বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪,

১১ বৈশাখ ১৪৩১

Radio Today News

পোশাকে ক্ল্যাসিক ছোঁয়া আনতে লাল লিপস্টিকের জুড়ি নেই!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫৫, ৪ অক্টোবর ২০২২

Google News
পোশাকে ক্ল্যাসিক ছোঁয়া আনতে লাল লিপস্টিকের জুড়ি নেই!

ফাইল ছবি

লিপস্টিক দিয়ে ঠোঁট রাঙাতে পছন্দ করেন না এমন নারী খুঁজে পাওয়া দায়। মেকআপের পর বেশিরভাগ নারীরই পছন্দ লাল ঠোঁট। নারীদের কালেকশনে একটি লাল লিপস্টিক থাকবে না তা হয়না। কারণ এই লাল রং সব স্কিনটোনের সাথে মানায় ভালো। রেড লিপস পরলে দারূণ এক কনফিডেন্স পাওয়া যায়। 

রেড লিপস্টিক খুবই গর্জিয়াস, সেনসিটিভ এবং স্টাইলিশ কালার। 'বোল্ড' এবং 'কিউট' এই দুই লুক-ই খুব ভালো মানায় রেড লিপসের সঙ্গে। তবে অনেকটাই ডিপেন্ড করে ড্রেস সিলেকশনের উপর এই দুই লুক। কোন ড্রেস গুলোর সঙ্গে রেড লিপস মানাবে বেশি আর স্টাইলিশও লাগবে সেটাই আজকের আলোচ্য বিষয়ঃ 

ব্ল্যাক ড্রেসের সঙ্গেঃ

রেড লিপস্টিকের সাথে ব্ল্যাক ড্রেস জাস্ট আউট অফ দ্য ওয়ার্ল্ড। আর রহস্যময় রং বলতে তো কালোটাই বোঝায়। যেকোন সিম্পল ব্ল্যাক ড্রেসের সঙ্গে লাল লিপস সৃষ্টি করবে দারূণ ইউনিক লুক।

হোয়াইট ড্রেসের সঙ্গেঃ

সাদাকে সবচেয়ে শুভ্রতার রং বা পবিত্র রং বলা হয়। স্নিগ্ধ এই রঙের পোশাক এমন কোন অনুষ্ঠান নেই যেখানে পরলে মানাবে না। বরং একটা আভিজাত্য প্রকাশ করে সাদা রঙের পোশাকে। আর এই রঙের পোশাকের সঙ্গে ঠোঁটে যদি থাকে লাল লিপস্টিক তাহলে তো আর কিছু  বলার অপেক্ষা থাকেনা। সবার থেকে আপনাকে করবে আলাদা এই লুকে।

মেটালিক বা সিলভার ড্রেসের সঙ্গেঃ

মেটালিক বা সিলভার কালারের ড্রেস হাই ফ্যাশনে আছে ২০১৮ সাল থেকে। সব স্কিনটোনে মানানসই এই রং। এই কালারের ড্রেসের সঙ্গে রেড লিপস অভারল গেটআপে জৌলুস এনে দেয়। এই গেটআপের সাথে ভারী গয়না বা ভারী মেকআপের দরকার হয়না।

সর্বপরী খেয়াল রাখতে হবে, পোশাক যেন রেড লিপস্টিকের চেয়ে ভারী না হয়। কারণ এই কালার লিপস্টিক অনেক স্ট্রং।

এস আর

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের