শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ২৬ সেপ্টেম্বর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৬, ২৬ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৭:৪৬, ২৬ সেপ্টেম্বর ২০২১

Google News
আজকের রাশিফল । ২৬ সেপ্টেম্বর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
আপনার সমস্ত গার্হস্থ্য উচ্চাকাঙ্ক্ষা সম্পন্ন না হওয়া পর্যন্ত চালিয়ে যান। পরিবারের সদস্যদের বোঝাতে হবে যে আপনার পরিকল্পনাগুলি সর্বোত্তম। সর্বোপরি, যারা জীবনকে আগের মতো রাখতে চায় তাদের কাছ থেকে মানসিক ব্ল্যাকমেইলের কাছে হার মানবেন না।

বৃষ (২১ এপ্রিল- ২০ মে)
অনেক বন্ধু এবং পরিবারের সদস্যরা নির্দেশনা, সমর্থন এবং ব্যবহারিক সহায়তার জন্য আপনার ভরসায়, তাই ক্লান্তি অনুভব করবেন। খুব কম লোকই যা অনুভব করতে পারে তা হল আপনার নিজের কিছু সময়োপযোগী পরামর্শ প্রয়োজন। প্রকৃতপক্ষে, বর্তমানের চেয়ে ভাল সময় আর নেই। বড় পরিবর্তনগুলি নিয়ে চিন্তা করুন যা আপনার জীবনকে বদলে দিয়েছে।

মিথুন (২১ মে- ২০ জুন)
সম্পর্কের ক্ষেত্রে কোনও ভাবে ধরা পড়লে দুঃখিত হওয়ার কিছু নেই। আপনি যা-ই করুন না কেন অংশীদারদের খুশি করতে অক্ষম। কঠোরভাবে দেখুন এবং আপনি দেখতে পাবেন যে প্রকৃতপক্ষে আসন্ন সময়ের মধ্যে সবকিছু ঠিক আছে। সমস্যাটি আপনার এবং আপনার অতীতের নিদর্শনগুলির ভাঙন, অস্বীকার করার সঙ্গে জড়িত।

কর্কট (২১ জুন- ২০ জুলাই)
কর্কট রাশির জাতক জাতিকার দিনটি কর্মক্ষেত্রে গভীরতম উচ্চাকাঙ্খা থাকবে। নিঃসন্দেহে ব্যক্তিগত এবং পেশাগত ক্ষেত্রে ভবিষ্যতের সাফল্যের জন্য দায়ী হবে। তবুও আপনার ব্যর্থতার ভয় খুব সহজেই আপনার অনেক অর্জনের উপর একটি ব্রেক হিসাবে কাজ করে। আপনাকে আপনার চূড়ান্ত লক্ষ্যে চোখ রাখতে হবে। বিভ্রান্তিগুলি আপনাকে অভিভূত হতে যেন না দেয়।

সিংহ (২১জুলাই- ২১ আগষ্ট)
আপনার অনুকূলে থাকা একটি বড় চুক্তি এখনও পর্দার আড়ালে চলছে। এমন কিছু কল্পনা করার থেকে বিরত থাকুন যার থেকে আপনি ক্ষমার অযোগ্য। কখনও কখনও আপনার অনিশ্চয়তা এবং বিভ্রান্তির অনুভূতিগুলি আপনাকে ভাল করতে পারে। আপনার নিজের চাহিদা এবং ইচ্ছা সম্পর্কে নিজের সহিত সৎ থাকুন।

কন্যা (২২ আগষ্ট- ২২ সেপ্টেম্বর)
রোমান্টিক বিষয়গুলি আপনার প্রতিক্রিয়া পরিবর্তনের উপর নির্ভর করে। আপনি যদি পুরোনো জীবনধারা মেনে চলার জন্য দৃঢ় সংকল্পবদ্ধ হন তবে সমস্যা। আপনি বাড়িতে নিজেকে একটি বিরক্তিকর সময় দেবেন। পরিবারের সদস্যদের তাদের মতামত ন্যায্য হতে পারে! এখনও নতুন বিকাশ আসছে এবং আপনার মানসিক জীবন আরও ব্যয়বহুল হতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর)
আপনি পছন্দের কারণে অপ্রিয় হবেন, কিন্তু এই সিদ্ধান্ত নেওয়ার সময় নয়। আপনি যদি সত্যিই আপনার কাজের বর্তমান সুযোগগুলি কাজে লাগাতে চান, তবে সমস্ত জোশ দিয়ে কাজ করুন। শীর্ষের লক্ষ্য রাখুন। এমনকি যদি আপনি কম কিছু অর্জন করেন, তবুও আপনি আগেও যতটা সম্ভব মনে করেছিলেন তার চেয়ে বেশি অর্জন করবেন।

বৃশ্চিক (২২ অক্টোবর- ২০ নভেম্বর)
আপনি ইদানীং একটি বর্ধিত অর্থ-সচেতন পর্বের মধ্য দিয়ে যাচ্ছেন। আপনি ভিত্তি তৈরি করেছেন নিজের। সাম্প্রতিক বিধিনিষেধগুলি প্রত্যাহার করা উচিত। সহজ আর্থিক পরিস্থিতির জন্য পথ সুগম করা উচিত। পরিবারের সদস্য বা ঘনিষ্ঠ বন্ধুরা আপনাকে সতর্কতা অবলম্বন করতে অনুরোধ করতে পারে, তাদের কথা শুনুন।

ধনু (২১ নভেম্বর- ২০ ডিসেম্বর)
কিছু ইতিবাচক প্রভাব থাকবে। একটি মহান সুযোগ এবং একটি অদ্ভুত আমন্ত্রণের মধ্যে আটকা পড়ে থাকতে পারেন।নতুন দায়িত্বগুলি আপনার মুখোমুখি হতে পারে আপনি যেদিকেই যান না কেন। এটা অনুধাবন করা গুরুত্বপূর্ণ যে যে কোন সৌভাগ্য আপনার নিজের তৈরী। আংশিকভাবে অন্যান্য মানুষকে সাহায্য করার দীর্ঘদিনের উচ্চাকাঙ্ক্ষার ফল।

মকর (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারি)
এই সময়টি খোলা এবং নতুন বন্ধু এবং আগ্রহ খুঁজতে বাইরে যাওয়ার সময়। কাল্পনিক ভয় বা সন্দেহ আপনাকে আটকে রাখতে দেবেন না। কয়েকটি ঝুঁকি নিন, নিজেকে লাইনে রাখুন সুযোগ গুলিকে। শীঘ্রই আপনি অবাক হবেন যে কীভাবে বন্ধু এবং প্রেমীরা আপনার ধারণা অনুসরণ করে।

কুম্ভ (২১ জানুয়ারি- ১৮ ফেব্রুয়ারি)
সব সময়ে, এবং সব পরিস্থিতিতে, শুধুমাত্র দীর্ঘমেয়াদে কী গুরুত্বপূর্ণ তা বিবেচনা করুন। এটি আপনার কাজের ক্ষেত্রে প্রযোজ্য বিশেষ করে যদি আপনার ধারণা এবং দক্ষতা থাকে যা মূল্যহীন। আর্থিক, গার্হস্থ্য এবং পারিবারিক সমস্যাগুলির যত্ন নেওয়া হয়েছে। আপনি অসঙ্গতিগুলি দূর করে সর্বোত্তম কাজ করবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ)
আপনি কী দিয়ে তৈরি তা দেখানোর জন্য এটি একটি নিখুঁত সময়। গোপনে আপনি মানুষের ধারণার চেয়ে অনেক বেশি উচ্চাভিলাষী। গত কয়েক মাসে প্রচুর নাটকীয় বিরতি হয়েছে। আপনি যদি কিছু ঝুঁকি নিয়ে থাকেন তবে আপনি বরং ভাল কাজ করার সুযোগ পেয়েছেন। তাই এখনই সময় ফিরে আসার এবং গৌরবের আসনে বসার।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের