শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশফল। ১৯ জানুয়ারি।

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:৪৭, ১৯ জানুয়ারি ২০২২

আপডেট: ১৬:৫৮, ১৯ জানুয়ারি ২০২২

Google News
আজকের রাশফল। ১৯ জানুয়ারি।

প্রতীকী ছবি

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷

মেষ
আজ সারা দিন অশান্তি থেকে সাবধান থাকুন। পেটের কোনো কষ্ট বৃদ্ধি পেতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনো ক্ষতি হতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ বাধতে পারে। শরীর নিয়ে কষ্ট হতে পারে। বুদ্ধির জোরে শত্রু জয় করতে পারেন। ভাইবোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ বাধতে পারে।
 
বৃষ
আর্থিক ব্যাপারে কোনো সাহায্য পেতে পারেন। আজ সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা আছে। সারা দিন কোনো একটি কাজে বারবার ব্যস্ত হতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। আজ ভ্রমণে বাধা আসতে পারে। সারা দিন কোনো প্রিয়জনের জন্য মন খারাপ থাকবে।
 
মিথুন
সকালের দিকে মা-বাবার সঙ্গে কোনো ছোট কারণে তর্ক হতে পারে। ব্যবসায় বাড়তি যোগাযোগ আসতে পারে। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি পেতে পারে। অপরের উপকারের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় কিছু উন্নতি ঘটতে পারে।
 
কর্কট
সকালের দিকে আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনো কাজে বারবার চেষ্টা করা বৃথা হবে। আজ শরীরের কোনো কষ্টকে অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভালো সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট।
 
সিংহ
কোনো অনিষ্ট থেকে সাবধান থাকুন। কোনো আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। দুপুরের পরে আর্থিক ব্যাপারে কোনো সুবিধা পাবেন। সকালের দিকে কোনো খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ সময়। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে।
 
কন্যা
গান-বাজনা নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য কোনো সুযোগ আসতে পারে। নতুন কোনো বন্ধুর জন্য আনন্দ হতে পারে। স্ত্রীর কোনো কাজের জন্য মনে শান্তি পেতে পারেন। আর্থিক চাপ বজায় থাকবে। কোনো নারীর জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন।
 
তুলা
আজ যেকোনো শুভ কাজে যেতে পারেন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভালো হবে। সাংসারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। অযথা কোনো ঝঞ্ঝাটে জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা হতে পারে। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে।
 
বৃশ্চিক
কর্মস্থানে ক্ষোভ বাড়তে পারে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ কষ্টকর কোনো কাজ আপনার কপালে জুটতে পারে। বাকসংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি পেতে পারে।
 
ধনু
আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হতে পারবেন না। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা। আজ কোনো কাজই ভালো লাগবে না।
 
মকর
আপনার কোনো প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করায় ব্যবসায় ক্ষতি হতে পারে। কোনো ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ কোনো দুর্ঘটনার সাক্ষ্য আপনাকে দিতে হতে পারে।
 
কুম্ভ
আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হ্ঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে।
 
মীন
ব্যবসায় লাভের আশা রাখতে হলে উপদেষ্টা মণ্ডলীর কথা মেনে চলতে হবে। আজ অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি হতে পারে। কর্মস্থানে আজ আপনি কারও কাছে অপমানিত হতে পারেন। আজ কোনো আত্মীয়ের কাছ থেকে আপনি ভালো সাহায্য পেতে পারেন।

রেডিওটুডে নিউজ/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের