শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

আজকের রাশিফল ২৯ জানুয়ারি রবিবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:০৯, ২৯ জানুয়ারি ২০২৩

Google News
আজকের রাশিফল ২৯ জানুয়ারি রবিবার!

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: পরিবারের প্রতিটি সদস্যের হাসিখুশি মনোভাব বাড়ির পরিবেশকে উজ্জ্বল করতে তুলবে। আর্থিক দিক থেকে দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, পূর্বের কোনো বিনিয়োগ থেকে আজ আপনি লাভবান হবেন। অফিস থেকে তাড়াতাড়ি বাড়িতে ফিরে আজ আপনি নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন। এই রাশির গৃহিণীরা আজকে অবসর সময়ে টিভিতে বা মোবাইলে কোনো সিনেমা দেখতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ রাশি: এই রাশির জাতকদের আজকে নিজেকে বোঝা খুব দরকার। শুধু তাই নয়, কোনো কারণবশত একাকীত্ব গ্রাস করলে পরিবারের সদস্যদের সাথে কথা বলুন। সর্বোপরি, নিজের ব্যক্তিত্বকে মূল্যায়ন করার চেষ্টা করুন। শারীরিক ভাবে সুস্থ থাকত খাওয়াদাওয়ার প্ৰতি নজর দিন। আজকে আপনার নিকট একজনের সাথে তুমুল ঝগড়া হতে পারে। এমনকি, বিষয়টি কোর্ট পর্যন্ত গড়াতে পারে। কোনো ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি: আজকে আপনি কোনো ধর্মীয় স্থানে গিয়ে অনেকটা সময় ব্যয় করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। দীর্ঘসময়ের কোনো বকেয়া পাওনা আজ পুনরুদ্ধার করতে পারবেন। যার ফলে আপনার আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। বন্ধুরা সন্ধ্যেবেলার দিকে কোনো আকর্ষণীয় একটি পরিকল্পনা করে আপনার দিনটিকে উজ্জ্বল করে তুলবেন। কোথাও ভ্রমণের সময়ে একজন অপরিচিত ব্যক্তি আজ আপনাকে বিরক্ত করতে পারেন।

কর্কট রাশি: কোনো কাজে আত্মীয়দের কাছ থেকে আজ বিপুল সাহায্য পাবেন। প্রতিটি পদক্ষেপেই মনকে শান্ত রাখার চেষ্টা করুন। মতপার্থক্যের দরুণ আজ কোনো ব্যক্তিগত সম্পর্ক ভেঙে যেতে পারে। তাই, সতর্ক হন। কোথাও বিনিয়োগের আগে অবশ্যই সঠিক তথ্য জোগাড় করুন। সঠিকভাবে সময়কে ব্যবহার না করলে আজ আপনি ক্ষতির সম্মুখীন হবেন। আপনার কোনো সৃজনশীল কাজ সবাইকে আকৃষ্ট করবে।

সিংহ রাশি: পরিবারের সদস্যদের সাথে সম্পন্ন হওয়া কোনো সামাজিক ক্রিয়াকলাপ আজ অত্যন্ত আনন্দ এনে দেবে। যদিও, কর্মক্ষেত্রে কোনো চাপ এবং বাড়িতে চলা কোনো মতবিরোধের কারণে আজ আপনার মেজাজ খারাপ হয়ে যেতে পারে। পড়ুয়াদের পড়াশোনার প্রতি মনোযোগ বাড়াতে হবে। আজ আপনি আপনার পরিবারের সাথে কোনো মল বা শপিং কমপ্লেক্সে যেতে পারেন। অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। পাশাপাশি, আপনি কারোর কোনো সাহায্য ছাড়াই বিপুল অর্থ উপার্জন করতে পারবেন। আপনার স্বাস্থ্য আজ দুর্দান্ত থাকবে। শুধু তাই নয়, আজ আপনি খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। যার ফলে আপনার দিনটি সামগ্রিকভাবে ভালো হয়ে উঠবে। আপনি আজ ভালোবাসার উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন। জীবনসঙ্গীকে আজ অবশ্যই কিছুটা সময় দিন।

তুলা রাশি: পারিবারিক প্রয়োজনগুলিতে আজ অবশ্যই নজর দিন। সন্তানেরা আপনার কথা অনুযায়ী কোনো কাজ না করার কারণে আজ আপনি হতাশ হতে পারেন। মনকে আজ ভালো রাখার চেষ্টা করুন। আপনি আজ এমন একটি উত্তেজক পরিস্থিতির সম্মুখীন হতে পারেন, যা আপনাকে আর্থিকভাবে লাভবান করে তুলবে। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। পাশাপাশি, কোনো কাজে আপনি সহকর্মীদের কাছ থেকেও সাহায্য পাবেন।

বৃশ্চিক রাশি: নিজের চিন্তা ও লক্ষ্যকে আরও শক্তিশালী করতে আজ আপনি কোনো মহান ব্যক্তিত্বের আত্মজীবনী পড়তে পারেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। ভবিষ্যতে আর্থিক সঙ্কট থেকে মুক্তি পেতে আজ থেকেই অর্থ বিনিয়োগ এবং সংরক্ষণের কথা বিবেচনা করুন। নাহলে সমস্যায় পড়তে পারেন। আজকে আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে যথেষ্ট সময় কাটাতে পারবেন।

ধনু রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্ন নিন। অতীতের করা অত্যধিক ব্যয়ের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটের মধ্যে পড়তে পারেন। পরিবারের সদস্যরা আজ আপনার জীবনে এক বিশেষ স্থান অধিকার করবেন। ভালোবাসার মানুষটির স্বাস্থ্যজনিত কোনো সমস্যার কারণে মানসিক চাপ বৃদ্ধি পাবে। আজ আপনি কোনো জায়গা থেকে একটি গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন।

মকর রাশি: লেখালেখির প্রতি অবশ্যই যত্নশীল হওয়া প্রয়োজন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কোনো পুরোনো বন্ধু আজ আপনার কাছ থেকে ঋণ চাইতে পারেন। বিবাহিত জীবনে কোনো সমস্যা আসতে পারে। বাড়ির কোনো গুরুত্বপূর্ণ কাজে আজ আপনার মনোনিবেশ করা প্রয়োজন। মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে আজ দূরে সরিয়ে রাখুন।

কুম্ভ রাশি: অর্ধাঙ্গিনীর সাথে কোনো বিষয় নিয়ে আজ আপনার মনোমালিন্য হতে পারে। যার ফলে মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে। আজ আপনার অর্থ কোথায় কোথায় ব্যয় হচ্ছে সেদিকে নজর দেওয়া দরকার। নাহলে আপনি আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। আপনার ভদ্র ব্যবহার সর্বত্র প্রশংসা পাবে। জীবনে চলতে থাকা অশান্তির মাঝেই আজ আপনি নিজের জন্য অনেকটা সময় পাবেন। যেটি আপনি কোনো ভালো কাজে ব্যবহার করতে পারেন।

মীন রাশি: ব্যক্তিগত বিষয়গুলি আজ আপনার নিয়ন্ত্রণে থাকবে। আজ আপনি কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ ব্যতীত আজ কোথাও বিনিয়োগ করলে ক্ষতির সম্মুখীন হতে পারেন। তাই এই বিষয়ে সতর্ক হন। সন্তানদের সাথে অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের