বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ১৭ সেপ্টেম্বর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৪, ১৭ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৮:৫৪, ১৭ সেপ্টেম্বর ২০২১

Google News
আজকের রাশিফল । ১৭ সেপ্টেম্বর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সর্বদা মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কর্ম ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
জীবন শান্ত থাকবে, বেশ কিছু নতুন উপলব্ধি হবে। আপনাকে অবশ্যই বুঝতে হবে যে এই দিনটি ব্যবহারিক কাজে এগিয়ে যাওয়ার জন্য নয়, বরং জিনিসগুলি খুব সাবধানে নেওয়ার জন্য। আজকের সিদ্ধান্তগুলি আপনাকে দীর্ঘ সময়ের জন্য বেঁধে রাখতে পারে, তাই নিশ্চিত করুন যে সেগুলি সঠিক।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
নিজের শক্তিকে বোঝার চেষ্টা করুন। মনোনিবেশ করুন সে বিষয়ে যেখানে আপনি সিদ্ধান্তহীন। আপনার পাবলিক বা পেশাগত উচ্চাকাঙ্ক্ষা আপনার ঘরোয়া তৃপ্তি বা সুখের আকাঙ্ক্ষার সঙ্গে সাংঘর্ষিক হবে। বৈপরীত্য বাস্তবের চেয়ে বেশি কাল্পনিক হতে পারে। পরিস্থিতি সহজ থাকবে না।

মিথুন (মে ২১-জুন ২১)
সময় এখনও বেশ দৃঢ়, সিদ্ধান্ত নেওয়ার জন্য সঠিক নয়। অস্থায়ী প্রতিশ্রুতি দেওয়া হয় তবে আপনাকে এটি মেনে চলতে হবে। যদি আপনি উদ্বিগ্ন হন যে অংশীদাররা অবিশ্বস্ত হতে পারে, আপনার ব্যাক-আপ পরিকল্পনাগুলি প্রস্তুত করুন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
আপনার দীর্ঘমেয়াদী নিরাপত্তার ক্ষেত্রে কোন পদ্ধতিটি গ্রহণ করা উচিত তা নির্ধারণ করার জন্য এটি সঠিক সময়। আপনি কার সঙ্গে এবং কোথায় থাকতে চান এমন বিষয়েও সিদ্ধান্ত নেওয়ার সময়। অন্যদের আপনার প্রতি তাদের দায়িত্ব সম্পর্কে ভালভাবে সচেতন করা দরকার, নিজেদের প্রতি তাদের দায়িত্বের কথা উল্লেখ না করে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
আপনি যদি সাম্প্রতিক সময়ে আবেগপ্রবণ হয়ে থাকেন, তাহলে আপনি এখন দ্রুত পুনরুদ্ধার শুরু করতে পারেন। ব্যবহারিক জটিলতা থেকে মুক্তি পাবেন। সবশেষে আশার আলো আপনি দেখতে পাবেন।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
আশা ফিরে আসতে চলেছে তাই গোপন ভয়, উদ্বেগ এবং সন্দেহ দূরে সরান। সামাজিক আত্মবিশ্বাসের কারণে সমস্ত দ্বিধা আংশিকভাবে দূর হবে। নিজের প্রতি আস্থা রাখুন, নিজের সর্বস্ব দিয়ে কাজ করুন।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
আপনি হয়তো ইতিমধ্যেই খুঁজে পেয়েছেন যে অন্য লোকেরা তাদের উদ্দেশ্য থেকে আরও এগিয়ে গেছে। যদি সম্ভব হয় আপনার নতুন অংশীদারদের সামঞ্জস্য করার জন্য সময় দিন। প্রয়োজনে তাদের উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দিন। সময়মত সব পরিশোধ হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
ভবিষ্যত সম্পর্কে আপনার উদ্বেগ ছিল। পেশাগত বিষয়গুলি এখন নিজেরাই সমাধান করতে পারবেন। ঘরোয়া বিষয়গুলি অনুসরণ করা উচিত। পরিস্থিতির পরিপ্রেক্ষিতে এটাই অন্তত আপনি আশা করতে পারেন। আর্থিক পরিকল্পনাগুলি কঠোর নিয়ন্ত্রণে রাখুন।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
সাম্প্রতিক অসুবিধা কিছু সৃষ্টি হবে। নতুন আগ্রহ গ্রহণ বা একটি নতুন দক্ষতা শেখার জন্য নতুন করে সংকল্প করার সময়। সজাগ থাকুন, আত্মবিশ্বাস বাড়ান। আপনি যদি এই মুহূর্তে একটু বেশি চাপে থাকেন, তাহলে এটি শীঘ্রই পাশ করা উচিত।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
দিনটি একটু কঠিন হবে, তবে অনেকের থেকেই ভাল কাটবে। আর্থিক টানাটানি থাকবে, কিন্তু জিনিসগুলির বৃহত্তর পরিকল্পনায় যা খুব গুরুতর নয়। আপনার উদ্বেগগুলির মধ্যে কোনটি বাস্তব এবং কোনটি কাল্পনিক তা খুঁজে বের করার চেষ্টা করুন।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
খারাপ সময় কেটে যাবে এবং আপনিও বেড়িয়ে আসবেন। অতীতের ঘটনাগুলি সম্পর্কে অবগত হন, জানুন তবেই আপনি অনেক কিছু শিখবেন। ভবিষ্যত আপনার হাতে রয়েছে। যদি কোনও বন্ধু আপনাকে অসন্তুষ্ট করে তাহলে মনে রাখবেন, এটা তাদের দোষ নাও হতে পারে। ক্ষমাশীল হোন।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
আপনি ধীরে ধীরে আপনার খোলস থেকে বেরিয়ে আসছেন। যদিও আপনি সত্যিই একাকী পর্যায় থেকে বেরিয়ে আসার আরও কয়েক মাস সময় নেবেন। আগামী সপ্তাহের জন্য যে কোনও সামাজিক আমন্ত্রণ গ্রহণ করতে পারেন। কাউকে প্রথমেই না বলবেন না। নিজেকে উপভোগ করুন এবং এগিয়ে নিয়ে যান।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের