শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪,

৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

দ্রুততম সময়ে রায় কার্যকর চান আবরারের মা

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৬, ৮ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৯:০৬, ৮ ডিসেম্বর ২০২১

Google News
দ্রুততম সময়ে রায় কার্যকর চান আবরারের মা

ফাইল ছবি

ছেলের হত্যা মামলার রায়ে ২০ আসামীর মৃত্যুদন্ড ও ৫ জনের যাবজ্জীবন সাজা হওয়ায় সন্তোষ প্রকাশ আবরার ফাহাদ রাব্বির মা রোকেয়া খাতুন। রায়ের পর কুষ্টিয়ার গ্রামের বাড়িতে গণমাধ্যমে দেওয়া এক প্রতিক্রিয়ায় তিনি জানান, ছেলেকে তো ফিরে পাবনা। চাই, এ রায় দ্রুততম সময়ের মধ্যে কার্যকর হোক। 

এসময় আবরারের ছোটো ভাইসহ আত্মীয়-স্বজন ও প্রতিবেশিরা উপস্থিত ছিলেন। 

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আবরারের ছোটো ভাই আবরার ফায়াজও রায়ের ব্যাপারে সন্তোষ প্রকাশ করেন। তিনি গণমাধ্যমে দেওয়া প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমার ভাই আমাদের পরিবারের গর্ব ছিলো। তাকে যখন পিটিয়ে আহত করা হয় তখন যাদের নির্দেশে আরো দুই ঘন্টা পেটানোর আদেশ দিয়েছিলো তাদের এ রায়ে মৃত্যুদন্ড দেয়া হয়নি। এ বিষয়টি উল্লেখ করে রায়টি দেখার আগ্রহের কথা জানায়। 

তিনি বলেন, আত্মীয়-পাড়া প্রতিশীদের প্রিয় ভাজন ছিলো। তাকে হারিয়ে আমরা দিশেহারা। এই রায় আমাদের কিছুটা হলেও সান্তনা দেবে। আমরা চাই যত দ্রুত হোক এ রায় যেন কার্যকর হয়। 

এর আগে দুপুর সাড়ে ১২ টা নাগাদ বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় ২০ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া ৫ জনকে যাবজ্জীবনের আদেশ দেওয়া হয়েছে।

বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামানের আদালত এ রায় ঘোষণা করেন।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের