বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ২৭ সেপ্টেম্বর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৮:০৫, ২৭ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ১৮:১৪, ২৭ সেপ্টেম্বর ২০২১

Google News
আজকের রাশিফল । ২৭ সেপ্টেম্বর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
মানসিক শক্তি এবং দৃঢ় সংকল্প ক্রমশই বাড়বে। যদি আপনি এখন দীর্ঘমেয়াদী অংশীদারিত্ব সম্পর্কিত সিদ্ধান্ত নিতে চান তবে এটি প্রয়োজনীয়। প্রতিদ্বন্দ্বী পিছিয়ে না যাওয়া পর্যন্ত আপনার কেবল টিকে থাকার শক্তি প্রয়োজন।

বৃষ (২১ এপ্রিল- ২০ মে)

প্রবাসী কারও আসার খবর পেতে পারেন। বিপদে বুদ্ধি স্থির রাখুন। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সাফল্য পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তির আশঙ্কা। সাধু সঙ্গে শান্তি মিলতে পারে।

মিথুন (২১ মে- ২০ জুন)
আজই টিমওয়ার্কের জন্য যান। আপনার একটি শক্তিশালী ব্যক্তিস্বাতন্ত্রিক ধারাবাহিকতা রয়েছে।  তবে আপনাকে অন্যদের স্বার্থের অধীনে আপনার স্বার্থকে অধস্তন করতে বলা হচ্ছে না। আপনি যদি চান, আপনার সেবা করার জন্য তাদের ডাকার সুযোগ থাকতে পারে! অবশ্যই, আপনি তাদের একমত করতে পারবেন না। কিন্তু যদি আপনি চেষ্টা না করেন, আপনি কখনই জানতে পারবেন না তাদের মনে কি চলছে।

কর্কট (২১ জুন- ২০ জুলাই)
পেশাগত বিষয়গুলিকে আজই প্রথম স্থান নিতে হবে। এমনকি আপনি কর্মক্ষেত্রে না থাকলেও, সময় এসেছে সমাজে নিজেকে উন্নীত করার। দায়িত্ব গ্রহণের এবং প্রশংসা ও সাধুবাদ আকর্ষণ করার। একটি অস্বাভাবিক পন্থা নিতে ভয় পাবেন না কারণ বিস্ময়ের উপাদানটি আপনার পক্ষে কাজ করতে পারে।

সিংহ (২১জুলাই- ২১ আগষ্ট)
সুদূরপ্রসারী সংযোগ আপনার মোহনীয় মাত্রা বৃদ্ধি করছে। পরের পনের দিনে এমন কিছু সময় আসবে যখন আপনি মারাত্মকভাবে উস্কানিমূলক হয়ে উঠবেন, কিন্তু আপনি প্রতিক্রিয়া জানাবেন না, তবে বোকামি করবেন। মুখে হাসি বজায় রাখুন। সঙ্গে একটি প্রতিক্রিয়া আরও ভাল করতে হবে।

কন্যা (২২ আগষ্ট- ২২ সেপ্টেম্বর)
ব্যবসায়িক বিষয়ে সময় কাটানোর জন্য একটি কেস আছে। প্রকৃতপক্ষে আপনি একটি দাতব্য মেজাজে থাকবেন এবং যোগ্য কারণগুলির জন্য একটি নরম স্পর্শ হতে পারে। এটা নিশ্চিত করুন এবং পারলে প্রশ্ন করুন যে তারা আসল কিনা। মনে রাখবেন, কোনও কাজ সম্পন্ন করলে বলা সহজ হতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর- ২১ অক্টোবর)
আপনাকে অংশীদারদের আশা এবং আকাঙ্ক্ষার প্রতি আরও মনোযোগ দিতে হবে, শুধুমাত্র তাদের শান্ত রাখার সর্বোত্তম উপায়। আপনার নিজের কিছু স্বীকারোক্তি দেওয়ার জন্য অনেক কিছু বলা যেতে পারে, তবে সময় বেছে নিন। আপনি যদি ভুল মুহূর্তে অংশীদারদের ধরেন তবে আপনি সম্পূর্ণ ভুল ধারণা দিতে পারেন।

বৃশ্চিক (২২ অক্টোবর- ২০ নভেম্বর)
সুরেলা সংযোগগুলি আপনার একটি অঞ্চলকে যুক্ত করে যা দৈনিক কাজের রুটিনকে প্রতিনিধিত্ব করে। পেশাদারী উচ্চাকাঙ্ক্ষাকে বজায় রাখুন। আপনার সহকর্মীদের মধ্যে মর্যাদার জন্য আপনার আকাঙ্ক্ষা অর্জন করা যেতে পারে, কিন্তু শুধুমাত্র আপনার পক্ষ থেকে অতিরিক্ত প্রচেষ্টার মাধ্যমে। ভাগ্য এর মধ্যে আসে না।

ধনু (২১ নভেম্বর- ২০ ডিসেম্বর)
পরিস্থিতি সহায়ক। আত্মবিশ্বাসের সঙ্গে আপনি অনেক কিছুই করতে পারেন। স্বপ্নে অনেক কিছুই সম্ভব। অন্য কথায়, আপনার সমস্ত দৈনন্দিন ক্রিয়াকলাপ এবং চাপগুলির একটি ওভারভিউ নেওয়ার চেষ্টা করা ভাল।

মকর (২১ ডিসেম্বর- ২০ জানুয়ারি)
আপনার মনোযোগ গার্হস্থ্য বিষয়ের প্রতি আকৃষ্ট হবে। সম্ভবত আপনি যা চান তার চেয়ে অংশীদাররা যা বলে বা করে তার কারণে উদ্বেগ থাকবে। উত্তরগুলি আর্থিক হতে পারে, এবং এটি অসন্তুষ্ট মানুষের উপর অতিরিক্ত অর্থ নিক্ষেপ করার জন্য যথেষ্ট হতে পারে। অন্তত, আপনি আশা করতে পারেন যে এই কৌশলটি কাজে দেবে।

কুম্ভ (২১ জানুয়ারি- ১৮ ফেব্রুয়ারি)
আপনি সব সময় আপনার চিন্তাভাবনার ইচ্ছার জন্য পরিচিত নন তবে আজকের সিদ্ধান্ত এবং পছন্দগুলি একটু অতিরিক্ত বিবেচনা করা উচিত। সর্বোপরি, ব্যবহারিক হোন। বিশেষত যেখানে শিশুরা উদ্বিগ্ন। যদি কোন ছোট সম্পর্ক আপনার কাছে পরামর্শের জন্য আসে, তাদের চোখ দিয়ে পৃথিবী দেখার চেষ্টা করুন।

মীন (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ)
যেখানে অর্থ জড়িত সেখানে আপনি আশ্চর্যজনকভাবে দৃঢ় হতে পারেন। আপনি একটি বিনিয়োগ ফিরে পেয়েছেন তা দেখতে যথেষ্ট প্রতিজ্ঞ। যাইহোক, আপনাকে একটু অতিরিক্ত প্রচেষ্টার প্রয়োজন হতে পারে। কিন্তু তারপর একটি মানসিক অনুগ্রহ হতে পারে যা শোধ করা প্রয়োজন।

রেডিওটুডে নিউজ/জেএফ/এমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের