিনে বজায় থাকবে। অতিরিক্ত উপার্জনের ক্ষেত্রে আজ নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। আজকে আপনি আপনার কোনো বন্ধুর জন্য কোনো বড় সমস্যার হাত থেকে বাঁচতে পারেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের