বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল। ২৫ অক্টোবর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৯:০৫, ২৫ অক্টোবর ২০২১

আপডেট: ১৯:০৫, ২৫ অক্টোবর ২০২১

Google News
আজকের রাশিফল। ২৫ অক্টোবর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
সোমবার এবং এর অর্থ আপনার জন্য একটি বুদ্ধিমান, দক্ষ এবং সংগঠিত সূচনা। সবকিছুর পরে, চাঁদ একটি সহায়ক মেজাজে রয়েছে তাই সবকিছু একবারে এক ধাপ নেওয়া দরকার। তবুও আপনি বাড়িতে আপনার নিজের উপায় পেতে উপর নির্ভর করতে পারেন।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
সম্ভাব্য দশটির মধ্যে ছয়টি গ্রহ সরাসরি সহায়ক অবস্থানে রয়েছে, আপনার স্বার্থকে সমর্থন করে। এটি একটি খারাপ ট্যালি নয়! আপনার আজ নিজের গতিতে জীবনে সক্ষম হওয়া উচিত, তাই যে কেউ আপনাকে চাপ দেওয়ার চেষ্টা করে সে ভাগ্যের বাইরে হতে পারে। যে কোনও উত্তীর্ণ সৌভাগ্যের সর্বোচ্চ ব্যবহার করুন।

মিথুন (মে ২১-জুন ২১)
ঘরোয়া এবং গার্হস্থ্য বিষয়গুলি আপনার সময়ের একটি ন্যায্য অংশ নিতে বাধ্য। এমনকি আপনি কর্মক্ষেত্রে থাকলেও, সহকর্মীদের সঙ্গে যাওয়ার সর্বোত্তম উপায় হল কল্পনা করা যে আপনি একটি বড় পরিবারের অংশ। অগত্যা পুরোপুরি সুখী নয়, তবুও একটি পরিবার।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
গুরুতর পরিকল্পনা করুন এবং বাস্তব সিদ্ধান্ত নিন। শুধুমাত্র উল্লেখযোগ্য বিবরণের দিকে নজর দেওয়া এবং আপনার সমস্ত আশা, ইচ্ছা এবং কল্পনাগুলিকে এক পাশে রাখা কখনই বেশি গুরুত্বপূর্ণ ছিল না। বিলম্ব দ্বারা বিরক্ত হবেন না। কিন্তু নগদ সংক্রান্ত প্রতিটি বিবরণের উপর খুব ঘনিষ্ঠ নজর রাখুন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
যদিও আপনি বস্তুগত বেঁচে থাকার তুচ্ছ বিষয় নিয়ে ব্যস্ত থাকতে পারেন, এবং সেখানে কীভাবে অদ্ভুত নগদ সঞ্চয় করা যায়, এই প্রশ্নগুলির উপর নির্ভর করে। এটি আসলে কিছুটা আশাবাদী এবং দুঃসাহসিক সময়। আপনার কাছে যা চাওয়া হয়েছে তা হ’ল আপনি সঠিক সিদ্ধান্ত নিন।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
চাঁদ ভালো অবস্থানে, শক্তিশালী, সহায়ক এবং সহানুভূতিশীল। এটি একটি স্বাগত প্রতীকী ইঙ্গিত যে আপনি বাড়িতে নিজের মতো করে নতুন কিছু পেতে পারেন। তবে শুধুমাত্র যদি আপনি লুকানো সমস্যা এবং গভীর আন্ডারকারেন্টের মুখোমুখি হন। যারা অন্যভাবে চিন্তা করে তাদের শীঘ্রই তাদের ত্রুটির জন্য ক্ষমা চাইতে হবে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
গোপন কিছু আজ আপনাকে বিরক্ত করতে পারে। এটি কী হতে পারে তা স্পষ্ট নয়, তবে এটি এমন বিষয়গুলির জন্য অনুশোচনার সঙ্গে যুক্ত হতে পারে যা কার্যকর হয়নি। এমন পারফেকশনিস্ট হওয়া বন্ধ করুন এবং উপলব্ধি করুন যে আপনি অতীতকে পুনরুজ্জীবিত করতে পারবেন না – অন্তত এখন নয়।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
সামাজিক প্রভাব আজ খুব উচ্চারিত দেখাচ্ছে, যদি একটু গুরুতর হয়। বন্ধুদের কাছ থেকে আপনার যা প্রয়োজন তা এখন মনে হচ্ছে তারা আপনাকে দেখাশোনা করবে বা মানসিক নিরাপত্তা দেবে। আমি জানি এটি খুব বেশি জিজ্ঞাসা করতে পারে – কিন্তু আমি নিশ্চিত যে আপনি মানিয়ে নিতে পারবেন।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
ক্যারিয়ার এবং পেশাগত বিষয়ে এখন তাদের ন্যায্য মনোযোগের প্রয়োজন। আরও বেশি তাই যদি আপনি লাইনে আপনার নিজস্ব ধারণা রাখেন। সঠিক দিকে একটু ধাক্কা দিয়ে মনে হয় যেন আপনার অতীত প্রচেষ্টাগুলি কাঙ্ক্ষিত পুরস্কার আনতে পারে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
গত সপ্তাহের উদ্যমী মনোভাবের পরে, এই সপ্তাহের গিয়ারের পরিবর্তনের দিকে ইঙ্গিত করে। অতএব আপনি মনে করতে পারেন যে আপনার বসে থাকার এবং আপনার পা উপরে রাখার অধিকার আছে, কিন্তু যেকোনো অতিরিক্ত সময় সরাসরি কাজে ফিরে যাওয়ার প্রয়োজনের কারণে ব্যাহত হওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
আপনি এখনও কল্পনা করছেন যে অন্য কেউ আপনাকে বোঝে না। চাবিকাঠি হল খুব সাবধানে শোনা যা আপনার কল্পনা আপনাকে বলার চেষ্টা করছে বরং সবসময় তা উপেক্ষা করার চেষ্টা করছে। বালিতে আপনার মাথা আটকে রাখার সময় নেই – তাই করবেন না।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
আপনি সবসময় সমালোচনাকে কঠিন মনে করেন, কারণ এটি আপনার আত্মবিশ্বাসকে দুর্বল করার অনুমতি দেন। যাইহোক সামান্য বন্ধুত্বপূর্ণ পরামর্শের চেয়ে বর্তমান সময়ে আপনার জন্য আর কিছুই ভাল হবে না। রোমান্টিকভাবে আপনি শীঘ্রই মোট বিজয়ী হতে পারেন।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের