বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ২৫ জুলাই ২০২১

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১৮:৪২, ২৫ জুলাই ২০২১

আপডেট: ২১:৫৫, ২৫ জুলাই ২০২১

Google News
আজকের রাশিফল । ২৫ জুলাই ২০২১

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
নিত্যনতুন কোনও উদ্যোগের ফলাফলে পরিবর্তন ঘটতে পারে। কাজকর্মের ক্ষেত্রে আগ্রহ হারিয়ে ফেলার সম্ভাবনা আছে তবে চেষ্টা এবং অধ্যবসায় কাজে আসবে। কোনও কিছুতেই হাল ছাড়বেন না।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
পারিবারিক অবস্থা স্থিতিশীল হবে আশা করা যায়। আপনার পার্টনারদের এখনও আপনার উপর আশা রয়েছে। নিজের বুদ্ধি এবং দক্ষতা দিয়ে চেষ্টা করুন। কিছু ঘটনা আপনার ভাবনার চেয়েও উজ্জ্বল হতে পারে।

মিথুন (মে ২১-জুন ২১)
সময়ের সঙ্গে নিজেকে এগিয়ে নিয়ে যেতে হবে। কিছু অপ্রীতিকর পরিস্থিতি মাথা নত করাতে পারে। বিচলিত হবেন না। নিজের যোগ্যতা সম্পর্কে জানার চেষ্টা করুন। নেতিবাচক মন্তব্য থেকে নিজেকে দূরে রাখুন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
অস্থির সময়ে প্রবেশ করছেন। বাড়ি থেকে দূরে থাকতে হতে পারে। কিছু উদ্বেগজনক সূত্র সম্পর্কে জানতে পারবেন। চেষ্টা করা একদম ছাড়বেন না। নিজের উদ্যমতা বজায় রাখুন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
ভবিষ্যতের কর্মক্ষেত্রে আশারূপ ফল লক্ষ্যনীয়। তবে আর্থিক বিষয়ে নজর দেওয়া উচিত। অতিমাত্রায় ব্যয় থেকে বিরত থাকুন। নিজেকে সময়ের সঙ্গে দৃঢ় রাখুন।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
নানান ধরনের প্রশ্নের সম্মুখীন হতে পারেন। চারিদিকে নজর রাখুন। চ্যালেঞ্জ মঞ্জুর করবেন এবং সিদ্ধান্তে অবিচল থাকতে হবে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
অনুমান করে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। বরং বিচক্ষণতা দিয়ে সবকিছু পরখ করে নিন। নিজের স্থিতি সম্পর্কে অবগত হন। আর্থিক দিক লক্ষ্য রাখুন।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
পরিকল্পনা অনুযায়ী কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা নেই। অপ্রত্যাশিত কিছু ঘটনা ঘটতে পারে। তীব্র আকাঙ্খা পূরণের জন্য সময় প্রয়োজন। নিজেকে মোটিভেটেড রাখুন।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
ভ্রমণের সুযোগ রয়েছে। তবে এটি কর্মক্ষেত্রের জন্য হতে পারে। সমস্ত বিষয়ে আগে থেকেই ভাবনা চিন্তা করে পদক্ষেপ নিন। শেষে নানান কিছু পরিবর্তিত হওয়ার আশঙ্কা রয়েছে। কিছু নতুন তথ্যের কারণে গরমিল পরিস্থিতির সৃষ্টি হতে পারে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
ব্যবসায়ীক লেনদেনে নজর দিন। এতে লোকসানের আশঙ্কা রয়েছে। আয় বাড়ানোর সিদ্ধান্ত নিলে সম্পূর্ণ বিপরীত স্রোতের পথ বেছে নিন।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
আপনার পরিকল্পনা সঙ্গ দেবে না। জীবন নিজের মতই চলবে। আপনার দুঃসাহসিক মেজাজ খারাপ কিছু থেকে আপনাকে মুক্তি দেবে। নিজের ব্যক্তিগত জীবনে নতুন কিছুর আবির্ভাব হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
গোপন কিছু বিষয় সাময়িক ভাবে ফিরে আসতে পারে। নিজের চোখ কান খোলা রেখে চললে পরিস্থিতি সহজেই অনুমেয় হবে। মনের উদ্বেগ প্রকাশ করুন। সমস্যার সমাধান দৃঢ়তার সঙ্গে করুন।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের