শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

দুর্গাপূজা উপলক্ষ্যে ৫ দিনের ছুটির কবলে ভোমরা স্থলবন্দর

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪২, ১১ অক্টোবর ২০২১

Google News
দুর্গাপূজা উপলক্ষ্যে ৫ দিনের ছুটির কবলে ভোমরা স্থলবন্দর

ছবি: রেডিও টুডে

সনাতন ধর্ম্বাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা ও কর্মচারী অ্যাসোসিয়েশনের নির্বাচন উপলক্ষ্যে টানা ৫ দিন বন্ধ থাকবে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের আমাদানী-রপ্তানী কার্যক্রম।

এ উপলক্ষ্যে মঙ্গলবার ১২ অক্টোবর থেকে আগামী ১৬ অক্টোবর পর্যন্ত বন্ধ থাকবে বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম। তবে, এই সময়ে পাসপোর্টধারী যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন। আগামী ১৭ অক্টোবর রবিবার থেকে আবারও শুরু হবে বন্দরের আমাদানী-রপ্তানীকার্যক্রম।

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে ১২ অক্টোবর থেকে আগামী ১৫ অক্টোবর পর্যন্ত টানা ৪ দিন আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়ে আমাদের একটি পত্রের মাধ্যমে জানিয়েছেন ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। সে দেশের সিএন্ডএফ অ্যাসোসিয়েশন আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিলে কার্যত ভোমরা বন্দরেরও আমাদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ হয়ে যায়।

এছাড়া আগামী ১৬ অক্টোবর শনিবার ভোমরা স্থলবন্দর কর্মচারী অ্যাসোসিয়েশনের নির্বাচনের কারনে সে দিনও বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকবে বলেও তিনি জানান। তবে, আগামী ১৭ অক্টোবর রবিবার থেকে যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।

ভোমরা ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, ভোমরা স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও এই সময়ে বন্দর দিয়ে পাসপোর্টধারী যাত্রীরা স্বাভাবিকভাবে যাতায়াত করতে পারবেন।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের