শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল। ৬ সেপ্টেম্বর

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৪:২০, ৬ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৮:১৪, ৬ সেপ্টেম্বর ২০২১

Google News
আজকের রাশিফল। ৬ সেপ্টেম্বর

সংগৃহীত ছবি

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সর্বদা মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কর্ম ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
সকাল দিকে বন্ধুদের থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি হবে। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়বে। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানকে নিয়ে চিন্তা বাড়বে। সবার সঙ্গে ভাল ব্যবহার করুন, বিবাদ বাড়তে পারে। গোপন রোগে ভুগতে হতে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বাড়বে। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলবে। কাজে ভুল হওয়ার সম্ভাবনা আছে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
প্রেমে বাইরের লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্তচাপ বাড়বে। কর্মস্থনে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে চিন্তার জন্য মানসিক কষ্ট হবে। লটারি থেকে কিছু আয় হবে। বন্ধুর দ্বারা ক্ষতি থেকে রক্ষা পাবেন। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকা দরকার। প্রতিবেশীর জন্য অশান্তি হতে পারে।

মিথুন (মে ২১-জুন ২১)
আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা হবে। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসবে। বাড়তি খরচ নিয়ে চিন্তা হবে। অফিসে বাড়তি আয় হতে পারে। বাবা-মায়ের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ শুভ কিছু ঘটতে পারে। শরীরে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
যাঁরা বিদেশে থাকেন তাঁদের সামনে ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি হবে। আপনার দ্বারা সাহসিকতার কোনও কাজ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট হতে পারে। পড়াশোনায় শুভ পরিবর্তন হবে। ব্যবসায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারেন। সকালের দিকে রাস্তায় অচেনা লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
একাধিক পথে আয় করতে গিয়ে পুলিশি ঝামেলা হবে। কাজ নিয়ে উদ্বেগ বাড়তে পারে। খেলাধুলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়বে। নতুন কোনও কাজ করে বদনাম হবে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ হতে পারে। সন্তানের জন্য খরচ হতে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা বন্ধুর জন্য মন খারাপ হবে। ব্যবসায় খরচ বাড়তে পারে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। চিকিৎসার খরচ বাড়তে পারে। সন্তানের জন্য মানসিক চিন্তা বাড়বে। আজ সকালে ভাল কিছু ঘটতে পারে। কুটিল মনভাবের জন্য অশান্তি বাড়বে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
আজ সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারেন। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি বাধতে পারে। খুব ভাল চাকরির খোঁজ আসতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। আজ সকাল থেকে মন খারাপ থাকবে। পুরনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
বিপদে নিজেকেই আত্মরক্ষা করতে হবে। শারীরিক ভাবে কমজোর থাকতে হবে। ব্যবসায় বাজে খরচ হতে পারে। পায়ের নীচে আঘাত পেতে পারেন। সঙ্গীতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসতে দেরি আছে। বুঝে খরচ করুন। সংসারে কোনও দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে অনীহা আসতে পারে। মায়ের জন্য উদ্বিগ্নতা থাকবে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
ব্যবসায় সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা হবে। নতুন পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন যা দেখে আপনার মাথা গরম হতে পারে। নিজের কাজের ওপর নিজের গর্ববোধ হবে। যন্ত্রণায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা। উচ্চপদস্থ ব্যক্তির জন্য মান বাড়বে। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বাড়বে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
উপকারের পরিবর্তে অপদস্ত হওয়ার আশঙ্কা আছে। বাড়িতে আত্মীয়রা আসতে পারেন। প্রেমে জটিলতার সৃষ্টি হতে পারে। আজ খুব কাছের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলায় ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। আজ সব কাজে কম বেশি ভাল সাফল্য পাবেন। স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন উন্নতির আশা করতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
আজ কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা বন্ধ হতে পারে। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়বে। স্ত্রী বিবাদ থেকে সাবধান থাকুন। প্রতিবেশীর সঙ্গে কোনও কারনে ভুল বোঝাবুঝি হতে পারে। কাজের অতিরিক্ত চাপের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। ইচ্ছা পূরণ হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবেন। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান। বাড়ি তৈরির জন্য অতিরিক্ত খরচ হবে। আজ সকাল থেকে কর্মস্থান নিয়ে চিন্তা থাকতে পারে। আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়। ভাল কাজের জন্য সুনাম পাবেন।

রেডিওটুডে নিউজ/এসবি/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের