মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪,

১০ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল। ১০ সেপ্টেম্বর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৭, ১০ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৬:৩৮, ১০ সেপ্টেম্বর ২০২১

Google News
আজকের রাশিফল। ১০ সেপ্টেম্বর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সর্বদা মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কর্ম ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
আপনি একটি নতুন উদ্যোগ সম্পর্কে দ্বিধাগ্রস্ত হতে পারেন, কিন্তু আজকের ঘটনাগুলি আপনাকে উৎসাহিত করবে। দীর্ঘমেয়াদি পরিকল্পনাগুলির সিদ্ধান্ত ভেবে চিন্তেই নেবেন। বর্তমান সমস্যাগুলি সমাধান হয়ে গেলেই পরবর্তী কাজগুলো হবে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে ভালও করে জেনে বুঝে নিন। তবে বিলম্ব করবেন না। একটি সাম্প্রতিক বৈঠক বা সাক্ষাৎকারের জন্য একটি ফলোআপের চেষ্টা করুন। একটি অপ্রত্যাশিত ঘটনার মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত থাকুন। বিস্ময় আপনাকে বিরক্ত করতে পারে।

মিথুন (মে ২১-জুন ২১)
সহযোগিতার হাত বাড়িয়ে দিন। ক্লান্তিকর কাজ বন্ধ করুন। আজকের ক্রিয়াকলাপগুলি লাভজনক হবে, বিশেষত যদি আপনি সঠিক শক্তি সঞ্চয় করতে সক্ষম হন। নিজেকে নিয়ন্ত্রণ রাখতে হবে।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
ছোটোখাটো সমস্যা গুলি সমাধান করার সুযোগ আছে। গুরুত্বপূর্ণ প্রশ্নগুলিতে আরও সময় লাগতে পারে। আপনার ক্রমবর্ধমান সিদ্ধান্ত থেকে উপকৃত হবে অনেকেই। যত তাড়াতাড়ি অন্য লোকেরা জানতে পারে আপনার উদ্দেশ্য তবেই তারা তাদের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করবে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
অতি সূক্ষ্ম বিষয়গুলি পরখ করে নিন। সঠিক সময় সিদ্ধান্তগুলি নিতে থাকুন তবেই এগোতে পারবেন। একটি অফিসিয়াল কোয়ার্টার থেকে ভাল খবর আসতে পারে, যদিও আপনার কিছুকে উৎসাহিত করতে এর চেয়ে বেশি সময় লাগবে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
যতক্ষণ আপনি ইতিবাচক থাকবেন ততক্ষণ চারিদিক হালকা থাকবে। আর্থিক প্রশ্ন মীমাংসা করা যেতে পারে। অথবা একটি অংশীদারিত্ব সমস্যা সমাধান করা যেতে পারে, বন্ধুত্বপূর্ণ শর্তে। যদিও এক বা দুটি ঝুঁকি রয়েছে তবে দিনটি সাধারণভাবে সহায়ক।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
বাড়ি থেকে বের হন, তবেই দিন আশাব্যঞ্জক হবে। সাক্ষাৎকার এবং মিটিংগুলি কর্মস্থলে উত্তেজনাপূর্ণ পরিস্থিতি নিরসনে সহায়তা করবে। সম্ভাব্য আইনি জটিলতা সম্পর্কে আপনাকে স্পষ্ট হতে সাহায্য করবে। জট ফাঁস করার সময় এসেছে, প্রস্তুত হন।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
আজকের বৈঠকগুলি আর্থিক দৃষ্টিকোণ থেকে সহায়ক হবে। একটা কথা মনে রাখবেন নিজেকে প্রতিশ্রুতি দেওয়ার আগে আপনাকে অবশ্যই অংশীদার ও ঘনিষ্ঠ সহচরদের সঙ্গে ব্যয়ের সমস্ত বিষয় নিয়ে আলোচনা করতে হবে। মানুষকে দেওয়া কথা রাখতে শিখুন। আপনি জানেন আপনি কি করছেন।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
এটি আবেগময় বন্ধনকে সুসংহত করার এবং আপনার সামাজিক অবস্থানকে শক্তিশালী করার জন্য একটি আশাব্যঞ্জক সময়। আর্থিক পরিকল্পনাগুলো বাস্তবায়িত করার চেষ্টা করুন। নিজের পরিশ্রম ছাড়বেন না। অংশীদারদের দেখানোর চেষ্টা করুন যে আপনি বোধগম্য কথা বলছেন।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
টিমওয়ার্ক গুরুত্বপূর্ণ, যেমন আপনি খুব ভাল জানেন! তবুও এতে কোন সন্দেহ নেই যে আপনার সহযোগিতার মনোভাব অর্জন করতে অসুবিধা হবে। অন্যদের জন্য দৃঢ় বিবেচনা বজায় রাখুন। সতর্ক থাকুন তবেই সাফল্য আসবে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
নিজের পরিবেশ নিজেই তৈরি করুন। অনেকের অনেক কিছু বলার আছে তবে আপনি বেশি ভাববেন না। দ্বায়িত্বের বোঝা থেকে বেরিয়ে আসুন। দূর থেকে আসতে পারে আকর্ষণীয় সামাজিক আমন্ত্রণ।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
গুরুত্বপূর্ণ উদ্যোগ সম্পর্কে ব্যতিব্যস্ত হবেন না, যেটি আগে প্রয়োজন সেটি নিয়েই এগিয়ে যান। নিজেকে প্রতিশ্রুতিবদ্ধ করবেন কি করবেন না তা অনিশ্চিত। আদেশ মানার চেষ্টা করবেন তবে নিজেকে ছোট হতে দেবেন না। পারিবারিক দায়িত্ব গুলি সম্পূর্ণ করুন।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের