বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ১৩ নভেম্বর! এই রাশির ভাগ্য খুলবে আজ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:৫৭, ১৩ নভেম্বর ২০২২

আপডেট: ১৫:৫৭, ১৩ নভেম্বর ২০২২

Google News
আজকের রাশিফল ১৩ নভেম্বর! এই রাশির ভাগ্য খুলবে আজ

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় থাকবে। বন্ধুরা আজ আপনাকে কোনো কাজে সাহায্য করবে এবং আপনাকে খুশিও রাখবে। আপনি আজ আর্থিক সঙ্কটের মুখোমুখি হবেন। আপনার ভালোবাসার মানুষটির সাথে একটি পিকনিকে গিয়ে মূল্যবান স্মৃতিগুলিকে ফের বাঁচিয়ে তুলুন। দিন শেষ হওয়ার আগে কিছু গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করুন।

বৃষ রাশি: অযথা খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনায় যুক্ত হওয়া থেকে এড়িয়ে চলুন। স্বাস্থ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার বাবা মায়ের সাথে আজ নিজের খুশি ভাগ করে নিন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কোনো ভ্রমণ আজ মানসিক আনন্দ এনে দেবে। কর্মক্ষেত্রে আজ সবাই আপনার কাজের প্রশংসা করবে।

মিথুন রাশি: আপনার মনোমুগ্ধকর আচরণ আজ সবাইকে আকৃষ্ট করবে। আজকে বাড়ির সদস্যদের সাথে কথা বলার সময়ে সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোনো কথায় তাঁরা মানসিক আঘাত পাবেন। বাজে কথায় সময় নষ্ট না করে আজ চুপ থাকাটাই শ্রেয়। বিবাহিতদের জন্য দিনটি ভালো। আজ একাধিক উৎস থেকে অর্থের আগমন ঘটবে।

কর্কট রাশি: কোনো নতুন অর্থনৈতিক পরিকল্পনা চূড়ান্ত হবে এবং আপনি লাভবানও হবেন। কোনো অপ্রত্যাশিত জয় আপনাকে প্রচুর আনন্দ দেবে। পাশাপাশি, আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। আজকে আপনি অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি যাওয়ার পরিকল্পনা করতে পারেন। পাশাপাশি, বাড়ি পৌঁছে আজকে আপনি পরিবারের সদস্যদের সাথে কোনো সিনেমা বা পার্কে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

সিংহ রাশি: আজকে আপনি আপনার অবসর সময়ের সঠিক ব্যবহার করার জন্য আপনার কিছু পুরোনো বন্ধুদের সাথে দেখা করার পরিকল্পনা করতে পারেন। আজ এমন কিছু কাজ করুন যেগুলি আপনি করতে পছন্দ করেন। আপনি আজ সৃজনশীল কাজে ব্যস্ত থাকতে পারেন। ভ্রমণের ফলে প্রেমঘটিত যোগাযোগ বৃদ্ধি হবে। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি বিষ্ময়কর খবর পেতে পারেন।

কন্যা রাশি: আজ আপনার উচিত অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করা। স্বাস্থ্যের সমস্যার কারণে আজ আপনি কোনো গুরুত্বপূর্ণ কাজে অনুপস্থিত হতে পারেন। আজ আপনি এমন একটি উত্তেজনাপূর্ণ পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। বাচ্চাদের প্রতি অতিরিক্ত উদারতা প্রদর্শন করবেন না। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

তুলা রাশি: আজকে বাড়ির সদস্যদের সাথে কথা বলার সময়ে সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোনো কথায় তাঁরা মানসিক আঘাত পাবেন। আজ মদ্যপান করবেন না। কাউকে বিবেচনা না করে হঠাৎ করে ঋণ দিয়ে ফেলবেন না। কারণ এটি ভবিষ্যতে বড় সমস্যা তৈরি করতে পারে। পরিবারের সদস্যের সাথে কলহের পরে বাড়িতে বিভেদ দেখা গেলেও আপনাকে মাথা ঠান্ডা রাখতে হবে। পাশাপাশি, ধৈর্য সহকারে পুরো বিষয়টি সামাল দিন।

বৃশ্চিক রাশি: প্রেমিক-প্রেমিকারা আজ তাঁদের পরিবারের অনুভূতির প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। হার্টের রোগীরা আজ কফি পরিত্যাগ করুন। কাজের অত্যধিক চাপের ফলে পরিবার এবং বন্ধুদেরকে কোনো সময় না দেওয়ার কারণে আজ আপনার মন খারাপ হয়ে যাবে। অবসর সময়টিতে আজ আপনি একাকী সময় কাটাবেন। যেসমস্ত আত্মীয় অর্থ ধার নিয়ে ফেরত দেন না তাঁদেরকে নতুন করে আর ধার দেবেন না।

ধনু রাশি: আপনি অর্থ-সংক্রান্ত কোনো মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষেই সিদ্ধান্ত নেবে। যার ফলে আপনার আর্থিক লাভও হবে। মানসিক অসুস্থতা তৈরি হওয়ার আগে আজ আপনি আপনার মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে ধ্বংস করে ফেলুন। কোনো সামাজিক কাজের মাধ্যমে আজ আপনি যুক্ত থাকবেন। যা আপনাকে মানসিক পরিতৃপ্তি এনে দেবে। কোনো অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ একটি আমন্ত্রণ পেতে পারেন।

মকর রাশি: অত্যধিক অর্থব্যয়ের কারণে আজ মানসিক চাপ বৃদ্ধি পাবে। কোনো নির্দিষ্ট কারণ ছাড়াই আজ অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হতে পারে। অত্যধিক দুশ্চিন্তা এবং চাপ আজ আপনার স্বাস্থ্য খারাপ করতে পারে। পরিবারের সদস্যদের হাসিখুশি মনোভাব আজ বাড়ির পরিবেশ উজ্জ্বল করতে তুলবে। নিজের ব্যক্তিত্বের উন্নতির জন্য আজ আপনি সময় ব্যয় করবেন।

কুম্ভ রাশি: কোনো জমিজমায় বিনিয়োগ করলে আজ লাভবান হবেন। বাড়িতে কোনো পরিবর্তন করার আগে আজ অবশ্যই বাড়ির গুরুজনদের পরামর্শ নিন। অন্যথায় তাঁদের রাগ হবে। প্রিয়জনের স্বাস্থ্য খারাপ থাকায় আজ মানসিক চাপ বৃদ্ধি পাবে। আজ আপনি আপনার জীবনসঙ্গীর সাথে বেশ কিছুটা সময় কাটাতে পারেন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকলেও অত্যধিক কাজের চাপের ফলে বিরক্তি আসবে।

মীন রাশি: আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি কোনো ঘরোয়া উত্তেজনাকেও প্রশমিত করতে পারেন। আপনি অর্থ-সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন আজ। পাশাপাশি, এই সম্পর্কে পরামর্শের জন্য আপনি আপনার বাবা বা অন্য কোনো গুরুজনের সাহায্য নিতে পারেন। অন্যদের বিরুদ্ধে বিদ্বেষভাব পোষণ করার জন্য আজ মানসিক উত্তেজনার সৃষ্টি হবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের