শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ২৮ নভেম্বর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭:২০, ২৮ নভেম্বর ২০২১

আপডেট: ১৭:২০, ২৮ নভেম্বর ২০২১

Google News
আজকের রাশিফল । ২৮ নভেম্বর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
সংসারে বা ব্যবসায় আজ আপনি বিশেষ পরিবর্তন দেখতে পাবেন। সমাজসেবা বা দানের কাজে মনোনয়ন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরু জনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হবে। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহ বাধার আশঙ্কা। নিজের কোনও কিছু অপরকে দিতে হতে পারে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। স্বজনদের সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। স্ত্রীর বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারেন। প্রেমে তৃতীয় কারও জন্য অশান্তি হবে। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। পুরনো ব্যথা নতুন করে শুরু হতে পারে। দীর্ঘ প্রতিক্ষার পর পদোন্নতির খবর আসতে পারে। আজ বিতর্কে যাবেন না।

মিথুন (মে ২১-জুন ২১)
আজ বন্ধুদের জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। পথে খুব সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার আশঙ্কা আছে। সন্তানদের জন্য ব্যবসা নিয়ে আলোচনা। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা আছে। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে। আজ আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। নিজের কৌশলে শত্রুর মন জয় করতে পারবেন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
আজ আপনার ব্যবহারে অশান্তি বাধতে পারে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে আর্থিক ক্ষতি হবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে। কোনও কারণে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। রক্ত সংক্রান্ত রোগে ভোগান্তির আশঙ্কা আছে। নিজের ক্ষমতায় ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে। রাস্তাঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। সঙ্গীতচর্চার জন্য বিশেষ সুযোগ আসতে পারে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
স্ত্রীর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথায় সকলের মন জয় করতে পারবেন। জমি কেনাবেচার পরিকল্পনা। বায়ুপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। আজ আপনার সামনে বিশেষ কোনও কাজের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনে আজ সক্ষম না হতেও পারেন। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ আসতে পারে। শেয়ারে শুভ যোগ রয়েছে। বাড়তি কিছু খরচ হতে পারে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
ব্যবসায় আজ ভাল সুযোগ কাজে লাগান। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। খুব কাছের কারও কাছ থেকে আঘাত পেতে পারেন। পরিবারে সকলের কাছ থেকে সম্মান প্রাপ্তি হতে পারে। নতুন বন্ধু হতে পারে। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি হতে পারে। গুরু জনদের শরীরে পরিবর্তন আসতে পারে। আজ আপনার কোনও আশা পূর্ণ হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
আইনি কোনও কাজ খুব ভাল হতে পারে। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। প্রেমে বাধার সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের সামনে নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
মানসিক যন্ত্রণায় ঘুমের ব্যাঘাত ঘটতে পারে। বিবাহ সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব ভাল। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কিছু পাওয়ার জন্য জেদ সৃষ্টি হতে পারে। আজ কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের ইচ্ছা পূরণ হতে পারে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
বাড়ির সকলে মিলে তীর্থ ভ্রমণের আলোচনা। আজ পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। আজ বিনিয়োগি ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে। আজ খরচ কম হবে। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল হবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব খারাপ। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। ঠান্ডা লাগার জন্য মাথার যন্ত্রণা হতে পারে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
আজ নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি হবে। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান জিনিস পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিয়ের খবরে আনন্দ পাবেন। যানবাহনে ওঠানামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি হতে পারে। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
ব্যবসায় ব্যাকুলতা বাড়তে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা খুব ভাল। মানসিক উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের