শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

আজকের রাশিফল । ৩ মার্চ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:৩২, ৩ মার্চ ২০২২

Google News
আজকের রাশিফল । ৩ মার্চ

প্রতীকী ছবি

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
আজ কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা থেকে মুক্তি। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ। অন্য কোনও ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। অপ্রিয় সত্যি কথা বলায় কর্মক্ষেত্রে অশান্তি।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
আজ সকালবেলা একটু ভাল ভাবে চলতে পারে, কিন্তু সন্ধ্যার পরে বিপদ থেকে সাবধান। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্যপ্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পরে। ভুল কোনও কাজ আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিক একটু খারাপ থাকবে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা।

মিথুন (মে ২১-জুন ২১)
আজকের দিনটি সব দিক থেকে আপনার অনুকূল থাকবে না। সকলের সঙ্গে কথা খুব বুঝে বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। রক্তপাত থেকে সাবধান।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
ব্যবসার ব্যাপারে কোনও খবর আসতে পারে। ধর্ম বিষয়ে আলোচনায় আনন্দ পাবেন। মাত্রাছাড়া আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতার সম্ভবনা। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরি থেকে সাবধান। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারওর সঙ্গে বিবাদ। সংসারে সুখ ফিরতে বিলম্ব। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
সকাল থেকে অবসাদে ভুগতে পারেন। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। কোনও নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। আজ অপরের জন্য কোনও কাজ করে মনে আনন্দ। দুপুরের পরে আপনার রসিকতা অন্যের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপার্জনের সম্ভাবনা আছে। রাগ বৃদ্ধির জন্য রক্তচাপ ঘটিত সমস্যা।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
ব্যবসায় আর্থিক ক্ষতি হতে পারে। অগ্রপশ্চাৎ না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া কথা আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। শিক্ষকদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
পড়াশোনার খুব ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। কাজের চাপের জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্নতন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধুবিচ্ছেদ হতে হতে বেঁচে যাবেন। মা বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় কাজ করবে। অর্থভাগ্য ভাল হলেও খরচ থাকবে প্রচুর। প্রেমে সাফল্য পাবেন। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
আপনার ব্যহার একটু ভাল রাখার চেষ্টা করুন। আজ ব্যবসায় চাপ বৃদ্ধি হতে পারে। ব্যবসার ব্যাপারে কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে না। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেবি ভাবে চললেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
প্রেমের ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে চাকরির স্থানে সম্মানহানি হওয়ার যোগ আছে। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন ব্যবসার কাজে ছোটাছুটির সম্ভাবনা। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত মানসিক চাপের জন্য রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। বাড়ির কোনও ব্যাপারে গুরুজনের সঙ্গে তর্ক। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। আজ কোনও বিষয়ে জেদ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাছে। উচ্চশিক্ষার দিকে বিশেষ ভাল সময় নয়। পিতার শারীরিক অবস্থার অবনতি

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। বাইরের লোকের কাছ থেকে কিছু উপহার পাতে পারেন। শরীরে কোথাও চোট লাগার সম্ভাবনা। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য শুভ খবর আছে। চোখের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটতে দেরি আছে।

রেডিওটুডে নিউজ/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের