শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

রাশিফল ৩০ সেপ্টেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:০০, ৩০ সেপ্টেম্বর ২০২২

Google News
রাশিফল ৩০ সেপ্টেম্বর; দেখে নিন কেমন যাবে আজকের দিন

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন। আজ আপনি অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতা শিখতে পারেন। পাশাপাশি, সেটিকে সঠিকভাবে কাজেও লাগাতে পারেন। আপনার ভালোবাসার জীবন আজ একটি নতুন উচ্চতায় পৌঁছবে। আজ কোনো কাজে আপনার প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না। বরং, ফের একবার চেষ্টা করুন। আজকে আপনি বাড়ির ছোট সদস্যকে নিয়ে কোনো পার্কে বা শপিং মলে বেড়াতে যেতে পারেন।

বৃষ রাশি: আজ কোনো যৌথ ব্যবসায় অংশগ্রহণ করবেন না। কোনো বৈদ্যুতিক যন্ত্র সারাতে গিয়ে আজ অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আজ দূরের কোনো আত্মীয়ের সাথে যোগাযোগ হতে পারে। সন্তানের সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আজকে আপনি আপনার অবসর সময়টি পরিবারের ছোট সদস্যদের সাথে গল্প করে কাটাতে পারেন। আপনার ভালোবাসার মানুষটি আজ আপনাকে এক বিশেষ চমক উপহার দেবেন।

মিথুন রাশি: আজকে আপনি আপনার অবসর সময়টি মোবাইল বা টিভি দেখে ব্যয় করতে পারেন। পাশাপাশি, এই কারণে আপনার জীবনসঙ্গীর সাথে মনোমালিন্যও হতে পারে। যোগব্যায়াম ও ধ্যান আজ আপনাকে মানসিকভাবে ফিট থাকতে সাহায্য করবে। পরিবারের প্রয়োজনীয়তা অনুসারে আজ আপনি আপনার স্ত্রীর সাথে কিছু মূল্যবান জিনিস কিনতে যেতে পারেন। যা আপনার আর্থিক পরিস্থিতিকে কিছুটা টানটান করে তুলতে পারে।

কর্কট রাশি: যাঁরা বাড়ি থেকে দূরে থাকেন আজকে তাঁরা নিজের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় কোনো পার্ক বা নির্জন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন। আজ স্বাস্থ্য ঠিকঠাক থাকলেও কোনো ভ্রমণের কারণে ক্লান্ত হয়ে পড়বেন। আজ কোনো বয়স্ক আত্মীয়ের কাছে থেকে আশীর্বাদ পাবেন। আপনার অর্ধাঙ্গিনী আজ আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়ে আপনাকে সহায়তা করবেন। আজ যে কোনো পদক্ষেপ গ্রহণ করার আগে সতর্কতা অবলম্বন করুন।

সিংহ রাশি: পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন। আজ আপনার মন ভাল জিনিষের প্রতি আকৃষ্ট হবে। আজকের দিনটি বাকি দিনগুলির তুলনায় অর্থনৈতিকভাবে আরও ভালো প্রমাণিত হবে এবং আপনি যথেষ্ট অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আজ কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে প্রয়োজনীয় কাগজপত্র নিয়েছেন কি না অবশ্যই যাচাই করে নিন। আজ আপনি আপনার প্রি়য়জনের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করতে পারেন।

কন্যা রাশি: উদ্যোগশীল ব্যক্তিদের সাথে আজ অংশীদারিত্বের প্রস্তুতি নিন। মানসিক শান্তি বজায় রাখার জন্য আজ নিজেকে কিছু দাতব্য কাজে নিয়োজিত করুন। আপনার ভবিষ্যৎ পরিকল্পনাগুলিকে পুনর্মূল্যায়ন করুন। অর্ধাঙ্গিনীর সাথে আজ শ্রেষ্ঠ সময় কাটবে। আজ আপনার ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। প্রেমের জন্য দিনটি অত্যন্ত ভালো।

তুলা রাশি: সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য আজ শ্রেষ্ঠ দিন। পাশাপাশি, আজ আপনি কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় আজ আপনার এড়িয়ে চলা উচিত। কোনো বৈদ্যুতিক যন্ত্র সারাতে গিয়ে আজ অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। আজ কর্মক্ষেত্রে সকলের সাথে মন খুলে কথা বলুন।

বৃশ্চিক রাশি: কর্মক্ষেত্রে আপনার কোনো পুরোনো কাজের প্রশংসা করা হতে পারে। পাশাপাশি, আপনার পারফরম্যান্সের জন্য পদোন্নতিও হতে পারে। ব্যবসায়ীরা আজ তাঁদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিতে পারেন। জীবনসঙ্গীর শরীর খারাপ থাকায় আজ খরচ হতে পারে। তবে চিন্তার কারণ নেই, কারণ আজ আপনার সঞ্চয় করা অর্থ থেকেই আপনি খরচ সামলে নেবেন।

ধনু রাশি: পড়ুয়াদের আজ নিজেদের পড়াশোনা এবং ভবিষ্যৎ পরিকল্পনায় মনোযোগী হওয়া দরকার। আজ আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন।আজকে এই রাশির কিছু পড়ুয়া ল্যাপটপ বা টিভিতে কোনো সিনেমা দেখে সময় ব্যয় করতে পারে। আর্থিক সঙ্কটের কারণে পরিবারে আজ মতবিরোধ হতে পারে। এমন পরিস্থিতিতে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কথা বলার আগে ঠান্ডা মাথায় চিন্তা করুন এবং তাঁদের কাছ থেকে পরামর্শ নিন।

মকর রাশি: আপনার ভালোবাসার জীবনে আজ একটি সুন্দর মোড় আসবে। পাশাপাশি, আজ আপনি প্রেমে স্বর্গীয় অনুভূতি পেতে পারেন। কোনো নতুন ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে এটি আদর্শ সময়। আজ কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়ে খরচ বাড়তে পারে। সতর্ক থাকুন, কারণ আজ কর্মক্ষেত্রে আপনার কোনো প্রতিদ্বন্দ্বী আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারেন। সেইজন্য আজ আপনার চোখ-কান খোলা রেখে কাজ করা দরকার। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

কুম্ভ রাশি: আপনার হৃদয়ে আজ প্রেম বিরাজ করবে। আপনি আজ অজানা কোনো উৎস থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। যা আপনার একাধিক আর্থিক সমস্যার সমাধান করবে। আজ আপনার সবচেয়ে বড় সম্পদ হল আপনার কৌতুকপূর্ণ মনোভাব। পাশাপাশি, আপনার কোনো অসুস্থতা নিরাময় করার জন্য মন ভালো রাখতে এটিকে ব্যবহার করার চেষ্টা করুন। আজ নেওয়া কোনো দৃঢ় পদক্ষেপ ভালো ফলাফল প্রদান করবে।

মীন রাশি: আজ বাচ্চাদের উপর জোর করে কোনো মতামত চাপিয়ে দিলে তারা বিরক্ত হতে পারে। স্বাস্থ্যের কারণে আজ অযথা চিন্তিত হবেন না। এই রাশিচক্রের ব্যবসায়ীদের পরিবারের সেইসব সদস্যদের থেকে দূরে থাকা উচিত যাঁরা আর্থিক সহায়তা চেয়ে পরে তা ফেরত দেন না। আজ আপনি প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন এবং একটি আকষ্মিক উপহারও আপনার জন্য আসতে পারে। কর্মক্ষেত্রে দুর্দান্ত দিন কাটবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের