শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

আজকের রাশিফল । ১ ডিসেম্বর

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৭, ১ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৫:৪৭, ১ ডিসেম্বর ২০২১

Google News
আজকের রাশিফল । ১ ডিসেম্বর

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
আজ ব্যবসায় মুনাফা বৃদ্ধি পারে। ব্যবসায় নতুন কিছু আরম্ভ করতে পারেন। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজের ক্ষেত্রে কোনও ভুল হওয়ার সম্ভাবনা। শত্রু থেকে সাবধান। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। অম্বল জাতীয় সমস্যা বাড়তে পারে। পিতার জন্য ভাল কিছু ব্যবস্থা।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
প্রেমে অতিরিক্ত আশা করার জন্য মানসিক চাপ বৃদ্ধি। প্রতিবেশীর কোনও অশান্তির দায় আপনার কাঁধে চাপতে পারে। অনেক দিনের আশা পুরণে বাধা। ডায়াবিটিস নিয়ে কষ্ট বৃদ্ধি। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ক্ষেত্রে ভাল সুযোগ আসার সম্ভাবনা। খারাপ কোনও চিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয়।

মিথুন (মে ২১-জুন ২১)
আজ সকালের দিকে বন্ধুর দ্বারা উৎপীড়িত হতে পারেন। শরীরে কোনও অংশে ব্যথা বৃদ্ধি। কর্মস্থানে সমস্যা নিয়ে চিন্তা। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে অশান্তি বাধতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। চাকরির স্থানে চাপ বাড়তে পারে।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
আজ ভ্রমণে বেরিয়ে শরীর খারাপ হওয়ার আশঙ্কা। প্রেমের প্রতি ঘৃণা বৃদ্ধি। শরীরের কোনও ক্ষত থেকে জ্বালা-যন্ত্রণা বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসার সম্ভাবনা। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। নির্লজ্জ কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মর্মপীড়া বৃদ্ধি। পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসায় চাপ বাড়তে পারে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
প্রেমের ব্যাপারে অতিরিক্ত আবেগ থেকে সংযত থাকুন। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য অর্থদণ্ড দিতে হতে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা কোনও বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় খরচ বৃদ্ধি। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদের সম্ভাবনা। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে দেবেন না। পেটের পুরনো রোগ বাড়তে পারে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
বাড়তি খরচ হতে পারে। কুটিল মনোভাবের জন্য ব্যবসায় শত্রু বৃদ্ধি। ব্যবসায় দিকে ভাল সুযোগ পেয়েও কাজে লাগাতে পারবেন না। আর্থিক ব্যাপারে সাহায্য প্রাপ্তির সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। চর্মরোগ বাড়তে পারে। নিজের বুদ্ধির দ্বারা বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। কোনও মহিলা থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
অহেতুক আপনার বিষয়ে আলোচনা বৃদ্ধি। আজ সকালের দিকে কোনও খরচ বারবার হবে। শিক্ষকদের জন্য কোনও শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে কোনও চাপ নিয়ে সারাদিন চিন্তা। প্রতিবেশীদের সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান-বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে চলেছে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। আর্থিক চাপ বজায় থাকবে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
রক্তাল্পতা-জাতীয় কোনও রোগ বাড়তে পারে। কোনও মহিলার জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসায় ভাল কিছু আজ আশা না করাই ভাল হবে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ। অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বারবার চেষ্টা করা বৃথা হবে। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় একটু শান্তি পেতে পারেন। বিবাহ নিয়ে যোগাযোগ আসার সম্ভাবনা। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ বা অশান্তি আসতে চলেছে। কোনও আত্মীয়ের সঙ্গে থাকার জন্য আনন্দ। দাম্পত্য জীবনে কোনও সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আজ সন্তানের জন্য সম্মানহানির সম্ভাবনা। সারাদিন কোনও কাজে ব্যস্ত হতে হবে। চাকরির শুভ যোগাযোগ কাজে লাগান। পিতার সঙ্গে তর্ক হওয়ায় মনখারাপ। আজ ভ্রমণে বাধার সম্ভাবনা। খেলাধূলায় শুভ পরিবর্তন। পরিবারে খরচ বৃদ্ধি।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
ধর্ম নিয়ে কোনও তর্কে জড়াতে পারেন। মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। ব্যবসায় কোনও বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। অংশীদারী ব্যবসায় কিছু উন্নতি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বৃদ্ধি। ভ্রমণের জন্য বাড়তি খরচ হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
কর্মস্থানে কোনও বন্ধুর বিরোধিতা আপনাকে চিন্তায় ফেলবে। বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ বৃদ্ধি। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক। বাড়িতে অনেক বন্ধুর উৎপাত। শরীর নিয়ে কষ্ট। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তি নিয়ে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। দুপুরের পরে আজ কোনও ক্ষতির সম্ভাবনা রয়েছে।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের