শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

শনিবার,

২০ এপ্রিল ২০২৪,

৭ বৈশাখ ১৪৩১

Radio Today News

ফিলিস্তিনের ক্ষেপণাস্ত্র ৫ মিনিটের মধ্যে ইসরাইলকে ধ্বংস করতে পারে

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৫, ২৭ জুন ২০২২

Google News
ফিলিস্তিনের ক্ষেপণাস্ত্র ৫ মিনিটের মধ্যে ইসরাইলকে ধ্বংস করতে পারে

ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের রাজনৈতিক শাখার প্রধান ইসমাইল হানিয়া বলেছেন, ইহুদিবাদী ইসরাইলের সঙ্গে যদি প্রতিরোধ আন্দোলনের নতুন করে সংঘাত শুরু হয় তাহলে ফিলিস্তিনিদের ক্ষেপণাস্ত্রের আঘাতে কয়েক মিনিটের মধ্যে ইসরাইলের অস্তিত্ব ধ্বংস হয়ে যাবে। 

গতকাল (রোববার) লেবাননের রাজধানী বৈরুতে এক সমাবেশে দেয়া বক্তৃতায় একথা বলেন ইসমাইল হানিয়া। ইহুদিবাদী ইসরাইলের সঙ্গে কয়েকটি আরব দেশের সম্পর্ক স্বাভাবিকীকরণের কঠোর নিন্দা করেন তিনি।

হামাস নেতা বলেন, “৭৪ বছর আগে থেকেই লেবানন সম্পূর্ণভাবে ফিলিস্তিনিদের প্রতি সহানুভূতিশীল ছিল। এখন আমরা আল-আকসা মসজিদের মুক্তি আসন্ন মনে করি কারণ আমরা এখন বিজয় এবং উন্নয়নের যুগে অবস্থান করছি। এই উন্নয়ন এবং বিজয়ের বিষয়টি আমাদের জনগণ নির্ধারণ করবে।”

হামাস নেতা বলেন, গাজা উপত্যকা ইহুদিবাদী ইসরাইলের জল, স্থল এবং আকাশ পথের অবরোধের আওতায় রয়েছে কিন্তু তারপরেও অপারেশন আল-কুদস সোর্ড নামে ইহুদিবাদী ইসরাইলের বিরুদ্ধে সামরিক অভিযান পরিচালনা করেছে গাজাবাসী। যার অর্থ হচ্ছে, ইহুদিবাদী ইসরাইলের বিরুদ্ধে লড়াইয়ের জন্য প্রস্তুত হচ্ছে গাজা। অপারেশন আল-কুদস সোর্ডে হামাসের সামরিক শাখা আল-কাসসাম ব্রিগেড ব্যাপকভাবে ক্ষেপণাস্ত্র ব্যবহার করে বলেও তিনি উল্লেখ করেন।

হামাস নেতা বলেন, ভবিষ্যতে ইহুদিবাদী ইসরাইলের বিরুদ্ধে যুদ্ধে ফিলিস্তিনের ১৫০টি ক্ষেপণাস্ত্র ইসরাইলকে পাঁচ মিনিটের কম সময়ের মধ্যে ধ্বংস করে ফেলবে। তিনি সুস্পষ্ট করে বলেন, দখলদার ইসরাইল সরকার এবং অবৈধ ইহুদি বসতি স্থাপনকারীদের আল-আকসা ও আল-কুদসে কোনো ঠাঁই নেই।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের