শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

আজকের রাশিফল। ২২ অক্টোবর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭:৩২, ২২ অক্টোবর ২০২১

আপডেট: ১৭:৩৫, ২২ অক্টোবর ২০২১

Google News
আজকের রাশিফল। ২২ অক্টোবর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
সবকিছুই গণনা করতে হবে এই সময়ে। আপনি কখনওই নীতির প্রশ্নে আপোস করার কেউ নন কিন্তু আজ সমস্যাগুলি আরও গভীরভাবে চলছে। আপনাকে প্রত্যেকের কাছে এটা স্পষ্ট করতে হবে যে আপনার অনন্য উপহারকে অবশ্যই সম্মান করতে হবে। সত্যিই এটা নিয়ে কোনো সন্দেহ আছে বলে মনে হয় না।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
গ্রহগুলি আপনার সর্বোত্তম পারিবারিক ব্যবস্থাকে ব্যাহত করার জন্য ডিজাইন করা হয়েছে। কিছু ইভেন্ট আপনার নিয়ন্ত্রণের বাইরে হতে পারে তা বিবেচনা করে, আপনি পরিস্থিতি সংশোধন করার জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারেন। আপনাকে প্রথমে যা করতে হবে তা হ’ল অংশীদারদের বোঝানো যে আপনার কোর্সটি সঠিক।

মিথুন (মে ২১-জুন ২১)
আপনার ক্লাসিক গুণাবলীর আজ চাহিদা রয়েছে। বিশেষ করে জগাখিচুড়ি পরিস্থিতিতে যৌক্তিক বিশ্লেষণের কঠোরতা আনতে, সত্যের মুখোমুখি হওয়ার এবং সত্যের প্রতি আপনার অনুভূতির অভাব রয়েছে এমন লোকদের জন্য তাদের পরিস্থিতি প্রসঙ্গে বর্তমান পরিস্থিতি নির্ধারণের ক্ষমতা।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
অর্থ নিয়ে এত চিন্তা করবেন না – মনে রাখবেন, যতক্ষণ আপনি সামান্য লাভ করেন, যত ছোটই হোক না কেন, খুব খারাপ কিছু ঘটতে পারে না। যাইহোক, নস্টালজিয়ার বর্তমান মেজাজ আপনাকে কিছু আকর্ষণীয় রোমান্টিক পথের দিকে নিয়ে যাচ্ছে। আপনি একটি অনুভূতিপূর্ণ যাত্রা উপভোগ করতে পারেন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
গ্রহগুলি তাদের যা কিছু পেয়েছে তা দিয়ে আপনাকে আঘাত করছে, যার অর্থ হল আপনার এগিয়ে যাওয়ার এবং আপনার সেরা কাজটি করার ছাড়া আপনার কাছে খুব কম বিকল্প আছে! এখনই দ্বিধা করুন এবং আপনি আপনার উপলব্ধি থেকে একটি ব্যক্তিগত সুযোগ স্লিপ খুঁজে পেতে পারেন। কিন্তু, মনে রাখবেন, যদি কেউ শত্রুর চেয়ে ভাল মিত্র হয়, তাদের আপনার পাশে পান।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
আপনি এখনও গোপন উন্নয়ন উপভোগ করছেন। অধিকাংশই সম্পূর্ণরূপে নিরীহ হওয়া উচিত, যদি একেবারে অনুকূল না হয়। আপনি শীঘ্রই আপনার অস্তিত্বের রহস্যময় আধ্যাত্মিক প্রকৃতি সম্পর্কে চিন্তাভাবনা করে দর্শনীয় কিছু শিখতে পারেন। নাভি-দৃষ্টিভঙ্গির একটি স্পট হতে পারে যা আপনার প্রয়োজন।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
আপনার স্বর্গীয় সারিবদ্ধতা এখন তীব্র হতে শুরু করেছে, এবং এক বা দুটি উদ্যমী মানুষ আপনার জীবনে হাঁটতে পারে। আপনি বরং একটি মৌলিক মানসিক স্তরে লালিত বোধ করতে পারেন। সত্যিই আপনার নিরাপত্তা নিয়ে খুব বেশি চিন্তা করার দরকার নেই। কিন্তু আপনার অবস্থান রক্ষায় স্বাভাবিক পদক্ষেপ নিন।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
এটি আপনার পেশাদার যত্ন বা আশা হতে পারে যা সংবাদকে প্রভাবিত করছে। অথবা এটি একটি অংশীদার হতে পারে। যেভাবেই হোক, আপনাকে কিছু পারিবারিক বা গার্হস্থ্য প্রশ্নে আশ্রয় দিতে হতে পারে, তা যতই চাপের বিষয় হোক না কেন। তারপরে আপনি আসলে কী ঘটছে তা জানতে নিজেকে আরও সময় দেবেন।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
আজকের সাধারণ মেজাজ কঠিন এবং অনির্দেশ্য। তবুও পৃষ্ঠের এদিক ওদিক খতিয়ে আপনার দেখা উচিত। আপনাকে অনেক বেশি আত্ম-পরিপূর্ণতার দিকে ঠেলে দেওয়া হচ্ছে। এটি গুরুত্বপূর্ণ, কারণ একবার আপনি আপনার উদ্দেশ্যগুলি বুঝতে পারলে আপনি সঠিক ব্যবস্থা করবেন।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
জীবন এখনও ব্যস্ত, তবুও আজ সমস্যাগুলি আবার অর্থের মধ্যে সংকুচিত হয়েছে। আপনি যথেষ্ট পেয়েছেন, বেশি কিছুর প্রয়োজন নেই। সমস্ত গভীরভাবে ব্যবহারিক সমস্যা যা দীর্ঘমেয়াদী সিদ্ধান্তকে প্রভাবিত করতে পারে এবং আপনার রোমান্টিক আকাঙ্ক্ষার উপর প্রভাব ফেলতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
অনুগ্রহ করে একদিকে ব্যক্তিগত প্রতিদ্বন্দ্বিতা রাখুন, অন্যথায় আপনি এমন কিছু বলবেন বা করবেন যার জন্য আপনি অনুতপ্ত হবেন। আপনি অন্য দিকে মুখ ঘুরিয়ে আপনার শত্রুদের ক্ষমা করতে পারেন, যদিও এই ধরনের মহৎ আচরণ সম্ভবত শস্যের বিরুদ্ধে যায়। আপনি যদি এমন নিস্বার্থ পথ গ্রহণ করেন তবে আপনি অপ্রত্যাশিত এলাকা থেকে সম্মান পাবেন।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
আপনি সম্ভবত যা বুঝতে ব্যর্থ হয়েছেন তা হল আপনার তীব্র সংবেদনশীলতা মনোভাব রয়েছে। আপনাকে ব্যক্তিগতভাবে অপমান বা আক্রমণ করার সুযোগ রয়েছে। সেই হিসাবে নিখুঁত নির্দোষ বক্তব্যকে ব্যাখ্যা করবে প্রতিপক্ষ। অন্যদের সন্দেহের সুবিধা দিন, এমনকি যদি তারা তাদের আপনার বিরোধিতা করে তারপরেও।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের