শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

আজকের রাশিফল । ২৬ জুলাই ২০২১

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৪, ২৬ জুলাই ২০২১

Google News
আজকের রাশিফল । ২৬ জুলাই ২০২১

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
সকালের দিকে পেটের সমস্যা থাকবে। ব্যবসায় ভালো খবর আসতে পারে। যাঁরা বিদেশে ব্যবসা করেন তাঁদের একটু সাবধান থাকা দরকার। বাড়িতে গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। মাতৃস্থানীয় কারও কথায় কষ্ট পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমের ফলে শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কোনও কাজের জন্য সময় নষ্ট হবে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
আর্থিক অবস্থার উন্নতির জন্য কিছু ঋণ হতে পারে। সংসার নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে ব্যবসায় বিপদ থেকে মুক্তি মিলবে। সম্পত্তি নিয়ে আইনি জটিলতায় পড়তে পারেন। বন্ধুর ব্যবহারে কষ্ট বাড়তে পারে। সামাজিক কাজের জন্য সুনাম পেতে পারেন। প্রেমের জন্য প্রচণ্ড মানসিক চাপ আসবে। বাবার শরীর নিয়ে চাপ বাড়তে পারে।

মিথুন (মে ২১-জুন ২১)
বক্তা হিসাবে সুনাম পাবেন। সম্পত্তি কেনাবেচার জন্য ভাল সময়। বাড়িতে সম্পত্তি নিয়ে অশান্তি বাধতে পারে। সন্তানের পড়াশোনার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। আইনজীবীদের শুভ সময়। বুদ্ধির ভুলে কোনও কাজ হাতছাড়া হতে পারে। অফিসে কোনও মহিলার সঙ্গে বিবাদ বাধতে পারে। বন্ধুর দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। স্ত্রীর সঙ্গে তৃতীয় ব্যক্তিকে নিয়ে অশান্তি।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
বুদ্ধি ও পরিকল্পনা ভুলে কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। ফাটকা ব্যবসায় লাভ হবে। বাড়িতে অতিথির সঙ্গে বিবাদের আশঙ্কা। বাবা ও মায়ের শরীর নিয়ে চিন্তা হবে। অংশীদারি ব্যবসায় ভাল লাভ আশা করা য়ায়। প্রেমে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বাড়বে। ব্যবসা খুব একটা মনের মতো হবে না।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
কর্মক্ষেত্রে আশার সঞ্চার হবে। সম্ভাব্য ক্ষেত্রে ঋণের আলোচনায় অগ্রগতি। কারো অসুস্থতায় চিন্তিত থাকতে পারেন। অবহেলার কারণে সুযোগ হাতছাড়া হতে পারে। বিতর্ক এড়িয়ে চলুন।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
জনসংযোগ ও প্রচারমূলক কাজে অগ্রগতি। অন্যের সন্তুষ্টির জন্য সাধ্যের বাইরে কিছু করতে হতে পারে। বিরূপ পরিবেশে বিষণ্ন থাকতে পারেন। অস্থির বা ধৈর্যহীন হবেন না। সুস্থ থাকুন।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
খেলোয়াড়দের শুভ ফল আজ। আর্থিক উন্নতি ও অর্থ সঞ্চয় করার দিন। বেকারদের কাজের সুখবর আসতে পারে। কারো অসুস্থতায় উদ্বেগ থাকতে পারে। অর্থ প্রাপ্তিতে বিলম্ব। ব্যবসায় বাড়তি চাপ আসবে। ইচ্ছাশক্তির জোরে বাধাবিঘ্ন কাটিয়ে উঠতে পারবেন। শরীর ভালো রাখুন।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
অপ্রত্যাশিত প্রাপ্তির সম্ভাবনা। ব্যবসায় বাড়তি আয়ের সুযোগ আসবে। কোনো শুভাকাঙ্ক্ষীর সহযোগিতায় কাজে অগ্রগতি। প্রেম প্রণয় শুভ। অসমাপ্ত কাজ শেষ করুন। ভালো থাকুন।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
কোনো খবর উৎসাহিত করবে। পারিবারিক জটিলতা দূর হবে। প্রত্যাশিত অর্থ লাভে বিলম্ব। ব্যবসায় শুভ পরিবর্তন। জীবন সম্পর্কে আশাবাদী দৃষ্টিভঙ্গি অব্যাহত রাখুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
অসুখ সারিয়ে আজ অনেকটাই শারীরিক ভাবে সুস্থ বোধ করবেন। কাজের গতি বাড়বে। কর্মক্ষেত্রে সাফল্য। সেলস বা মার্কেটিং-এ যুক্ত ব্যক্তিদের আশাতীত সাফল্য। বেকারদের বেসরকারি ক্ষেত্রে কাজের সুযোগ মিলতে পারে। ইঞ্জিনিয়ারদের জন্য শুভ দিন। সোনার ব্যবসায় প্রচুর লাভ বা বড় প্রাপ্তি।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
বেশ ফুরফুরে মেজাজে কাটবে সারা দিন। তবে আর্থিক অবস্থা বুঝে খরচা করুন নতুবা আর্থিক সমস্যায় পড়তে পারেন। আজ কারও বাড়ি খেতে যাবার জন্য আপনাকে নেমন্তন্ন কর হতে পারে। রাজনীতিতে শুভ ফল। 

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
মনে রাখবেন স্বাস্থ্যই সম্পদ। একটু শারীরিক কসরত বা হাঁটাচলা করুন। শেয়ার ব্যবসায় আজ বুঝে লগ্নি করুন। পার্টনারশিপ ব্যবসায় বেশি বিনিয়োগ করবেন না ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। অবিবাহিতদের বিবাহের ভালো সম্বন্ধ আসবে। প্রেমিক-প্রেমিকার বিষয়কে কেন্দ্র করে ভুল বোঝাবুঝি হতে পারে। নতুন পরিকল্পনার অগ্রগতি। নিজেকে দক্ষ ও ভালো কর্মী হিসেবে প্রকাশ করতে পারবেন।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের