শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল। ২২ মার্চ

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ১৬:১৮, ২২ মার্চ ২০২২

আপডেট: ১৬:১৯, ২২ মার্চ ২০২২

Google News
আজকের রাশিফল। ২২ মার্চ

ফাইল ছবি

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে।

মেষ: 
স্বপ্ন সত্যি হবে আজ। তবে এর ফলে বেশি উত্তেজিত হওয়া ঠিক না। পরিকল্পনা মাফিক কাজ করুন। সমস্ত কাজ আজ খুব তাড়াতাড়ি মিটে যাবে। পরিবারের সদস্যদের মতামত নিয়ে কাজ করলে আজ লাভবান হবেন।

বৃষ: 
মনের কথা সবার কাছে বলবেন না। এর ফলে ক্ষতি হতে পারে। স্ত্রী’র সাথে কিছুটা সময় একান্তে কাটান। কোনও নতুন উৎস থেকে অর্থ উপার্জন হবে। পরিবারের সকলের সহায়তা পাবেন। ব্যাবসার কারণে ভ্রমণ লাভজনক হবে।

মিথুন: 
আপনার সুন্দর ব্যবহার পরিবার এবং কর্মক্ষেত্রে সব কিছু সহজ করে দেবে। জমি বা সম্পত্তি থেকে আজ লাভ পেতে পারেন। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ ছাড়া ব্যবসায় বা আর্থিক ক্ষেত্রে কোনও পদক্ষেপ নেবেন না।

কর্কট: 
নিজস্ব কৌশলে কাজের জায়গায় নতুন কিছু করে সকলের প্রশংসা পাবেন। টাকা ধার দেওয়া থাকলে, আজ তা ফেরত পেতে পারেন। অচেনা মানুষদের সাথে লেনদেনের সময় সতর্ক থাকুন। ধর্মীয় স্থানে যেতে পারেন।

সিংহ: 
কাউকে প্রভাবিত করতে বেশি খরচ করবেন না। ছোটদের সাথে সময় কাটান। কাউকে সামাজিকতার ভয় ঝেড়ে ফেলে আপনার কর্তব্য করে যান। জরুরি কাজে মন একাগ্র করুন। বাড়িতে উৎসবের পরিবেশ।

কন্যা: কাজের জায়গায় বড়দের সাথে কিছু মতভেদ হতে পারে। মন অশান্ত থাকবে। নতুন চাকরি পেতে পারেন। নতুন কোনও সুখবর আপনার জন্য অপেক্ষা করছে। কিছু সাম্প্রতিক ঘটনায় মন বিক্ষিপ্ত থাকবে।

তুলা: 
তাড়াহুড়ো করে বিনিয়োগ করলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। অপচয় বন্ধ করার প্রয়োজন আছে। আজ এমন কাজ করুন যাতে আপনার শরীর ভালো থাকে। সমস্যার কথা ভেবে কাজ নষ্ট করবেন না।

বৃশ্চিক: 
বাবা-মায়ের পরামর্শে আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে চক্রান্তের শিকার হতে পারেন। চোখ কান খোলা রাখুন। ব্যবসায় নতুন দিক খুলে যাবে আজ। ভালোবাসার মানুষ আজ আপনাকে চমকে দেবে।

ধনু: 
মানসিক অস্বস্তি থেকে মুক্তি পেতে বন্ধুদের সাথে সময় কাটান। অকারণ উত্তেজনা কাজের ক্ষতি করতে পারে। অন্যের সমালোচনা করে সময় নষ্ট করবেন না। বেশি খাওয়ার ফলে আপনার ওজন বেড়ে যাচ্ছে।

মকর: 
মানসিক অস্বস্তি থেকে মুক্তি পেতে বন্ধুদের সাথে সময় কাটান। খাওয়া দাওয়া কমিয়ে ওজন নিয়ন্ত্রণের চেষ্টা করুন। প্রেমিকাকে বেশি প্রশ্রয় দিলে পরে পস্তাতে হতে পারে। পরিবারের সাথে কেনাকাটায় যাওয়া হতে পারে।

কুম্ভ: 
টাকা রোজগারের কোনও নতুন উপায় খোঁজার চেষ্টা করুন। আর্থিক বিষয়ে উন্নতি হবে। কিন্তু সকলের প্রতি আপনার সন্দেহ মনমালিন্যের কারণ হতে পারে। এর ফলে আপনার মানসিক শান্তি বিঘ্নিত হবে।

মীন: 
ভয় পেয়ে পিছু হটবেন না। নতুন উদ্যমে কাজ শুরু করুন। ছেলেবেলার কথা স্মরণে আনন্দ হবে। কাজের প্রতি আপনার আগ্রহ বেড়ে যাবে। ফলে সাফল্য আসবে। যারা নেতিবাচক কথা বলেন তাদের থেকে দূরে থাকুন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের