শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল।২২ সেপ্টেম্বর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৩:৩৪, ২২ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৬:২৩, ২২ সেপ্টেম্বর ২০২১

Google News
আজকের রাশিফল।২২ সেপ্টেম্বর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)

আপনার সঙ্গে প্রিয়জনের ব্যবহার আজ ঠিক নাও থাকতে পারে । খাবারের ব্যাপারে একটু সাবধান থাকুন। বাবার সঙ্গে দরকারি আলোচনা    সেরে নিন। আজ সারা দিন কারও প্রতি বিদ্বেষ সৃষ্টি হওয়ায়  কাজে ব্যাঘাত ঘটতে পারে।  সন্তানের আচরণে বদল লক্ষ্য করবেন। হাঁটু বা পায়ে ব্যথা হতে পারে।  আজ বিশেষ কোনও কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন করতে  পারেন।  দাম্পত্য কলহ বাধতে পারে। বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)

বিদেশে থাকলে আজ চিন্তা থাকবে। সকালের দিকে স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। সহকর্মীর বাজে ব্যবহারে কর্মস্থলে বিরক্তি আসতে পারে। নতুন কিছুতে আপনার আগ্রহ থাকবে। অর্থ লাভের পরিমাণ বাড়তে পারে। বিয়ের দিক থেকে দিনটি শুভ। আজ বিলাসিতা বা সম্ভোগ সুখের জন্য খরচ হওয়ার সম্ভাবনা। উচ্চশিক্ষায় বাধা থাকলেও প্রাথমিক স্তরের পড়াশোনায় অগ্রগতির সম্ভাবনা। আজ বাড়িতে খারাপ কিছু ঘটতে পারে।

মিথুন (মে ২১-জুন ২১)

অতিরিক্ত ভোগের জন্য খরচ হতে পারে। ব্যবসার জন্য বাড়তি অর্থ দরকার হবে আজ। আত্মীয়ের সঙ্গে বিবাদ বাধতে পারে। নিজের কৃতিত্বের জন্য পুরস্কার পেতে পারেন। কর্মে একটু বাধা লক্ষ্য করা যাচ্ছে। আপনার বিশ্বাসে কেউ আঘাত করতে পারে। সপরিবারে ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আজ আয়ের পরিমাণ খুব ভাল থাকবে। সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা বাড়বে। নতুন বিবাহিতদের ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর প্রতারণার শিকার হতে পারেন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)

বিপরীত লিঙ্গের থেকে একটু সাবধান থাকা দরকার। প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা। কর্মচারীর বুদ্ধিতে ব্যবসায় উন্নতি হতে পারে। কোনও বিষয়ে মানসিক চাপ থাকবে। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ দেখা যাচ্ছে। ব্যবসা বা কাজকর্মে খুব ভাল যোগাযোগ দেখা যাচ্ছে, কিন্তু যথেষ্ট পরিশ্রম করতে হবে। বাড়ির লোকের সঙ্গে ছোটখাটো ভ্রমণ হতে পারে। দাম্পত্য জীবনে কলহ বাধতে পারে। হজমের সমস্যা হতে পারে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)

আপনাকে দিয়ে কর্মস্থানে অনিষ্ট হতে পারে। ব্যবসা মোটামুটি যাবে। আজ আয়ের পরিমাণ ভাল থাকলেও দারিদ্র আপনার পিছু ছাড়বে না। কর্মক্ষেত্রে সুবিবেচক হিসাবে উন্নতির যোগ আছে। নিদ্রাহীনতার জন্য শারীরিক দুর্বলতা থাকবে। পরিবারে সম্মান বাড়বে। ভাল কাজের জন্য বাহবা পাওয়ার আশা রাখতে পারেন। বিদ্যার্থীদের জন্য সামনের সময়টা খুব একটা ভাল নয়।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)

যে কোনও কারণে বদনাম হওয়ার আশঙ্কা আছে। ব্যবসায় পরিশ্রম বাড়লেও লাভ ঠিক থাকবে। পুরনো ক্ষত নিয়ে ব্যথা বাড়তে পারে। গুরুজনদের থেকে সাহায্য পাবেন। নতুন বন্ধু প্রাপ্তি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুকে জয় করতে সক্ষম হবেন। আজ কোনও কিছুর জন্য সারা দিন ভয় কাজ করবে। সংসারে ভুল বোঝাবুঝি হতে পারে। পূজাপাঠের জন্য বাড়তি খরচ হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)

ব্যবসায় চিন্তা বাড়তে পারে। বাবা-মায়ের সঙ্গে মতের অমিল হবে। চোখ নিয়ে একটু সাবধান থাকুন। বৈষয়িক কোন বিষয় নিয়ে ভাই-বোনদের সঙ্গে দ্বন্দ্বের সৃষ্টি হতে পারে। সুযোগসন্ধানীদের বিষয়ে সতর্ক থাকুন। কর্মস্থানে সম্মান প্রাপ্তি যোগ দেখা যাচ্ছে। আজ শুভ কিছু করার কথা ভাবতে পারেন। প্রিয়জনের বিয়ে নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। হঠকারী সিদ্ধান্ত ত্যাগ করাই ভাল। বাড়ির সবাই মিলে কোথাও ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)

ব্যবসায় বাড়তি লাভ হওয়ার সম্ভাবনা। বাকপটুতায় সবার মন জয় করতে সক্ষম হবেন। সামাজিক কাজে খুব সুনাম পাবেন। ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। আমদানি রফতানি ব্যবসায় ভাল যোগ আছে। প্রতিকূল পরিবেশে মানিয়ে নিতে না পারলে ক্ষতি হবে। আজ শারীরিক হয়রানি হতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)

উপহার পাওযার সম্ভাবনা আছে।  সন্তানের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পেতে পারেন। প্রতিবেশীর ঝামেলায় বেশি কথা না বলাই শ্রেয়। ত্বকে সমস্যা দেখা দিতে পারে। আজ কোনও ঝামেলা তৈরি হলে  আয়ত্তে আনা মুশকিল হবে। সুগন্ধি বিক্রেতাদের জন্য ভাল সময়। কারও চিকিৎসার দায়িত্ব নিতে হতে পারে। 

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)

শত্রুর থেকে সাবধান থাকা দরকার। আজ পরিবারে অশান্তির জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। ধর্ম ও দর্শন আলোচনায় সম্মান পাওয়ার সম্ভাবনা আছে। খুব পরিচিত কারও সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। অনেক দিনের আটকে থাকা কাজ সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা। ভাই সম্পর্কিত কারও থেকে উপকার পেতে পারেন। আজ শত্রুপক্ষ আপনার কাছে দমে থাকবে। কর্মস্থানে আজ দায়িত্ব বাড়তে পারে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)

বিপদের কিছুটা ঝুঁকি আছে। অস্থির ভাব থাকায় ভাল কাজ হাতছাড়া হওয়ার সম্ভাবনা। সম্পত্তি সংক্রান্ত মামলায় সুফল পেতে পারেন। স্বামী-স্ত্রী একসঙ্গে ব্যবসায় সাফল্য পেতে পারেন। সন্তানের চাকরির জন্য প্রভাবশালী ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। আজ উত্তেজক কাজ থেকে দূরে থাকুন। পুরনো ব্যবসায় আর্থিক উন্নতির যোগ রয়েছে। আধুনিকভাবে ঘর সাজানোর ইচ্ছা থাকবে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)

অন্যের অশান্তি বাড়িতে আসতে পারে। আজ সারা দিন ব্যবসা গতানুগতিকভাবেই চলবে। ভাই-বোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। মা-বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন।  সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার মতি থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।

রেডিওটুডে নিউজ/এমএইচ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের