বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

আজকের রাশিফল । ৩০ নভেম্বর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৫:০৪, ৩০ নভেম্বর ২০২১

আপডেট: ১৫:০৪, ৩০ নভেম্বর ২০২১

Google News
আজকের রাশিফল । ৩০ নভেম্বর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)

আজ নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেড়াবে। ব্যবসায় লাভ থাকলেও অর্থ অপচয়ের সম্ভাবনা আছে। ছাত্র-ছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। শারীরিক সমস্যা থেকে মুক্তি। আজ বাড়ির পরিবেশ অনুকূল থাকলেও বাইরের পরিস্থিতি তেমন উপযুক্ত হবে না। বাড়ির গুরুজনদের নিয়ে ভ্রমণ হতে পারে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে। প্রেমের ক্ষেত্র খুব শুভ।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)

মাথা থেকে কুচিন্তাগুলি একটু দূর করুন আজ। চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভাল। সন্তানদের কোনও কিছু নিয়ে মনে উদ্বেগ থাকবে। প্রতিবেশীদের সঙ্গে বুদ্ধি দিয়ে চলতে হবে। ঋণের পরিমাণ বাড়তে পারে। আপনার মিষ্ট ব্যবহার আজ আপনাকে জনপ্রিয় করে তুলবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসায় কোনও লোকের সঙ্গে বিবাদ।

মিথুন (মে ২১-জুন ২১)

আজ আধ্যাত্মিক কোনও কাজ করতে হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান। অতিরিক্ত বন্ধুপ্রীতি আজ আপনাকে ভোগাতে পারে। প্রতিবেশীর চাপে আজ ব্যবসায় ক্ষতি হতে পারে। স্থির মস্তিস্কে শত্রুর মোকাবিলা করুন। গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ করা যাবে। সন্তানদের জন্য কোনও কারণে মুখ উজ্জ্বল।

কর্কট (জুন ২২-জুলাই ২২)

আজ বিদেশ যাত্রার জন্য কোনও আলোচনা হওয়ার সম্ভাবনা। অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আসা কোনও কাজ নষ্ট হতে পারে। উচ্চশিক্ষার পরিকল্পনায় সক্ষম হবেন। প্রশাসনিক দায়িত্ব থেকে আজ দূরে থাকাই ভাল হবে। চক্ষুপীড়া। আজ ভাল কোনও চিন্তা আপনাকে সারা দিন আচ্ছন্ন রাখবে। ভ্রাতৃবিরোধের যোগ দেখা যাচ্ছে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। বাড়িতে আত্মীয়ের সমাবেশ।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)

গান-বাজনার সঙ্গে যাঁরা যুক্ত, তাঁদের জন্য আজ ভাল সুযোগ আসতে পারে। আজ প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়ানো উচিত। আজ শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে, তবে খুব চিন্তা করে এগোতে হবে। কর্মদক্ষতায় চাকরির স্থানে সুনাম অর্জন করতে পারবেন। বিষয়-সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো আঘাত লাগতে পারে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)

আর্থিক ব্যাপারে কোনও ভাল সুযোগ পাবেন আজ। আজ সারা দিন কোনও ভয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। স্ত্রীর জন্য বিশেষ কোনও কাজের সুযোগ পাবেন। দুর্দশাগ্রস্ত কারওর পাশে দাঁড়াতে হতে পারে। নানা ধরনের শারীরিক অসুস্থতা। অনেক দিনের পড়ে থাকা কোনও অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে। সপরিবারে ভ্রমণ হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)

বেকারদের নতুন কিছু করার চেষ্টা বাড়তে পারে। মাতৃস্থানীয়া কারওর সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চার ক্ষেত্রে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারওর প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত। অতিরিক্ত কথা বলায় বিবাদ দেখা দিতে হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)

মানসিক কোনও কষ্ট বাড়তে পারে। ভাল কোনও বস্তু নষ্ট হওয়ার যোগ। আজ কোনও বন্ধুর দিক থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ নিয়ে চিন্তা। আপনার কোনও ব্যবহার অন্যের খারাপ লাগতে পারে। শরীরে কোনও যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসার দিকে ভাল ও নতুন কোনও কাজের সূচনা। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে নতুন বন্ধুত্ব শুরু হতে পারে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)

আজ অপরকে সুখী করতে গিয়ে আত্মত্যাগ করতে হবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। যে কোনও প্রতিযোগিতামূলক কাজে জয়ের আশা রাখতে পারেন। কর্মস্থানে নিজের কিছু ভুল শুধরানোর জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে। স্বামী-স্ত্রীর মধ্যে রুক্ষতা বাড়বে। বিশেষ কোনও আলোচনা থাকলে সেরে ফেলুন। শারীরিক দুর্বলতায় ভোগান্তি। কর্মস্থানে ভাল পরিকল্পনার জন্য সুনাম পেতে পারেন।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)

নামী কোনও ব্যক্তির সঙ্গে পরিচয় লাভ হতে পারে। ধর্মীয় আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। মাত্রাছাড়া আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক ক্ষতি হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসার ব্যাপারে মন শক্ত করুন। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)

সম্মান নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে সমস্যা দেখা দিতে পারে। শরীরের কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)

সঞ্চয়ের ইচ্ছা বাড়তে পারে। দিনটি সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে কথা খুব বুঝে বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের