বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৮, ১৫ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৭:৫৯, ১৫ সেপ্টেম্বর ২০২১

Google News
আজকের রাশিফল । ১৫ সেপ্টেম্বর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সর্বদা মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কর্ম ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
পরবর্তী দিনের ঘটনা আপনাকে অনেক কিছু মনে করিয়ে দেবে। একা থাকতে হতে পারে। সকলের মধ্যে থেকেও বিচ্ছিন্ন অনুভব করবেন। আপনার পুরো মেজাজ অভ্যন্তরীণ দ্বন্দ্ব দ্বারা বেষ্টিত হবে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
কিছু ক্ষেত্রে ফলাফল খুব সহজ হবে। কর্মক্ষেত্রে ব্যাপক প্রচার বা আপনার সম্প্রদায়ের প্রশংসা বজায় থাকবে। ভবিষ্যতে অগ্রগতি হতে পারে এমন পরিস্থিতি তৈরি করতে শিখতে হতে পারে। নিজেকে এগিয়ে নিয়ে যান। আর্থিক বিষয়ে গভীর মনোযোগ রাখুন।

মিথুন (মে ২১-জুন ২১)
নৈতিক উচ্চভূমি গ্রহণ করা ছাড়া আপনার কোনও বিকল্প নেই। অনেক ভাল কিছু হওয়ার সম্ভাবনা আছে। আত্মসম্মান হারাতে পারেন। সবার থেকে ভাল কাজ না করলে নিজেই লজ্জা বোধ করবেন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
নিরাপত্তা আপনার জন্য একটি প্রধান সমস্যা।ভবিষ্যত্ সম্পর্কে আপনি আরও অনিশ্চিত থাকতে পারেন। অনেক সিদ্ধান্ত নিতে কঠিন হবে। যদি আপনার অর্থের প্রয়োজন হয়, তাহলে যত তাড়াতাড়ি সম্ভব ব্যবসার দিকগুলি সাজান। যদি কেউ আপনাকে অযৌক্তিক প্রতিশ্রুতি দেয় তবে চারপাশে জিজ্ঞাসা করুন এবং দ্বিতীয় মতামত নিন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
নিজেকে মাটিতে ধরে রাখুন, বেশি বাড়াবাড়ি ভাল না। মনুষ্যত্ব হারাবেন না। সিদ্ধান্তে পৌঁছাতে অসুবিধা হবে। অর্জনের সম্ভাবনা এত বড়, কিন্তু ভুল বোঝাবুঝির সম্ভাবনা আরও বেশি।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
শরীরের দিকে নজর দিন, নিজেকে আকর্ষণীয় করে তুলুন। এতে কোনও সন্দেহ নেই যে আপনি ব্যস্ত থাকবেন, কিন্তু আপনাকে অবশ্যই নিজেকে গতিশীল করতে হবে। সর্বোপরি, যদি আপনি জীর্ণ হয়ে যান অসুস্থ হয়ে পড়েন তবে আপনার সুযোগ আরও কমে যাবে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
আপনার সৃজনশীল ক্ষমতা একটি চূড়ায়, তাই শৈল্পিক ব্যক্তিদের খুব আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যাওয়া উচিত। আপনার প্রেরণা যাই হোক না কেন, আপনি রুটিন বিষয়গুলিকে একপাশে সরিয়ে রাখতে পারেন। আপনার জন্য যা সঠিক তা করতে পারেন। মনে রাখবেন অন্যের কথা ভাবতে বেশি সময় লাগাবেন না।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
এখন বাড়ির সম্ভাব্য স্থানান্তর বা অন্যান্য উল্লেখযোগ্য গার্হস্থ্য পরিবর্তনের ইঙ্গিত রয়েছে। প্রধান অগ্রাধিকারগুলি ব্যবহারিক, তাই এটির বিষয়ে আবেগপ্রবণ হবেন না। নানান পরিস্থিতি বিচলিত করতে পারে তবে ঘাবড়াবেন না। যেই কাজ ভালবাসেন সেটিই করুন।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
যতক্ষণ আপনার মনের মধ্যে সমস্ত আইনি এবং নৈতিক বিষয়গুলি পরিষ্কার থাকে, ততক্ষণ শীর্ষস্থানীয়দের লক্ষ্য করার জন্য এটি একটি দুর্দান্ত মুহূর্ত। এটা বলার অপেক্ষা রাখে না যে পেশাদার জগতে উন্নতি হবে। মনে রাখবেন আপনার সুযোগ যাই হোক না কেন, এটিকে যথাযথ সম্মানের সঙ্গে বিবেচনা করা দরকার।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
দয়া করে কল্পনা করবেন না যে একবার আর্থিক প্রশ্নগুলি সমাধান হয়ে গেলে আপনার সমস্ত ঝামেলা শেষ হয়ে যাবে। যাই হোক, এটা বলা ঠিক যে একটি সফল বিনিয়োগ, বা একটি বিচক্ষণ ক্রয়, আপনার মনোবল উত্তোলন করবে। এটাই অন্তত আপনি আশা করতে পারেন যে বন্ধুদের থেকে নানান সুযোগ আসতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
এটি আপনার জীবনের একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত, তবে সবকিছুই নির্ভর করে আপনি আপনার ব্যক্তিগত চক্রের কোথায় আছেন তার উপর। এক বা অন্যভাবে, আপনার অতীত প্রচেষ্টা শীঘ্রই পুরস্কৃত করা হবে। কিছু কাজে সংক্ষিপ্ত বিলম্ব হতে পারে। কোনও কাজ বাতিল হলে চিন্তা করবেন না, এতে আপনারই লাভ।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
আবেগ বজায় থাকবে। স্বীকৃতি পাবেন খুব শিগগিরই। আপনিই জানেন আপনাকে কী করতে হবে নিজের মতো করে ঘুঁটি সাজান। কোন আলোচনা সময়ের অপচয় নয়, কোন ধারণা আপনার পরিস্থিতির জন্য অপ্রাসঙ্গিক সেসব বিবেচনা করুন।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের