শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল। ২৪ সেপ্টেম্বর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৩, ২৪ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৭:৩৩, ২৪ সেপ্টেম্বর ২০২১

Google News
আজকের রাশিফল। ২৪ সেপ্টেম্বর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
আপনি বড্ড খুঁতখুঁতে। বর্তমান সময়ের কঠিন চাপ গুলি আপনাকে অনেক যন্ত্রণা দিচ্ছে। যদি আপনি জীবনকে নতুন আশার জন্য প্রস্তুত করেন তাহলে আপনাকে উদ্দীপিত এবং বিনোদিত করার জন্য অনেক কিছু থাকবে। সম্ভবত একটি সম্পূর্ণ নতুন জগতে একটি জানালা খুলবে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
আপনি এখন অর্থের বিষয়ে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার শেষ সুযোগ পেয়েছেন। সম্ভবত অংশীদার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে জড়িত থাকবেন। বর্তমান নিস্তব্ধতা কেবল একটি অস্থায়ী পর্যায়। যখন আপনি এটির মধ্যে থাকবেন, তখন মনে হতে পারে যেন এটি চিরস্থায়ী।

মিথুন (মে ২১-জুন ২১)
বিলম্ব অনিবার্য কিন্তু চিন্তার কিছু নেই। এই সময়ে যখন জীবন ধীর হয়ে যায় অবশ্যই এখন পর্যন্ত আপনার জীবনের অবস্থা প্রতিফলিত করার সুযোগ নিতে হবে। আপনার বর্তমান ক্রিয়াকলাপগুলি আপনাকে কোথায় নিয়ে যাচ্ছে তা বিবেচনা করুন। নিজের পথ পরিবর্তন করুন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
সুচিন্তিত আলোচনা সম্ভবত খুব শীঘ্রই হতে পারে। যদি এগুলি আপনার কাজের সঙ্গে জড়িত থাকে, তাহলে ফলাফলটিতে স্বাগত দীর্ঘমেয়াদী সুবিধা অন্তর্ভুক্ত থাকবে। একটি ক্রমবর্ধমান প্রাণবন্ত সামাজিক জীবন আপনার অপেক্ষায়। আপনার ক্রমাগত সঞ্চিত দায়িত্বগুলির জন্য একেবারে নিখুঁত ভারসাম্য বজায় থাকবে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
সাধারণ প্রভাব হল আপনার মানসিক প্রক্রিয়াগুলিকে গভীর করা। ফলাফলটি আপনার সামাজিক জীবনে বিলম্ব এবং সম্ভবত ভাঙা ব্যবস্থাগুলির সঙ্গে মিলিত হবে। ক্রমবর্ধমান গম্ভীরতার মেজাজ থাকবে। আপনি নানান পরিস্থিতিতে অভ্যস্ত হয়ে উঠছেন।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
তাৎপর্যপূর্ণ আলোচনা আরও তীব্র এবং গুরুতর হয়ে উঠছে। একটি ইঙ্গিত রয়েছে যে চুক্তিতে পৌঁছানোর আগে আরও অনেক কিছু নিষ্পত্তি হওয়ার আছে। আপনার গৃহস্থালি বিষয়গুলোকে সহজ করা এবং পারিবারিক ব্যবস্থায় শৃঙ্খলা প্রতিষ্ঠায় মনোনিবেশ করুন। যদি আপনার কোন সন্দেহ থাকে, তাহলে অংশীদারদের গতি নির্ধারণ করতে দিন।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
অর্থের ক্ষেত্রে এটি একটি গুরুত্বপূর্ণ সময় হতে পারে। আপনাকে আরও তথ্য পেতে ভাল পরামর্শ মানতে হবে। যদিও প্রত্যেকের সন্তুষ্টির জন্য চুক্তি চূড়ান্ত হওয়ার আগে আপনাকে একটু অপেক্ষা করতে হবে। রোমান্টিক অংশে অতিরিক্ত দাবি থাকবে। আপনি যা চাইবেন তা সরবরাহ করতে আপনি প্রস্তুত।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
আপনার এতক্ষণে জানা উচিত যে আপনি যা অনুভব করছেন তা অন্যকে বুঝতে দেওয়া আরও ভাল অন্যথায় আপনি যদি ভুল বোঝেন তবে আপনি অভিযোগ করতে পারবেন না। অংশীদাররা প্রকৃতপক্ষে সাহায্য করতে চায় তাই আপনার সন্দেহগুলিকে একদিকে রাখুন এবং যে কোনও সহায়তার বিষয়ে তাদের স্বাগত জানান।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
কিছু প্রস্তাবনা এখনও স্থগিত রাখুন। যতক্ষণ না আপনার অংশীদাররা যা বলেছে এবং করেছে তা হজম করার সময় না পাওয়া পর্যন্ত। আপনার পরিকল্পনা এবং প্রস্তাবগুলি যতটা প্রয়োজন ততই বিস্তারিতভাবে আলোচনা চালিয়ে যেতে হবে। কখনই মনে করবেন না যে আপনি প্রস্তুত না হওয়া পর্যন্ত আপনাকে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে হবে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
যদিও আপনি প্রায়শই বহির্মুখী এবং মিলিত মেজাজে থাকেন। আপনি মানুষের পিছনে যাওয়ার প্রবণতা রাখেন এমনকি ভাল উদ্দেশ্য থাকলেও। আপনার আচরণে বন্ধুরা চূড়ান্ত অবাক হবেন না। সর্বোপরি, আপনি বিভ্রান্তিকর সংকেত দিচ্ছেন।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
আপনার দিগন্তকে প্রশস্ত করার এবং আপনার বিষয়গুলি বৈচিত্র্যময় করার জন্য এটি একটি দুর্দান্ত সময়। এই পুনর্মূল্যায়নের সঙ্গে শুধু আপনার ক্যারিয়ার জড়িত নয় অবসর এবং সামাজিক ক্রিয়াকলাপের একটি সম্পূর্ণ পরিসরও সংযুক্ত। আপনাকে যত তাড়াতাড়ি সম্ভব আর্থিক পরিকল্পনা চূড়ান্ত করতে হবে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
প্রিয়জনের সঙ্গে আচরণে বদল আসবে। আরও সহনশীল হন। আপনি তাদের উপর যে দাবিগুলি করেন তা বর্তমান পরিস্থিতির বাস্তবতার চেয়ে আপনার নিজের উচ্চ প্রত্যাশার সঙ্গে বেশি কাজ করে। অন্য কথায়, আপনি আরো বাস্তবসম্মত হয়ে নিজেকে ভাল করার শক্তি করবেন।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের