শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ৮ ই জানুয়ারি রোববার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:৩৬, ৮ জানুয়ারি ২০২৩

Google News
আজকের রাশিফল ৮ ই জানুয়ারি রোববার

রাশিফল মানুষের জীবনের খুবই একটা গুরুত্বপূর্ণ বিষয়। প্রতিদিন সকালে উঠে নিজের আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিলে, সারাদিন সেই ভাবেই কাটাতে পারবেন গোটা দিন। কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন। সুন্দর হবে আপনার জীবন।

মেষঃ অফিস থেকে ফিরে পছন্দের কাজ করে মনে শান্তি পাবেন। শ্বশুরবাড়ির দিক থেকে আজকের দিনে কিছু খারাপ খবর আসতে পারে। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থই থাকবে। আজকের দিনে মা কিংবা মামাবাড়ির দিকে থেকে আর্থিক সাহায্য পাবেন।

বৃষভঃ বয়স্ক ব্যক্তিরা পুরনো বন্ধুদের সঙ্গে কিছুটা ফাঁকা সময় কাটাতে পারেন। চারপাশের মানুষকে সন্তুষ্ট করতে গিয়ে নিজে কষ্ট পেতে পারেন। কিছুটা আর্থিক সমস্যা থাকতে পারে আজ। কোন কাজ শুরুর আগে সতর্কতা অবলম্বন করুন।

মিথুনঃ বন্ধুরা তাঁদের বাড়িতে আপনাকে নিমন্ত্রণ জানাবে। পরিবারের সদস্যদের সঙ্গে অর্থ সঞ্চয় নিয়ে আলোচনা করুন। কঠিন কাজের পর বন্ধুদের থেকে প্রশংসা পাবেন। একদিনের জন্য বাঁচার মানসিকতা ত্যাগ করে অর্থ অঞ্চয় করুন।

কর্কটঃ বাড়ির প্রবীণ ব্যক্তির থেকে অর্থ সঞ্চালনার বিষয়ে জ্ঞান নিন। অসুস্থ ব্যক্তিরা বেশি চাপ নেবনে না। সকলের মধ্যে আপনি মধ্যমণি হবেন। পুরনো অসুখ থেকে আজকের দিনে মুক্তি পেতে পারেন। ফাঁকা সময়ে মোবাইলে সিনেমা সিরিয়াল দেখতে পারেন। মানসিক উত্তেজনা অশান্তির কারণ হবে।

সিংহঃ দূরের আত্মীয়র থেকে বিশেষ সংবাদ পেতে পারেন। স্বার্থপর ব্যক্তির থেকে দূরে থাকুন, নাহলে মানসিক অশান্তি দেখা দেবে। পুরোন ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পাবেন।

কন্যাঃ বিদেশী আত্মীয়র থেকে আজকের দিনে উপহার পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আজ একটি ভালো দিন হতে চলেছে। হঠাৎ কোন খবরে মনে আনন্দ পাবেন। আজকের দিনে ব্যবসায় প্রচুর লাভবান হবেন ব্যবসায়ীরা।

তুলাঃ বন্ধু আত্মীয়দের সঙ্গে খুব ভালো সময় কাটাবেন। বন্ধু এবং পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর কাটাবেন। গহনা কেনার সম্ভাবনা রয়েছে। পুরনো অসুখ থেকে আজকের দিনে সেরে উঠবেন। এই রাশির পড়ুয়ারা ল্যাপটপে সিনেমা সিরিয়াল দেখে সময় নষ্ট করতে পারেন।

বৃশ্চিকঃ বাড়ির কারণে কর্মক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারে। আর্থিক সমস্যা কেটে গিয়ে, অনেক অর্থের অধিকারী হবেন। অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি ফিরে বিশেষ কিহু প্লান করতে পারেন। কাছের মানুষদের সঙ্গে ভালো সময় কাটান।

ধনুঃ কর্মক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। কাছের বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটান। কোন কাজে ধৈর্য্য হারাবেন না, একটু শান্ত থাকুন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা কিছুটা সুস্থই থাকবেন।

মকরঃ আজকের দিনে অন্যদের আকর্ষণ কেড়ে নিতে পারবেন। হৃদরোগীদের আজকের দিনে কফি ত্যাগ করুন। অফিসে পছন্দসই কাজ পাবেন। বিনিয়োগের জন্য সঠিক পথ খুঁজুন।

কুম্ভঃ ব্যবসায়ীরা আজকের দিনে কিছুটা লাভবান হতে পারেন। আর্থিক খাতে কিছু সমস্যা থাকার কারণে কিছুটা সমস্যা হতে পারে।

মীনঃ পরিবারের সকলের সঙ্গে বেশ ভালো দিন কাটবে। কিছু আর্থিক সমস্যা হতে পারে আজ। প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনাকে উৎসাহিত করবে। আজকের দিনে শরীরের দিকে খেয়াল দেওয়ার সুযোগ পাবেন।

রেডিওটুডে নিউজ/আনাম

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের