শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল। ০৭ সেপ্টেম্বর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৮:৩০, ৭ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৮:৩০, ৭ সেপ্টেম্বর ২০২১

Google News
আজকের রাশিফল। ০৭ সেপ্টেম্বর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সর্বদা মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কর্ম ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
আপনি যদি অন্যদের হয়ে অর্থ পরিচালনা করেন, তাহলে ভাল অগ্রগতি লাভ করবেন। জীবনের সমস্ত ক্ষেত্রে আপনি যা চেয়েছিলেন তা থেকে খুব আলাদাভাবে কাজ হতে পারে। সবকিছুর মধ্যে ধৈর্য গড়ে তুলতে হয়। তার চেয়েও বেশি, আপনাকে প্রতিটি একক বিশদে সঠিক মনোযোগ দিতে হবে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
জীবনে পরিস্থিতি উজ্জ্বল থাকবে। এমনকি একটি সাম্প্রতিক মানসিক সংঘর্ষ থেকে পুনরুদ্ধার করার শক্তিও থাকতে পারে। বন্ধুত্ব থেকে যে ক্ষতি হয়েছিল তা শুধরানোর সময় এসেছে। আপনার মন পরিবর্তন হবে এবং আপনার প্রস্তুত না হওয়া পর্যন্ত অংশীদারদের অপেক্ষা করতে হবে।

মিথুন (মে ২১-জুন ২১)
আপনার আড়ালে অনেক কিছুই রয়েছে। নিজের অনুভূতি নিজের কাছেই রাখুন। আপনি অতিমাত্রায় উন্নয়ন এবং নৈমিত্তিক ব্যবস্থা সম্পর্কে কথা বলার বিষয়ে এগিয়ে যাবেন। এবং অংশীদারদের উদারতা থেকে উপকার পেতে আগ্রহী।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
এটি আপনার স্বাভাবিক রুটিনের উপর নির্ভর করার সময় নয় এবং অবশ্যই পূর্বের ব্যস্ততাগুলি অপ্রাসঙ্গিক হয়ে উঠবে বা এমনকি বাতিলও হতে পারে। চেষ্টা চালিয়ে যান, প্রসার আরও বৃদ্ধি করুন। অত্যধিক চাপ সহকর্মীদের ক্ষেত্রে সমস্যা সৃষ্টি করতে পারে। একটু চাটুকারিতায় তাঁদের জয় করতে পারেন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
অস্থির সময় থাকতে পারে। কর্মক্ষেত্রে সাময়িক বিভ্রান্ত হবেন। তবে ভেঙে পড়বেন না। এমনকি অপ্রত্যাশিত ঘটনাও আপনাকে হতাশ করে তুলতে পারে। তবে নিজের পথ ছাড়বেন না। এগিয়ে যান।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
বন্ধুরা এবং অংশীদাররা কেন্দ্রের মঞ্চ ধরে রাখতে পারে। আকর্ষণীয় ঘটনাগুলি যদি আপনি পরোক্ষভাবে উপভোগ করেন তবে আপনাকে আনন্দদায়কভাবে প্রভাবিত করতে পারে। আগামী কিছুদিনের মধ্যে নাটুকে পরিস্থিতি বেশ কিছু ক্ষতিপূরণ দেবে। আপনি এখনও বিলম্বের মুখোমুখি হচ্ছেন, কিন্তু যত দিন যাচ্ছে, তত সহজ সময় ঘনিয়ে আসছে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
আর্থিক বিষয়গুলি আজ অদ্ভুতভাবে অনির্দেশ্য, যদিও যৌথ ব্যবস্থার ব্যাপারে আপনার সুযোগ রয়েছে। চুক্তি করার সময় কেউই আপনার চেয়ে ভাল হবে না। নিজের বুদ্ধি দিয়ে খেলুন, ট্রাম্প কার্ড এখনই ছাড়বেন না।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
আর্থিক বিষয়ে এবং গঠনমূলক আন্দোলনের লক্ষণ রয়েছে। বিভিন্ন সময়ে প্রাপ্ত সংবাদ পরস্পরবিরোধী হতে পারে এবং এটি আপনার পক্ষে সিদ্ধান্ত নেওয়া বরং কঠিন করে তুলতে পারে। কিছু সূক্ষ্ম এবং সঠিক বিচার করতে হবে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
আপনার প্রত্যাশার মতো কিছুই স্পষ্ট নয়, তবে আপনি এখনই এতে অভ্যস্ত। স্বাভাবিক নিয়মানুবর্তিতা অনুসরণ করে জীবনের উপর নির্ভর করা আপনার পক্ষে অসম্ভব মনে হতে পারে। স্বাভাবিক ভাবে সচেতন থাকুন যাতে কেউ আপনার ক্ষতি করতে না পারে। কিছু ব্যবস্থায় পরিবর্তন আসতে পারে তাই সতর্ক থাকুন।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
ব্যক্তিগত এবং পেশাগত চাপ বজায় থাকবে। যদি আপনার কাজ পারিবারিক বা গার্হস্থ্য বিষয়গুলির সঙ্গে সংযুক্ত থাকে অগত্যা আপনার নিজের নয় পারিবারিক বিকাশের আশা করুন। আপনারা সবাই আবেগের উত্থান-পতন দ্বারা প্রভাবিত হবেন যা আপনার গ্রহণযোগ্য জীবনযাত্রা নিয়ে প্রশ্ন তুলতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
খুব শীঘ্রই পারিবারিক সমস্যা নিয়ে সমাধান হবে। আপনার অগ্রাধিকারগুলি আরও ভাল দৃষ্টিভঙ্গিতে পৌঁছাবে। উপরন্তু, আপনার দায়িত্ব জমা হচ্ছে, সম্ভবত আপনার অবসর সময় শেষ হয়ে আসছে। কিন্তু নতুন সুযোগের পথ খুলে যাচ্ছে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
আর্থিক বিষয়গুলি অনিশ্চিত দেখাচ্ছে। মন দিয়ে নয় বুদ্ধি দ্বারা চালিত হন। নগদ লেনদেনের ক্ষেত্রে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করবেন। আপনি যদি এক মুহূর্তের জন্য অন্য দিকে তাকান তবে দেখতে পাবেন যে আপনি অনেক নিচে নেমে গেছেন।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের