শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৫ চৈত্র ১৪৩০

Radio Today News

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ছেলে নিহত, আহত বাবা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩২, ২৪ নভেম্বর ২০২১

Google News
চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ছেলে নিহত, আহত বাবা

চুয়াডাঙ্গার জীবননগরে সড়ক দুর্ঘটনায় ছেলে নিহত, আহত বাবা

চুয়াডাঙ্গার জীবননগরে দ্রুতগামী কাভার্ডভ্যানের ধাক্কায় মানিক হোসেন (১০) নামে এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছে তার বাবা বাবলু রহমান। বুধবার সকাল ৯ টার দিকে জীবননগর উপজেলার পাথিলা কৃষি খামারের সামনে প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু মানিক হোসেনের বাড়ি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পোড়াপাড়া গ্রামে। 

পুলিশ জানায়, সকালে সাপ্তাহিক বাজার করতে বাড়ি থেকে বের হন বাবলুর রহমান ও তার ছেলে মানিক হোসেন। তারা পাখি ভ্যানযোগে (ব্যাটারি চালিত রিকশা) বাজার করতে জীবননগরের দিকে যাচ্ছিলেন। এসময় পাথিলা কৃষিফার্মের সামনে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাদেরকে ধাক্কা দেয়। এতে পাখিভ্যান থেকে রাস্তার উপর ছিটকে পড়ে শিশু মানিক হোসেন ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত হন তার বাবা বাবলু রহমান। 
আহত বাবলু রহমানকে দ্রুত উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা। 

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আব্দুল খালেক জানান, সড়ক দুর্ঘটনায় নিহত মানিক হোসেনের লাশ উদ্ধার করে জীবননগর থানায় নেয়া হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হবে। দুর্ঘটনার সময় চালক ও সহযোগী পালিয়ে গেলেও কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। 
 

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের