বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪,

৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

সোনারগাঁয়ে জাতীয় শোক দিবসের প্যান্ডেলে দুর্বৃত্তদের হামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০৩:২৩, ১৬ আগস্ট ২০২১

আপডেট: ১৫:২২, ১৬ আগস্ট ২০২১

Google News
সোনারগাঁয়ে জাতীয় শোক দিবসের প্যান্ডেলে দুর্বৃত্তদের হামলা

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্যান্ডেলে দুর্বৃত্তরা হামলা ও ভাংচুর  চালিয়েছে। ফলে জাতীয় শোক দিবসের আলোচনা সভা পণ্ড হয়ে যায়।

রোববার বিকেলে সোনারগাঁ পৌরসভা মাঠে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) এর কেন্দ্রীয় সাংগঠিনক সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরুর সমর্থকদের উদ্যোগে নির্মিত এ প্যান্ডেলে হামলা ও ভাংচুর করা হয়। এসময় চেয়ার টেবিল ও সাঁটানো ব্যানার ভাংচুর ও ছিড়ে ফেলা হয়। এর আগে গত শনিবার বিকেলে একই স্থানে হামলার করে দুর্বৃত্তরা। 

জানা যায়, সোনারগাঁয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা দু’ভাগে বিভক্ত হয়ে কর্মসূচী পালন করছেন। পৃথকভাবে তারা ব্যানার ও ফেস্টুন লাগিয়েছেন। সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির ব্যানারে নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সারের নেতৃত্বে আহবায়ক কমিটি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর কেন্দ্রীয় সাংগঠিনক সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু সমর্থকরা এ দিবসটি উদযাপনের প্রস্তুতি নেন। এ উপলক্ষে দু’পক্ষই উপজেলার বিভিন্ন স্থানে মিলাদ মাহফিল ও গণভোজের জন্য প্যান্ডেল তৈরি করে।

পৌরসভার মাঠে শোক দিবস উপলক্ষে বিরুর সমর্থক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন ও সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান মিলাদ মাহফিল ও আলোচনা সভার জন্য প্যান্ডেল নির্মাণ করে। ফাঁকা পেয়ে দুর্বৃত্তরা প্যান্ডেলের চেয়ার টেবিল ভাংচুর করে প্যান্ডেলটি গুড়িয়ে দেয়। বিরু অভিযোগ সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার এর জন্য দায়ী।

সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. আতিকুল ইসলাম, সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান, ঘটনাস্থল পরিদর্শন করে। এবং জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

রেডিওটুডে নিউজ/ইকে/এসআই

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের