বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

চুয়াডাঙ্গায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ নকল প্রসাধনী জব্দ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ০৩:২০, ১০ সেপ্টেম্বর ২০২১

Google News
চুয়াডাঙ্গায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ নকল প্রসাধনী জব্দ

ছবি: রেডিও টুডে

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসন ও র‌্যাবের যৌথ অভিযানে বিপুল পরিমাণ নকল প্রসাধনী সামগ্রী জব্দ করা হয়েছে। এসব নকল প্রসাধনী মজুদ করার অপরাধে শহরের মুন সুপার মার্কেটের অভি-অনিক এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. মোস্তফাকে দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেয়া হয়।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাবিবুর রহমান জানান, অভি-অনিক এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. মোস্তফা দীর্ঘদিন থেকে নকল প্রসাধনী সামগ্রী মজুদ ও বিক্রি করে আসছেন। গোপন সূত্রে এ খবর পেয়ে আজ বৃহস্পতিবার বেলা ২টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত র‌্যাব-৬’র একটি দল জেলা প্রশাসনের সাথে যৌথভাবে অভি-অনিক এন্টারপ্রাইজে অভিযান চালায়।

এসময় অভিযুক্ত ব্যবসায়ীর স্বীকারোক্তিতে শহরের বাগানপাড়ায় তার ভাড়া বাসায় অভিযান চালানো হয়। সেখানে একটি ফ্ল্যাটবাড়ির চারটি কক্ষে বিপুল পরিমাণ নকল প্রসাধনী পাওয়া যায়। অভিযানে চাঁদের পরী প্রোডাক্টস, জিআর এন্টারপ্রাইজ, তাকওয়া এন্টারপ্রাইজ, কলিন্স কসমেটিক্সসহ বেশকিছু প্রতিষ্ঠানের নকল পণ্য পাওয়া যায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরো জানান, এসময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভোক্তা অধিকার আইনে অভিযুক্তকে দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেয়া হয়। 

অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাবিবুর রহমান, র‌্যাবে-৬’র কর্মকর্তা মেজর মোহাম্মদ শরীফুল আহসান ও জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক সজল আহম্মেদ।
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের