শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ১৯ সেপ্টেম্বর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ০১:১০, ২০ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ০১:১২, ২০ সেপ্টেম্বর ২০২১

Google News
আজকের রাশিফল । ১৯ সেপ্টেম্বর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সর্বদা মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কর্ম ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
ক্যারিয়ার বা উচ্চাকাঙ্খা নিয়ে সারাদিন দ্বন্দ্ব থাকতে পারে। কিছু কাজ ব্যর্থ হবে। নতুন দৃষ্টিকোণ থেকেই সমস্যাটির সমাধান সম্ভব। একটি ছোট সম্পর্ক আপনাকে এগিয়ে যাওয়ার পথ দেখাতে পারে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
সহকর্মীরা অযৌক্তিক হতে পারে এবং কর্মস্থলে পরিস্থিতি উত্তেজিত হতে পারে। অনেকটা অব্যক্ত সম্ভাবনা বাতাসে রয়েছে। আপনি যদি কিছু ক্ষেত্রে সর্বাধিক উপকার করতে ব্যর্থ হন তবে হতাশা দেখা দেবে। এগিয়ে যান নিজের সেরাটা দিয়ে কাজ করুন।

মিথুন (মে ২১-জুন ২১)
উজ্জ্বল এবং সুষম পরিস্থিতি তৈরি হবে যা আপনার সাধারণ সুস্থতার জন্য এত গুরুত্বপূর্ণ। যদি ভ্রমণ কর্মসূচিতে থাকে, তাহলে ফলাফল আপনার প্রত্যাশার চেয়ে বেশি ভাগ্যবান হতে পারে। প্রেমে, একটি আনন্দদায়ক বিস্ময়ের জন্য দারুন সময়।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
নিজে একাই সংগ্রাম করছেন তবে অংশীদারদের থেকে সাহায্য পেতে চান। অনেকেই নিজের ইচ্ছে থেকে আপনার পাশে দাঁড়াবেন। আপনি একটি বহুবর্ষজীবী সমস্যা থেকে সাময়িক অবকাশ পেতে চলেছেন। প্রয়োজনে অন্যের থেকে পরামর্শ নিন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
আপনার ব্যক্তিগত সম্পর্ক এখন একটি বাঁক পয়েন্টে। আপনি এখনই কিছু লক্ষ্য করার সম্ভাবনা নেই কিন্তু, আগামী কয়েক সপ্তাহের মধ্যে নিশ্চিত ভাবে অনেক কিছুই লক্ষ্য করতে পারবেন। ব্যক্তিগত পরিকল্পনাগুলি যখন আপনার পক্ষে কাজ করবে তখন এটি একটি দুর্দান্ত স্বস্তি হবে। কিছু পুরনো বিষয়ে ফের নজর দিন।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
একটি চ্যালেঞ্জিং এবং আবেগময় দিক থাকবে যা অনর্থক। বন্ধুত্বের ওপর কিছু অনস্বীকার্য পরিস্থিতি থাকবে। মেজাজের সুবিধা নেবেন না কোনও ভাবেই। পরবর্তীতে বিরক্তিকর কাজগুলি স্থগিত করার জন্য তবে খুব বেশি সময়ের জন্য নিজেকে বিরত রাখবেন না।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
একটি ঘনিষ্ঠ সম্পর্ক এখন একটি নতুন এবং পরিপূর্ণ পর্যায়ে প্রবেশ করে। কিন্তু যদি কোন সম্ভাবনা থাকে যে আগামী কয়েক সপ্তাহের মধ্যে আপনার নগদ অর্থের অভাব হবে তাই এই সময় তহবিল সংগ্রহ শুরু করার সময়। আপনি একটি বিনয়ী সংবর্ধনা পাবেন এবং অতীতে আপনি যে ভাল মোড় নিয়েছেন তা থেকে উপকৃত হবেন।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
দিন সহায়ক হবে। চারিদিকের বিরক্তি থেকে রেহাই পাবেন। নিজেকে আরও উপরের দিকে নিয়ে চলুন। আপনি জানেন যে আপনি সঠিক এবং এটির জন্য আপস করার সামান্য বিন্দু নেই। যদি আপনি অংশীদারদের আপনার দৃষ্টিভঙ্গিতে আনতে চান, তাহলে আপনাকে আপনার কূটনৈতিক দক্ষতা কাজে লাগাতে হবে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
অন্য লোকেরা কী বলছে এবং করছে তা খুব মনোযোগ দিয়ে শুনুন। আপনাকে তাদের বিভিন্ন এবং প্রায়শই কঠিন পরিস্থিতিতে সহানুভূতি দেখাতে হবে। আপনি অনেকের উদ্দেশ্য যে ভুল তা বুঝবেন। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার ধারণাকে সমর্থন করবে। সংকটের সময় সব বিষয়েই নিশ্চিত হন।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
পরিস্থিতি সুখকর থাকবে। চারিদিকে অনেকের আসল চেহারা বুঝতে পারবেন। অনেকেই নিজের ভুল বুঝতে পারবে। অন্যদের সুযোগ দেওয়া বন্ধ করুন। মাথা খাটান। আর্থিক উচ্চাকাঙ্ক্ষার অর্থ হল আরো উপার্জন করার জন্য আপনাকে আরো ব্যয় করতে হবে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
বাড়িতে এক বা দুটি হোল্ড-আপ থাকতে পারে, মূলত সঙ্গীর বিরোধিতার কারণে। পেশাদার পরিকল্পনাগুলি খুব সুন্দরভাবে চলছে। তবে এটি আপনার ভাবার চেয়ে সহজ হবে, তাই কল্পনাপ্রসূত উদ্বেগের দ্বারা বিরক্ত হবেন না।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
খুব কৌতূহলী কিছু ঘটছে, এবং আপনাকে আইনী পরিস্থিতি সম্পর্কে সতর্ক হতে হবে। কিছু পুরনো জিনিস ভুলে যেতে চান। নিজের মর্যাদা আদায় করে নিন। নগদ বোনাস পাবেন। সপ্তাহের শেষে শান্তি পাবেন।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের