বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

বৃহস্পতিবার,

২৮ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

কুষ্টিয়ায় করোনা ও উপসর্গ নিয়ে ১৯ জনের মৃত্যু, আক্রান্ত ১৯৩ জন

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৫, ৪ জুলাই ২০২১

আপডেট: ২১:০৭, ৪ জুলাই ২০২১

Google News
কুষ্টিয়ায় করোনা ও উপসর্গ নিয়ে ১৯ জনের মৃত্যু, আক্রান্ত ১৯৩ জন

ফাইল ছবি

কুষ্টিয়ায় গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। পাশাপাশি একই সময়ে করোনা উপসর্গ নিয়ে আরও ৬ জন মারা গেছেন।

এছাড়া, নতুন করে জেলাটিতে আক্রান্ত হয়েছেন ১৯৩ জন। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার দাঁড়িয়েছে ৩১ শতাংশে।

এদিকে, করোনা সংক্রমন রোধে ৭দিন ব্যাপী কঠোর স্বাস্থ্যবিধির আজ চতুর্থ দিনে জেলা প্রশাসকের নেতৃত্বে পুলিশ ও সেনাবাহিনী টহল দিচ্ছে। মানুষকে নানাভাবে সচেতন করারও চেষ্টা করছেন তারা। বিনা কারণে ঘর থেকে বের হওয়া, মাক্স পরিধান না করা, বাজার, রাস্তায় সামাজিক দুরুত্ব বজায় রাখাসহ ৯টি সরকারী নিদের্শনায় যৌথবাহিনী মাঠে কাজ করছে।

এ প্রসঙ্গে ব্রিগেডিয়ার জেনারেল আবু হেনা মোহাম্মদ রাজী হাসান রেডিও টুডেকে বলেন, সিভিল প্রশাসনকে সহায়তা করার জন্যই কাজ করছে সেনাবাহিনী।

তিনি আরও বলেন, সেনাবাহিনী সব সময় জনগনের কল্যানে কাজ করে থাকে। অতীতেও করেছে, বর্তমানেও করছে, আগামীতেও করবে। আগেও কঠোর স্বাস্থ্যবিধি দেখেছেন এখনও দেখছেন। এরমধ্যে একটাই পার্থক্য আগে ওই সকল অভিযানে সেনাবাহিনী ছিল না। জীবন এবং জীবিকার সমন্বয় ঘটিয়ে স্বাস্থ্যবিধি না মানার কোন বিকল্প নেই বলে জানান এ সেনা কর্মকর্তা। 

আজ সকালে শহর পরিদর্শনকালে শহরের পাঁচ রাস্তার মোড় এলাকায় এক ব্রিফিং এসব কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলম।
 

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের