বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ২০ সেপ্টেম্বর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৬, ২০ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৭:৫৬, ২০ সেপ্টেম্বর ২০২১

Google News
আজকের রাশিফল । ২০ সেপ্টেম্বর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সর্বদা মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কর্ম ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
আপনার গার্হস্থ্য এবং পারিবারিক বিষয়ে একটি টার্নিং পয়েন্ট হিসাবে প্রমাণিত হতে পারে। বাড়িতে এগিয়ে যাওয়ার পথ কঠোর পরিশ্রমের মাধ্যমে। পেশাগত বিষয়ে, সাফল্যের চাবিকাঠি একটি সম্পূর্ণ ভিন্ন পন্থা অবলম্বন করা।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
আর্থিক খবর আশাবাদী হতে পারে, এবং এটি একটি দীর্ঘ-পরিকল্পিত এন্টারপ্রাইজের অংশীদারের সঙ্গে একত্রিত হতে পারে। সামাজিক পরিস্থিতিকে ব্যবসায় গোলাবেন না। দরকারি পরিচিতি গড়ে তুলবেন। প্রিয়জনকে সন্দেহের সুবিধা গ্রহণ করতে দিন।

মিথুন (মে ২১-জুন ২১)
নতুন পদক্ষেপের দিকে এগিয়ে যাবেন। জরুরি কোনও বিষয় অনুভব করবেন। কল্পনা অনুসরণ করুন। হৃদয়ের বিষয়গুলিতে আপনি সর্বোত্তম আশা করছেন তবে আপনি খুব জোর ধাক্কা খেতে পারেন। ছোট ভ্রমণের পরিকল্পনা রাখুন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
উপকৃত হবেন এই নিদর্শন মিলছে। আপনি কোনও নির্দিষ্ট ব্যক্তির হতাশার কাছাকাছি আসতে পারেন। মনে রাখবেন যে অন্য লোকেরা এই মুহুর্তে নিজেদের প্রতিশ্রুতি দিতে অক্ষম। সময়টি সঠিক না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
চারপাশে প্রচুর শক্তি রয়েছে এবং আপনার লক্ষ্য অর্জন না করার কোনও কারণ নেই। সম্পত্তির বিষয়ে একটু ভেবে চিন্তে নিন। সৃজনশীল চিন্তাভাবনা অনেক ক্ষেত্রে সাহায্য করবে। প্রয়োজনে পরামর্শ নিন এবং তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
শান্তিপূর্ণ দিন একেবারেই থাকবে না। চাপ থাকবে তবে ইতিবাচক পরিস্থিতি থাকবে। সহকর্মীদের সঙ্গে সামাজিকীকরণের চেষ্টা করুন যা আপনি সাধারণত উপেক্ষা করেন। এমনকি আপনার নিকটতম বৃত্তে প্রতিদ্বন্দ্বীদের স্বাগত জানাতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
আপনি যতটা হতে চান ততই ব্যস্ত থাকবেন, তাই বন্ধু এবং সহযোগীদের চেয়ে আপনার প্রয়োজন অনুসারে আপনার সময়সূচি সাজান। লক্ষণ রয়েছে যে এখন নেওয়া সিদ্ধান্তগুলি পরিকল্পনা অনুযায়ী কাজ করবে। সেগুলি বাস্তবায়নের ব্যাপারে সংবেদনশীল হন।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
পরিকল্পনা বজায় রাখুন, গার্হস্থ্য জীবনে উন্নতি আসবেই। কিছু মৌলবাদী পন্থা অবলম্বন করুন। আত্মীয়দের বিষয়ে আরও সতর্ক হন, তারা কীভাবে কী গ্রহণ করছেন সেদিকে দৃষ্টি দিন। আরেকটি বিষয় যা আপনাকে মনে রাখতে হবে তা হল বাচ্চাদের এবং ছোটদের সম্পর্কের জন্য আপনার আরও বেশি সময় প্রয়োজন।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
ভ্রমণের বিষয়ে সম্ভাব্য ব্যবস্থা পরিপাটি করুন। সাম্প্রতিক পরিস্থিতিগুলি কিছুটা চাপের মধ্যে থাকতে পারে। যদিও এখনই আপনার নতুন দায়িত্ব এবং কর্তব্যগুলি স্থগিত করা উচিত ছিল। আপনি আগামী সপ্তাহের শুরুতে সমস্ত প্রয়োজনীয় পরিবর্তনগুলি বাস্তবায়ন করবেন।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
ক্যারিয়ার নিয়ে আপনি ব্যস্ত সময়ের মধ্যে আছেন। আপনার মনোযোগ মানসিক জটিলতা এবং ব্যক্তিগত সম্পর্কের দিকে আরও বেশি করে টানতে পারে। আগে নিশ্চিত হন আপনি কী চান এবং কীভাবে সেটি পেতে পারেন তাই নিয়ে ভাবনা চিন্তা করুন।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
প্রাণবন্ত পরিস্থিতি অব্যাহত রয়েছে। আপনার যদি ভাল কিছু করার সুযোগ আছে, তবে সমবায় কার্যক্রমের সঙ্গে যুক্ত হওয়ার কোনও কারণ নেই। সঠিক প্রান্তে সামান্য প্রচেষ্টা এবং মনোযোগ দিয়ে মতবিরোধ তৈরি হতে পারে। সমস্যাগুলিতে অর্থ নিক্ষেপও সাহায্য করতে পারে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
আপনি আপনার লক্ষ্য থেকে আরও বেশি অর্জন করতে পারেন। প্রতিদিনের কাজগুলি চালিয়ে যান। এমনকি আপনি নিজের থেকেও এগিয়ে যেতে পারেন। আপনার দূরদর্শিতার জন্য কৃতজ্ঞ থাকবেন সবসময়। অংশীদারদের চতুরতা থেকে দূরে থাকুন।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের