শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ।। ১৯ অক্টোবর

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৪:০২, ১৯ অক্টোবর ২০২১

Google News
আজকের রাশিফল ।। ১৯ অক্টোবর

ফাইল ছবি

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০) 
শত্রুর জন্য কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। পুলিশদের জন্য সময়টা খুব ভাল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। মাথা ঠান্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। প্রাথমিক স্তরের বিদ্যার্থীদের জন্য দিনটি খুব ভাল। প্রেমে বিচ্ছেদ ঘটতে পারে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
গবেষণায় সাফল্য পাওয়ায় আনন্দ। আজ কোনও কারণে মনে ভীষণ জেদ থাকবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম নিয়ে একটু চিন্তা থাকবে। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতির সম্ভাবনা। আজ আপনার কোনও কথা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে।

মিথুন (মে ২১-জুন ২১)
অংশীদারি ব্যবসায় আপনার দ্বারা কোনও ভুল হতে পারে। আজ পথেঘাটে একটু সাবধানে চলাচল করা দরকার, বিশেষ করে জলপথে। ব্যবসায় অর্থ নিয়ে অশান্তি হবে। কাজের চাপের জন্য কর্মচারীর সঙ্গে বিবাদের আশঙ্কা। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভাল ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকাল থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
প্রেমিকার সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। বাড়িতে প্রতিবেশী আসার যোগ রয়েছে। প্রিয় জনের বাজে কথার জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। ব্যবসায় ক্ষতি থেকে সাবধান থাকুন। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদের আশঙ্কা। দাঁতের সমস্যা বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি হতে পারে। আর্থিক দিক দিয়ে দিনটি ভাল যাবে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
বিদেশে থাকা বন্ধুর খবর না পেয়ে চিন্তা। লেখকদের জন্য খুব ভাল সময়। সংসারে খরচ বাড়তে পারে। গরিবদের কিছু সাহায্য করতে পেরে আনন্দ। ব্যবসায় সুখবর আসতে পারে। আজ দিনটি ভাল কিন্তু মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক যোগাযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
রাস্তাঘাটে বিবাদ থেকে সাবধান থাকুন। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা। দামি জিনিষ কেনার জন্য খরচ বাড়তে পারে। প্রিয় জন আজ কোনও কারণে মুখ ফিরিয়ে নেবে। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
অফিসে কোনও তর্ক অনেক দূর যেতে পারে। আজ সকালের দিকে স্বপ্ন পূরণ হওয়ার সম্ভাবনা আছে। প্রেমে বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচে যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। পড়াশোনায় বাধা আসতে পারে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকবে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
শরীরে সমস্যা থাকায় কাজে চাপ বাড়তে পারে। আজ আশা ভঙ্গ হওয়ার দিন। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম–যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষা নিয়ে চিন্তাভাবনা। কোনও আত্মীয়ের বাজে খবর আসতে পারে। আজ একা থাকতে ভাল লাগবে না। বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
সকালের দিকে বিবাহিত জীবনে বিবাদ বাধতে পারে। আজ সারা দিন শরীরে আলস্য ভাব থাকবে। ব্যবসায় শুভ পরিবর্তন আসতে দেরি আছে। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিয়ের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি খরচ নিয়ে চিন্তা বাড়তে পারে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
বাড়িতে অতিরিক্ত বিবাদের জন্য মানসিক চাপ আসতে পারে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল। আজ কাউকে বেশি বিশ্বাস না করাই ভাল হবে। আজ সারা দিন খুব আনন্দে কাটবে। সন্তানদের উপর একটু নজর দেওয়া প্রয়োজন। হঠাৎ জীবনে আমূল পরিবর্তন আসতে চলেছে। বাবার কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। আজ সারা দিন খুব পরিশ্রম হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
স্ত্রীর কোনও কাজের জন্য আনন্দ পাবেন। ব্যবসায় নজর ও পরিশ্রম বাড়াতে হবে। উচ্চশিক্ষার ফল আশানুরূপ না হতেও পারে। শরীরে নানা রোগ মাথা চাড়া দিতে পারে। সাবধানে চলাফেরা করুন। গোপন কোনও আশা সফল হতে চলেছে। অসৎ কাজের জন্য পুলিশি ঝামেলায় ফাঁসতে পারেন। বিবাহিত জীবনে সমস্যার সৃষ্টি হতে পারে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
আজ সারা দিন মন বিক্ষুব্ধ থাকতে পারে। বন্ধুর কুচক্রে বদনাম হতে পারে। প্রেমে তৃতীয় কারও এসে পড়ার সঙ্কেত রয়েছে। দূরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা ভেস্তে যেতে পারে। স্নায়ুপীড়ায় ভোগান্তির যোগ দেখা যাচ্ছে। সন্তানের পড়াশোনায় অগ্রগতির আশঙ্কা। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের